Loading...

মাইক্রোপেনিস – লিঙ্গ ছোট রোগ [সমাধান]

মাইক্রোপেনিস হল পেনিসের এক ধরনের অবস্থা যেখানে পেনিস থাকে খুবই ছোট আকারের এবং দৈনন্দিন সহবাস ওই পেনিস দিয়ে করা সম্ভব হয়ে ওঠে না। আমাদের দেশের অনেক ছেলেরই মাইক্রোপেনিস রয়েছে যা তারা বিয়ের আগ পর্যন্ত লুকিয়ে রাখেন। অনেক মেয়েরও প্রধান ভয় থাকে যে বিয়ের রাতে তার স্বামীর মাইক্রোপেনিস থাকে কিনা। 

মাইক্রোপেনিস

কাদের হয়?

মাইক্রো পেনিস হলো লিঙ্গ আকারে যদি খুবই ছোট থাকে 3 ইঞ্চির কম। প্রতি 1000 জন পুরুষের মধ্যে 6 জনের মাইক্রোপেনিস থাকে। তাই লিঙ্গ ছোট থাকলেই যে আপনার মাইক্রোপেনিস এমন ভাবার কোনো কারণ নেই। মাইক্রো পেনিস যাদের থাকে তাদের সহবাসে কিছুটা সমস্যা থাকলেও বাচ্চা নিতে কোন সমস্যা নেই। জিনগত সমস্যা কিংবা জন্মের সময় লিঙ্গের কোন ত্রুটির জন্য মাইক্রো পেনিস হতে পারে। অনেকের বংশানুক্রমিক মাইক্রোপেনিস থাকে।

সুদর্শন লম্বা-চওড়া হলেও কি মাইক্রোপেনিস হতে পারে?

অনেকের ধারণা শুধুমাত্র লম্বা-চওড়া ফিগার থাকলেই পেনিস বড় হয়। এ কথাটি পুরোপুরি ভুল এটা অনেক ক্ষেত্রে সত্য যে মোটামুটি যদি স্বাস্থ্য ভালো থাকে তাহলে পেনিসের স্বাস্থ্য ভালো হবে। কিন্তু তাই বলে উচ্চ লম্বা বডি বিল্ডিং করার শরীরের যে মাইক্রোপেনিস থাকবে না এমন কোন কথা নেই। সাধারণভাবে যারা মাইক্রো পেনিস এর অধিকারী তারা শরীর চর্চা করে নিজেকে বেশি ফিট করার প্রবণতা দেখান। 

ছবির এই ভদ্রলোককে দেখলেই বুঝতে পারবেন যে শুধুমাত্র স্বাস্থ্য ভালো থাকলেই যে লিঙ্গ বড় আকারের হবে এমন ভাবাটা বোকামি। 

লিঙ্গ ছোট
বডিবিল্ডার দের লিঙ্গ ছোট হতে পারে

অনেক সময় দেশভেদে লিঙ্গের ছোট বড় আকৃতি দেখা যায়। এটা অনেকটা জাতি এবং দেশের মানুষের বংশানুক্রমিক ধারার উপর নির্ভর করে। যেমন আমরা দেখতে পায় জাপানিদের পেনিসের সাইজ কিছুটা তুলনামূলক ছোট আফ্রিকানদের তুলনায়। আমেরিকানদের মধ্যে ছোট বড় দু’ধরনের পেনিস ই দেখা যায় কিন্তু তাদের তুলনায় আফ্রিকানদের বেশিরভাগেরই পেনিস তুলনামূলক বেশি লম্বা ও মোটা। সেই তুলনায় বাংলাদেশী কিংবা এশিয়ানদের পেনিস মোটা দিক থেকে ঠিক থাকলেও লম্বার দিক থেকে আফ্রিকানদের তুলনায় কিছুটা ছোট।

বিভিন্ন দেশের মানুষের পেনিসের সাইজ এর তুলনা

Penis Size Compare between Countries

ছবি দেখে বুঝতে পারছেন জাপান চীন কিংবা থাইল্যান্ডের মানুষের পেনিস সাইজ বেশ ছোট। সেই তুলনায় ইজিপ্ট ইটালি কিংবা ডেনমার্ক এদের পেনিস সাইজ বেশ বড়। আচ্ছা পেনিসের সাইজ নিয়ে এত মাথা ব্যাথার কারন কি? পেনিস এর সাইজ কি আদৌ সেক্সের সময় কোন ভূমিকা রাখে। জানতে চাইলে পড়তে পারেন এই আর্টিকেলটিঃ 

Penis কত বড় হলে বউ অন্য ছেলের কাছে যাবে না?

