পায়ুপথে সেক্স করলে মেয়েদের যে সমস্যা হয়, প্রত্যেকের জানা উচিত!

পায়ুপথে সেক্স করলে মেয়েদের যে সমস্যা হয়

যারা পায়ুপথে সেক্স করেন যৌনাঙ্গতে মুখ লাগান, তাদেরকে বলছি,সবচেয়ে অবাক লাগার মধ্যে দুইটি বিষয় আপনাদের সামনে তুলে ধরছিঃ

১) যে সব ছেলে মেয়েরা একে অপরের যৌনাঙ্গ চুষেন- এটা নিকৃষ্ট বিকৃতি পশু ভিক্তিক যৌন আচারন।

পুশুদের হাত নেই বলে পুরুষ পশু তার নারী পশুর যৌনাঙ্গতে মুখ লাগিয়ে উত্তেজিত করে। কিন্তু মানুষদের হাত আছে, যৌনাঙ্গতে মূখ লাগিয়ে উত্তেজিত করার প্রয়োজন নেই। এ ক্ষেত্রে হাতই যথেষ্ট।

পায়ুপথে সেক্স

তাছাড়া যৌনাঙ্গতে মুখ লাগালে যৌনাঙ্গতে লেগে থাকা জীবাণু খুব সহজেই আপনার দেহের ভিতরে প্রবেশ করে। ইসলামের কঠোর নিষেধ আছে যৌনাঙ্গতে মুখ না লাগানোর। কারণ এই জায়গাটি অপবিত্র, নাপাক।

নাপাক জায়গাতে মুখ লাগালে আপনার মুখও অপবিত্র, নাপাক হয়ে যাবে। আপনার মূখ যাতে নাপাক না হয়, সে জন্য মহান আল্লাহ বিকল্প ভাবে মায়ের গর্ভে খাবারের ব্যবস্তা করে আপনাকে লালন করেছেন।

যাতে পবিত্র মুখে আপনি আল্লাহর নাম জপতে পারেন, তার কালাম পড়তে পারেন।

২) যারা পায়ু পথে সেক্স করেন- এই কাজটি ইসলামের দিক থেকে জঘন্য অপরাধ। নবীজি বলেছেন যারা এই কাজটি করবে তারা ধংস হয়ে যাবে।

পায়ু পথে যারা সেক্স করে তারা জাহান্নামে যাবে। এই বিষয়ে অনেক হাদিসও আছে, আপনি পিছন দিক থেকে করেন, অথবা সামনে দিক থেকে করেন, আপনাকে সেক্স করতে হবে যৌনি পথ দিয়েই।

পায়ু পথ দিয়ে সেক্স করলে নারীর যৌন অধিকার লঙ্গণ হয়। তাই বিবাহিত ভাই বোনদের প্রতি অনুরোধ রইলো আপনারা সেক্স করার সময় এই বিষয়গুলি মাথায় রেখে সেক্স করবেন।

প্রশ্নঃ পায়ু পথে যৌন মিলন করা  (Anal Sex)কি ইসলাম সমর্থন করে? করা যায়? বৈধতার বিষয়টি জানতে চাই।

স্ত্রীর পায়ুপথে সহবাস কবিরা গুনাহ। কেননা, এটা হারাম হওয়ার ব্যাপারে স্পষ্ট দলিল আছে।

mastercard

অন্য সব যৌনক্রিয়ার চেয়ে পায়ুসঙ্গমে যৌনবাহিত রোগ হবার সম্ভাবনা বেশি হয়ে থাকে। পায়ুসঙ্গমকে সবচেয়ে ঝুঁকিপূর্ণ যৌনক্রিয়া বলা হয় পায়ুপথের সহজনশ্বরতার জন্য। পায়ুপথে যোনিপথের মত পিচ্ছিলতা না থাকায় পায়ুপথের টিস্যু সহজে ছিঁড়ে যায়, বিশেষ করে তখন যখন পায়ুপথে লুব্রিক্যান্ট না ব্যবহার করা হয়।

পায়ুপথে সেক্স দেখুন

প্রশ্নঃ কনডোম ছাড়া পায়ুপথে সেক্স করলে কি বাচ্চা হয়?

