বাঁকা লিঙ্গ সোজা করার উপায় [ম্যাসাজ ভিডিও]

পুরুষের ক্ষেত্রে সার্জারি হলো যুক্তিযুক্ত চিকিৎসা, যদিও অনেক চিকিৎসা, যদিও অনেক চিকিৎসক অপারেশনের আগে কমপক্ষে এক থেকে দু’বছর অপেক্ষা করার কথা বলেন। অনেকের মোসলমানির সময় একদিকে সামান্য বেশি টেনে বাঁধার জন্য তা কিছুটা বাঁকা হতে পারে। এ নিয়ে চিন্তার কিছু নেই। এটা আপনার যৌন জিবনে কোন প্রভাব ফেলবে না।

বাঁকা লিঙ্গ সোজা করার উপায় [ম্যাসাজ ভিডিও]

অপেক্ষার এ সময়টুকুতেই অধিকাংশ রোগী প্রথমে অন্য চিকিৎসারমাধ্যমে রোগমুক্তির চেষ্টা করেন,অবশ্য পরে অপারেশনের প্রয়োজন হয়।বর্তমানে দু’ধরনের সার্জারি বেশ জনপ্রিয়তা পেয়েছে। একটি হলো নেসবিট পদ্ধতি। পেরোনি’জ ডিজিজে এ অপারেশনটি সবচেয়ে বেশি করা হয়। তবে এ ক্ষেত্রে লিঙ্গ সচরাচর এক থেকে দু’ইঞ্চি ছোট হয়ে যায়। অন্য আরেকটি পদ্ধতিতে স্কার টিস্যুর জায়গা গ্রাফটেড টিস্যু লাগানো হয়, তবে অনেক ক্ষেত্রে আংশিক বা সম্পূর্ণ পুরুষত্বহীনতা ঘটতে পারে। ঘরোয়া চিকিৎসায় ট্রাকশন ডিভাইস পেরোনি’জ ডিজিজের আধুনিক চিকিৎসা হিসেবে বর্তমানে এক ধরনের ট্রাকশন ডিভাইস পাওয়া যায়। এটি স্কার টিস্যুর কাঠিন্যকে ঠিক করে দেয় এবং লিঙ্গকে সোজা করে। ট্রাকশন ডিভাইস চিকিৎসার সুবিধা হলো এর কোনো পার্শ্ব প্রতিক্রিয়া নেই। এবং এটি ঘরে বসেই  নেয়া যেতে পারে।

বাকা লিঙ্গ

বাঁকা লিঙ্গ দিয়ে সব কাজ করা যায়। সোজা করার দরকার হয় না। তবে ডাক্তারের পরামর্শ নিতে পারেন। জেনে নিতে পারেন নতুন আধুনিক কোনো অপারেশন আবিষকার হয়েছে কি না সোজা করার জন্য।

এ পর্যন্ত যত ফোন কল পেয়েছি তার মধ্যে প্রায় হাজার খানেক হবে যেখানে পেশেন্টরা একটা অভিযোগই আমায় করেছেন যে তাদের পেনিসের গোঁড়া চিকন আগা মোটা এবং এটা নিয়া তারা দুশ্চিন্তাগ্রস্থ। তাই আজ ভেবেছি এই বিষয়টা নিয়া লিখব এবং প্রকৃত সত্যটা অবিবাহিত তরুণ সমাজের কাছে তুলে ধরব যেন তার ভবিষ্যতে এটা নিয়া বিভ্রান্ত না হয়। আপনার মনে এপর্যন্ত যত প্রকার বদ্ধমূল ধারণা তৈরী হয়েছে সবগুলিকেই মন থেকে মুছে ফেলুন এবং নিচের বিষয় গুলি মনোযোগ দিয়া স্মরণ রাখার চেষ্টা করুন।