পৃথিবীর জুড়ায় পেনিসের আকার বড় করার জন্য পুরুষের একটি নিজস্ব অন্ত ক্ষমতা থাকে। তাদের পেনিস যতই বড় হোক না কেন তাদের সব সময় চেষ্টা থাকে তাদের পেনিসকে আরো 2 ইঞ্চি লম্বা করার যাতে তারা তাদের স্ত্রী কে যথেষ্ট সুখ দিতে পারেন। এজন্য অনেকে পেনিস এনলার্জমেন্ট পিল অথবা পেনিস এনলার্জমেন্ট বিভিন্ন মেশিন ব্যবহার করে থাকেন। 

mastercard

পেনিস বড় করার আসল উপায় কি?

পেনিস বড় করার জন্য আসল উপায় হল আপনার ইচ্ছাশক্তি।  আপনি যদি ইচ্ছা করেন তাহলে খুব সহজেই আপনি আপনার পেনিস এর আকার 2 থেকে 3 ইঞ্চি বাড়াতে পারেন।  তবে আপনি যদি মাইক্রোপেনিস রোগে ভোগেন তাহলে আপনার সে সম্ভাবনা কম। হস্তমৈথুন থেকে বিরত থাকা এবং সাথে প্রতিদিন 10 থেকে 20 মিনিট করে তিনবার পেনিস এর এক্সারসাইজ করলে পেনিসের আকার বাড়ে। 

পেনিসের আকার বৃদ্ধির জন্য ফিজিওলজিক্যাল মেকানিজম যেটি সেটি হল তার রক্ত সঞ্চালন বৃদ্ধি করা। আপনার শরীরে যদি রক্ত কমে যায় তাহলে স্বাভাবিকভাবে আপনার পেনিসের আকার ও কমে যাবে। সেজন্য প্রথম কাজ হবে আপনার শরীরের রক্ত বৃদ্ধি করার এবং আপনার পেনিসে রক্ত সঞ্চালন বৃদ্ধি করা। 

আমি যদি আসলেই আপনার পেনিস বড় করতে চান তাহলে আপনি নিচের আর্টিকেলটি পড়তে পারেন এখানে দুটো ব্যায়ামের কথা বলা আছে যেগুলো নিয়মিত প্র্যাকটিস করলে আপনার পেনিসের সাইজ 2 থেকে 3 ইঞ্চি বেড়ে যাবে তবে খেয়াল রাখতে হবে পেনিস লম্বা করতে যে যদি হস্তমৈথুনে জড়িয়ে পড়েন এতে আরো আপনার খারাপ ডেকে আনবে

পেনিস বড় করার আসল উপায়

যাহোক কথা বলছিলাম মাইক্রো পেনিস (Micro Penis) নিয়ে আমাদের কাছে কিছুদিন আগে একটি মেইল আসে যেখানে তার স্ত্রী আমাদের কাছে অভিযোগ করেন যে বিয়ের আগে তার স্বামীর যে মাইক্রোপেনিস সেটি তাকে জানানো হয়নি এবং সে বিয়ের পরে সহবাসে অখুশি। এ রকম সমস্যার জন্য আমরা আজকে মাইক্রোপেনিস নিয়ে লিখতে বসেছি মাইক্রোপেনিস পুরুষের একটি গোপন সমস্যা এবং এই সমস্যার জন্য তার স্ত্রীকে মারাত্মকভাবে সহবাসে মানসিক কষ্টে ভুগতে হয়। 

মাইক্রোপেনিস
যত বড় শরীর ততো বড় পেনিস নাও হতে পারে

স্বামীর পেনিস সাইজ ছোট হলে সেই স্ত্রীর দুঃখের কমতি থাকে না।  দিন শেষে সব স্ত্রীর গোপন চাহিদা হল একটি লম্বা ও মোটা পেনিস যা তাকে অনেকক্ষণ ধরে সুখ দিতে পারবে। নারীত্বের অন্যতম সুখ হল স্বামীর শক্ত যৌন ক্ষমতা ও কার্যকর শক্তিশালী লিঙ্গ

এজন্য তাদের যে ধারণা থেকে বেরিয়ে আসতে হবে তা হলো শুধুমাত্র শরীর দেখে লিঙ্গ বিচার করা বোকামি হবে। কারণ যাদের লিঙ্গ কিছুটা ছোট তারাই বডি বিল্ডিং জিম করে নিজেদের শরীরকে আকর্ষণীয় করে তোলে যেন তাদের ছোট লিঙ্গের ব্যাপারটি বিয়ের পরে খারাপ ভাবে দেখা না হয়। 1000 জনের ভিতর 6 জনের ছোট লিঙ্গের ব্যাপারটি নেহাতই কম নয়। আপনার কপালে জুটে যেতে পারে মাইক্রোপেনিস ওয়ালা হাসবেন্ড, সাবধান থাকবেন।

Check Also

ghono-dari-banano

সুন্দর ও ঘন দাড়ি গজানোর কিছু ঘরোয়া টিপস

সুন্দর ও ঘন দাড়ি গজানোর কিছু ঘরোয়া টিপস জেনে নিন আমাদের এখান থেকে। ঘন দাড়ি গজানোর …

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *