ঘোড়া কিভাবে সেক্স করে [ভিডিও]

অনেকে আমাদের কাছে জানতে চেয়েছেন ঘোড়া কিভাবে সেক্স করে? ঘোড়া কিভাবে সেক্স করে তা আজকে ভিডিওসহ দেয়া হল।

ঘোড়ার সেক্স

ঘোড়ার সাথে ঘোড়ার সেক্স

ঘোড়ার সাথে মানুষের চুদাচুদি ভিডিও

ঘোড়ার সাথে মানুষের চুদাচুদি Animation

আধো অন্ধকার ঘরে, নগ্ন হয়ে শুয়ে, ল্যাংটো তুলতুলে লামিয়া কে গায়ে নিয়ে, ওর রেশমী চুলে মুখ ঢেকে অ্যানিমাল সেক্স ভিডিও দেখছিলাম। লামিয়াও ভরপুর সোহাগে, আমার বুকের র মাথা রেখে, এক পা হাটু মুড়ে আধ সোজা রেখে, বীর্য্যে ভেজা যোনির চুলগুলো এসির হাওয়ায় শোকাতে শোকাতে হাতে ওর সবেচেয় প্রিয় জিনিষটা ঘাটছিল।

অ্যানিমাল সেক্স ভিডিও আজ ও নতুন দেখছে। এইটা লাস্ট সিন, প্রায় শেষের দিকে। এটায় একটা ঘোড়া একটা ঘুড়ীকে জোর চোদাচ্ছে। আর ঘোড়ার যে মহিলা মালিক, সে শুরুতে ঘোড়ার ধোনটা নিজের হাতে খেচে খেচে খাড়া করে দিয়েছে। আর এখন নিজে নগ্ন হয়ে, ঘোড়ার চোদন দেখতে দেখতে নিজের গুদ আর মুখে ফিঙ্গারিং করছে।

লামিয়া মুগ্ধ গলায় বলল, “ ঘোড়ার ধোন কত বড় না গো?”
আমিঃ “চুদবে নাকি ওরকম ধোন দিয়ে। এক সাথে ২০-২৫টা বাচ্চা বেরিয়ে যাবে।“

লামিয়া হেসে ফেলল, “না বাবা! বাড়িতে একটা বাচ্চার পিছনে দৌড়েই খাবি খাই। আর একসাথে ২০-২৫ টা।”
আমিঃ “ঠিক আছে না হয়, কন্ট্রাসেপ্টিভ পিল খেয়ে নেবে।“

ততক্ষণে ঘোড়াটা মাল ঢালতে লেগে গেছে, লাফাতে লাফাতে ঘুড়ীটা নিজের শরীর আলাদা করে নিল, ঘোড়ার খাড়া ধোনটা বাইরে বেরিয়ে আসতে লামিয়ার চোখ গোল গোল হয়ে গেল। আমার বুকের ওপর থেকে ওর মাথাটাও উপরে উঠে গেল। শুধু ওর প্রিয় জিনিষটা হাতের মুঠোয় আরো শক্ত করে ধরল। প্রায় দুফুট লম্বা ধোন, ছাদের হোস পাইপের মত মোটা। হোস পাইপের মত আঠােলা তরলের স্রোত বেড়িয়ে আসছে। লামিয়া হা করে দেখতে লাগল, ঘোড়ার ধোন।

আমি বললাম, “দেখেছ? এই হল খাটি অশ্বলিঙ্গ।“ একটু থেমে বললাম, “আরে হাতে ওটা কি ধরে রেখেছ? ওটা ফেলে দাও।”
ওদিকে ঘোড়ার মালিক তখন ঘোড়ার কাছে ছুটে গেছে। ঘোড়ার পিঠে হাত রেখে ঘোড়ার হোস পাইপটা নিজের দিকে টেনে ধরেছে। ঘোড়ার মালে স্নান করে যাচ্ছে ওর মাই-গুদ সব।

ঘোড়ার সাথে মানুষের সেক্স

mastercard

ঘোড়া ও মহিলাদের চোদা চুদি ভিডিও

ঘোড়া ও মহিলাদের চোদাচুদি

ঘোড়া চুদা

ঘোড়া কিভাবে চোদে?

ঘোড়া ও মানুষ পর্ণ ভিডিও

ঘোড়া ও নারীর চোদা চুদি

ঘোড়া ও মানুষের সেক্স ভিডিও

স্বপ্নে ঘোড়া দেখলে কি হয়?

স্বপ্নে যদি সজ্জিত একটি ঘোড়া দেখতে পান তবে এর অর্থ হ’ল আপনার ব্যবসায়ের কোনও ক্ষতি হতে পারে।

স্বপ্নে যদি একটি সাধারণ ঘোড়া দেখতে পান তবে তা আপনার পক্ষে মঙ্গলজনক। এর অর্থ আপনার অগ্রগতির দ্বার উন্মুক্ত হতে চলেছে এবং শীঘ্রই তার ফল আপনি পাবেন।

স্বপ্নে যদি দেখেন আপনি ঘোড়া থেকে নামছেন তবে তা আপনার পক্ষে ভাল লক্ষণ নয়। এর অর্থ আপনার জীবনে দুঃখ, দারিদ্র্য এবং অযাচিত ঘটনা হতে পারে।

স্বপ্নে সাদা ঘোড়া দেখতে পান তবে এটি আপনার পক্ষে একটি শুভ লক্ষণ। স্বপ্নে একটি সাদা ঘোড়া দেখা ভাল বিবেচনা করা হয়। এর অর্থ আপনার জীবনে সুখ এবং সমৃদ্ধি আসতে চলেছে।

স্বপ্নে কালো ঘোড়া দেখা ভাল বলে মনে করা হয় না। আপনি যদি স্বপ্নে একটি কালো ঘোড়া দেখতে পান তবে এর অর্থ হ’ল আপনি প্রতারণা ও বিশ্বাসঘাতকতা শিকার হতে চলেছেন। কেউ আপনাকে ঠকাতে পারে। আগামী সময়ে আপনাকে অনেক সমস্যার মুখোমুখি হতে হতে পারে।

Kowsar Hamid

আমি কাওসার হামিদ, হেল্‌থ বাংলা ডট কম এর খারাপ খারাপ পোস্ট গুলো আমাকেই দিতে হয়। পাব্লিক ডিমান্ড ও ইন্টারনেট সার্চ টার্ম গুলো আনালাইসিস করে পোস্ট গুলো আমি দেই, এজন্য আমাকে খারাপ ভাববেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!