বাচ্চা হবেনা। গ্রাহক ,আপনার বয়স কত ? আপনি এই ধরনের কোনো সম্পর্কে জড়িত আছেন? এটা জানা জরুরি যে anal সেক্স খুব ঝুকি পূর্ণ যার ফলে anal tears, fissures অথবা incontinence এবং নানাধরনের যৌনবাহিত রোগ যেমন HIV হতে পারে। বাংলাদেশের আইন অনুযায়ী সহবাস-সম্মতির বয়স ১৬ বছর কেননা এই বয়সের আগে একজন ছেলে ও মেয়ের শরীর সহবাসের ধকল নিতে পারেনা। যদি দুজনের কারও বয়স এর চেয়ে কম হয় তবে এটিকে ধর্ষন বলে গন্য করা হয় এবং এতে করে দুজনকেই জেলে যেতে হতে পারে। গ্রাহক আপনি কি আমাদের কিছু প্রশ্নের উত্তর দিতে পারেন – এনাল sex এর সময় কি আপনি কনডম ব্যবহার করেন? লুব্রিক্যান্ট ব্যবহার করেন? প্রশ্নগুলোর উত্তর পেলে আমরা পরবর্তিতে আপনার প্রশ্নের উত্তর দিতে পারব। যদিও পায়ুপথে বীর্য ফেললে প্রেগনেন্ট হওয়ার কোন সম্ভাবনা নেই,কিন্তু অ্যানাল লাইনিং খুব পাতলা এবং খুব সহজেই তা ক্ষতিগ্রস্ত হতে পারে। অ্যানাল সেক্স এর ফলে anal tears, fissures অথবা incontinence, হতে পারে। এটা যৌনবাহিত রোগ (STD) যেমন HIV এর ঝুঁকি বহন করে। সে কারণে আপনি এবং আপনার সংঙ্গী ডাক্তার কাছে গিয়ে STD পরীক্ষা করাবেন।

মেয়েদের পায়ু পথে সেক্স  (অ্যানাল সেক্স) করলে কী হয়?

অ্যানাল সেক্সকে অপছন্দ করার কারণ অ্যানাল সেক্স অনেক ক্ষেত্রেই প্রচন্ড ব্যথা দেয়। অ্যানাসের রেক্টাম এতে কোন কিছু ঢোকার জন্য তৈরি হয় নি, বরং বের হওয়ার জন্য তৈরি হয়েছে। ভ্যাজায়না পেনিস ঢোকার সময় বা বাচ্চা বের হওয়ার জন্য স্ট্রেচ করে। কিন্তু অ্যানাস সেটা করে না। এছাড়া অ্যানাল সেক্সের ফলে অনেক ক্ষেত্রেই মল বের হয়ে যায়, আর সেটা অনেক মেয়েই লজ্জাকর মনে করে এবং সে তার পুরুষের সামনে নিজেকে এভাবে উপস্থিত করতে চায় না। বিশ্বের বিভিন্ন দেশে আ্যানাল সেক্সের ব্যাপক প্রচলন রয়েছে।

যেভাবে সেক্স টয়ের মাধ্যমে অ্যানাল সেক্সকে আনন্দদায়ক করে তুলবেনঃ

১. ভ্যাজায়নার মত রেক্টাম লুব্রিক্যান্ট তৈরি করে না। তাই অনেক বেশি লুব্রিক্যান্ট ব্যবহার না করলে আপনার সঙ্গিনী ব্যথা পাবে। পেট্রোলিয়াম জেলী ব্যবহার না করে সিলিকন বেসড লুব ব্যবহার করুন।

২. অ্যানাল সেক্সের জন্যও ফোরপ্লে অনেক জরুরী। সে যখন হর্নি হবে তখন তার শরীর অ্যানাল সেক্সের জন্য আরও প্রস্তুত হবে। তার সারা শরীরে হাত ঘষে কিস করে হর্নি করে তুলুন। তার অ্যাস দুইটি চাপুন, কিস করুন। শুরুতে অ্যাসে ফিঙ্গারিং দিয়েও শুরু করতে পারেন। তাকে সেক্সুয়ালি রিল্যাক্সড করে তুলুন। দেখবেন একটা সময় সেও পাগল হয়ে যাবে অ্যানাল করার জন্য।

৩. অ্যানাল সেক্সে ভ্যাজায়নালের মতই বিভিন্ন রোগ ছড়ায়। তাই অ্যানাল করার পর সেক্স টয় ভ্যাজাইনায় ঢুকানোর আগে অবশ্যই ধুয়ে নিবেন। তাছাড়া কখনো আপনার স্পার্ম আপনার সঙ্গীনীর রেক্টামে ফেলবেন না। এতে তার শরীরেরও ক্ষতি হতে পারে।

Afsana Jamin

আমি আফসানা। Health Bangla ডট কম এর একজন লেখক। পেশায় MBBS Doctor। বর্তমানে Internship শেষ করে Training এ আছি। আমাকে আপনার সমস্যার কথা লিখে পাঠান afsanaspell@gmail.com ইমেইল এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!