এ বিষয়ে আরও জানতে  ঘরে বসে পুরুষাঙ্গ বড় করার ৩টি প্রাকৃতিক উপায়

হস্তমৌথুনের কারনে আপনার এ সমস্যা হয়েছে এটা মনে করার কোন কারন নেই। আমরা অনেকেই এটা নিয়ে বিভিন্ন জায়গায় শোনার পর চিন্তিত হয়ে পড়ি এবং মনে হতে থাকে এখন বোধ হয় বেশি বাঁকা হয়ে গেছে। এর পরও আপনার সন্দেহ দূর কারার জন্য একজন যৌন রোগ বিশেষজ্ঞকে দেখাতে পারেন। আশা করি এটা নিয়ে দুঃশ্চিন্তা করবেন না।

বাঁকা লিঙ্গ সোজা করার ভিডিও


পুরুষাঙ্গ বিষয়ক তথ্যাদি :-

  1. উত্তেজিত অবস্থায় পুরুষ লিঙ্গের গড় দৈর্ঘ্য হয়ে থাকে 4.7 থেকে  6.3 ইঞ্চি। অনেকের মতে পেনিসের গড় দৈর্ঘ্য ৫.১-৫.৯ ইঞ্চি।
  2. তবে আপনার পেনিস যদি লম্বার সর্বনিম্ন 4 (চার) ইঞ্চিও হয়ে থাকে তাহলেও আপনার স্ত্রীকে তৃপ্তি দিতে আপনার কোনো সমস্যা হবে না। অনেকে আবার এও বলে থাকেন স্ত্রীকে অরগাজম দিতে মাত্র ৩ ইঞ্চি লম্বা পেনিস হলেই যথেষ্ট।
  3. বড় পেনিস মানেই বেশি মজা, কথাটা ঠিক নয় । আপনার ডিউরেশন কত সেটাই আসল । স্বাভাবিক টাইম ৭-১০ মিনিট।
  4. পেনিস কখনই একেবারে সোজা হয়নাএকটু বাকা থাকেই
  5. পেনিসের গোঁড়া চিকন আগা মোটা এটা কোন সমস্যা নয় । অপপ্রচারের ফলে সবারই এটা একটা ভুল ধারনা হয়ে গেছে ।
  6. কোন যাদুকরী তেল বা মালিশ পেনিস তেমন বড় করতে সক্ষম নয় । এগুলা ভুয়া । তবে সতেজ রাখার বা করার জন্য মালিশ বা ম্যাসেজ ব্যবহার করতে পারেন আমরা যেমন শরীরের ত্বক সতেজ রাখার জন্য সরিষার তেল বা অনান্য প্রসাধনী ব্যবহার করে থাকি।
  7. বেশি বড় পেনিস হলে মেয়েরা মজা পাওয়ার বদলে ব্যাথা পায় । এমনকি সেটা যৌন আতঙ্কেও রুপ নিতে পারে।
  8. ক্ষুদ্র পেনিস বলতে ২.৭৬ ইঞ্চির চেয়ে ছোট পেনিস বুঝায় । সেক্ষেত্রে ডাক্তার দেখাতে হবে।
  9. গোঁড়া চিকন আগা মোটা বা বাঁকা পেনিস যৌনমিলনে কোন সমস্যার সৃষ্টি করেনা
  10. পেনিসটাকে নিয়ন্ত্রণ করুন। একমাত্র স্ত্রী ছাড়া আর কোথাও ব্যবহার করবেন না।
  11. স্ত্রী ছাড়াই পেনিস দাঁড়াইয়া যায় এমন কোনো কাজ যেমন: বেগানা নারীর দিকে তাকানো, অশ্লীল সাহিত্য পড়া, কম্পিউটার বা মোবাইলে খারাপ কিছু দেখা থেকে বিরত থাকুন।
  12. ৪০ দিনের মধ্য পুরুষাঙ্গের গোড়ার চুল কাটুন।
  13. আপনার যৌন স্বাস্থ্য এর দিকে নজর দিন। এটাও আপনার শরীরেরই অংশ।
  14. যৌন সমস্যার ব্যাপারে ভুল করেও কখনো অবহেলা করবেন না। যে কোনো যৌন সমস্যায় কোনো প্রকার সংকোচ না করে তাত্ক্ষণিক ভাবে আপনার হোমিওপ্যাথের পরামর্শ নিন। কারণ অল্প দিনের হোমিও চিকিত্সাতেই আপনার সকল প্রকার যৌন সমস্যা চিরতরে নির্মূল হয়ে যাবে। তার জন্য ক্ষতিকর হার্বালের মত বার বার আপনাকে ঔষধ খেয়ে যেতে হবে না।
  15. সুস্থ থাকুন, সুন্দর থাকুন এবং সুখী আনন্দময় যৌন জীবন উপভোগ করুন। ধন্যবাদ।
এ বিষয়ে আরও জানতে  পুরুষের দুর্বলতা - সমাধান নিন

আরো অনেকে খুজেছে

ধন সোনার চবি, পেনিষ এ মধু মাখলে কি হয়, পেনিস বড় করারহারবাল চিকিৎসা, বাকা যৌনাঙ্গ সোজা, বাকা লিঙগ সোজা করার উপায, বাকা লিঙ্গ, বাকা লিন্গ সোজা করার উপায় কি?, বিভিন্ন ধরনের নিচের দিকে বাকা লিঙ্গের ছবি, মাটা বা লম্বা সনা ভিডিও, ম্যাসাজ করার নিয়ম, লিঙ্গ বেকা হলে কি কোন সমস্যা হয় মিলনে, লিঙ্গ যদি জন্ম থেকে বাকা হয় তাহলে কি করতে হবে?, লিঙ্গ লুজ হয়ে আছে, লিন্গ, লিন্গ মোটা করার উপায়, শিশ্ন বাঁকা, পুরুসের লেগু বিডিও, পুরুষ লিঙ্গ গোড়া চিকন থেকে মুক্তি, লিংগ সোজা করার উপায়, হোল মেসাজ করার টিপস, bangla jouno tips, কি করলে ধনের আগা চিকন, কিভাবে বাকা পুরুষাঙ্গ সোজা করা যায়, গরা চেদা ভিডিও, ট্রকশন ডিভাইস ছবি, ধন ব্যাকা হলে সমস্যা আছে।, ধন সোজা করার, ধোনের রক ডিলা হলে উপায় কি ।, নিচের দিকে বেকে যাওয়া লিঙ্গর সোজা করা, নুনা সোজা করার উপায়, নুনু বাকা হয়ে গেলে কি করতে হয়, নুনু মোটা করার উপায়, পুরুষ লিঙ্গ আকা বাকা আছে তা সোজা করার জন্য doctor tepis, সেকসি মেয়েদের দুর্বল করার কিছু টিপস

24 Comments

  1. Sher Ali August 2, 2015
  2. Tahasan Ahmed August 8, 2015
    • তামিম ইকবাল March 30, 2016
    • akramsm June 24, 2017
  3. Arif hossrn August 10, 2015
    • akramsm June 24, 2017
  4. koli August 22, 2015
    • saiful August 26, 2015
  5. masud August 28, 2015
  6. raju September 6, 2015
  7. NUR ALAM September 14, 2015
  8. Md Rakib September 16, 2015
  9. Rakib September 30, 2015
  10. sk tushar October 11, 2015
  11. Md.Rasel October 14, 2015
  12. Mahafijur October 28, 2015
    • siam March 1, 2017
  13. Mahafijur October 28, 2015
  14. NAYEEM November 24, 2015
  15. Janardan January 2, 2016
  16. Samrat January 11, 2016
  17. Samrat January 11, 2016
    • Dr.mirza faruk February 2, 2016
  18. Rafikul February 6, 2016

Leave a Reply