Boudi

বৌদির গুদ ও পাছা ছবি

বৌদির গুদ ও পাছা ছবি দিলাম। শেয়ার করুন। এত সুন্দর বৌদির গুদ ও পাছা এর আগে কেও কখনো দেখিনি। দেখে নিন, শেয়ার করুন।

বৌদির গুদ ও পাছা ছবি

 

বৌদির গুদ

বৌদি আমাদের বাড়িতে আসার পর থকেই তার দিকে নজর ছিল আমার.ডাসা মাল এক খানা বৌদি.যেমন চেহারা সেই দেখতে.বৌদির দুধ গুলো আসলেই দেখার মত.দেখলেই টিপতে ইচ্ছা করত.মাঝে মধ্যে ইচ্ছা করে হাথ ও লাগিয়েছি ২-১ বার.

ডাসা মাল এক খানা বৌদি

বৌদি যখন স্নান এ

বৌদি কিছু বলেনি.হয়ত বুঝতে পারেনি যে আমি ইচ্ছা করেই ওসব করেছি.বৌদি যখন স্নান এ যেত আমি প্রায়ই দরজার ফাক দিয়ে বৌদির স্নান করা দেখে মাল ফেলতাম.বৌদি রেগুলার গুদ সভে করত.পরিস্কার গুদের বেদী দেখেই বুঝতাম.

একদম নতুন

ভাবিকে চোদা

দাদা সারাদিন ববসার কাজেই বাস্ত থাকে.ফেরে রাত ১১-১২ ত্র দিকে.এই নিয়ে বৌদির সাথে পরায়ে অশান্তি লেগে থাকে দাদার ..

বৌদির সাথে গল্প

এইবার আসল কথায় আসা যাক.. গত পরশু দিনের কথা.দাদা রোজকার মত সকাল ৮তর মধ্যে বাড়ি থেকে.আমার কথাও যাওয়ার ছিল না তাই সকালে টিফ্ফিন করে গেলাম বৌদির সাথে গল্প করতে.সেদিন বাড়িতে আমি র বৌদি ছাড়া কেউ ছিলনা.

বৌদি সুয়ে সুয়ে কাদছে

ঘরে ঢুকে বৌদিক কথাপ দেখতে পেলাম না.২ বার ডাকার পর বৌদি ভিতর থেকে সারা দিল.বেদ রুম এ গিয়ে দেখি বৌদি সুয়ে সুয়ে কাদছে. বৌদির পাসে গিয়ে বসলাম.জিজ্ঞাসা করলাম, বৌদি কি হয়েছে??কাঁদছ কান??

বৌদির গুদ

কিছু না আমাকে বলবেনা? বললাম তো কিছু হয়নি,তুমি বুঝবেনা.. তুমি বুঝিয়ে বললেই বুঝতাম,বলতে চাও না যখন তখন জোর করবনা..এই বলে আমি উঠে আসতে যাচ্ছিলাম.. হটাথ বৌদি উঠে আমার হাথ টা ধরে .. বসো না ,কোথায় যাচ্ছ??

প্যান্টি

তুমি তো আমাক কিছু বলতে চাও না তাই এখানে থেকে আমি কে করব বল??তমি কাঁদছিলে,দেখে খারাপ লাগলো তাই জিজ্ঞাসা করেছিলাম. কান কাঁদবনা বলত??তোমার দাদা এই সকালে বেরিয়ে ফেরে সেই রাত করে আর এসেই খেয়ে উঠে ঘুমিয়ে পরে.. এই বলে বৌদি চুপ করে গেল..বুঝলাম বৌদির কষ্ট টা কোথায়..

বৌদির কষ্ট

বৌদির বয়েস ২২-২৩,এই বয়েসে শরীরের খিদে থাকা টা সাভাবিক.র দাদা সেটা পূরণ করেনা..আমি দেখলাম আজে সুযোগ.এতদিনের ইচ্ছা আজ পূর্ণ হতে পারে..আমি কিছু না বোঝার ভান করে বললাম.. তো কি হয়েছে??

শরীরের খিদে

দাদা এত পরিশ্রম করে টা তো তোমাদের ভালোর জন্যই. দেখেছ তো,এই জন্যই বলেছিলাম.তমি বুঝবেনা. আরে রেগে যাচ্ছ কান??যা বলার পরিস্কার করে বললেই তো পর,এখানে আমি র তমি ছাড়া তো কেউ নেই জ তোমার কথা সুনে ফেলবে..!!

বৌকে চুদে

তোমার দাদার আমার জন্য সময় নেই,আমার কষ্ট একটুও বোঝেনা.সেই বিয়ের দিন রাতের পর ভেবেছিলাম বরের কাছে অনেক আদর পাব..কিন্তু কোথায় কি..!!!

ভাড়াটিয়া ভাবিকে চোদা

এখন সপ্তাহে একদিন ছাড়া আমাদের মধ্যে কিছুই হয়না..

বৌদির চেরায়

তোমাক আপন ভেবে সব বললাম..কাউক কিছু বল না দয়া করে..বলেই বৌদি আবার কাঁদতে সুরু করলো.. আমি বৌদির কাছে এগিয়ে গিয়ে বৌদির মাথা টা বুকের কাছে জড়িয়ে ধরে মাথায় হাথ বুলিয়ে দিতে দিতে বললাম,

স্তনের বোঁটা

বৌদি একটা কথা বলব?? বলো.. তোমাক আমার খুব ভালোলাগে..তোমাকে খুব মিষ্টি দেখতে.. ধ্যাত অসভ্ভো.. বলে বৌদি আমার বুকের আলতো করে একটা কিল মারলো.বৌদির মাথাটা তখন আমার বুকের মধ্যে..

বুকের মধ্যে

সরিয়ে নেওয়ার কোনো লক্ষণ নেই..দেখলাম সুযোগ পেয়েগেছি..বৌদির মাথাটা তুলে বৌদির কপালে গালে হালকা করে কিস দিতে লাগলাম..তো বৌদি কিছু বলল না দেখে সাহস বেড়ে গেল..বৌদিক জড়িয়ে ধরলম,

বৌদির কপালে গালে হালকা করে কিস

বৌদির মাই গুলো আমার বুকে পিসে গেল..বৌদির ঠোঁট ঠোঁট ডুবিয়ে দিলাম..বৌদিও আমার ঠোঁট চুষতে লাগলো..বৌদির কাঁধ থেকে সারির অঞ্চল টা ফেলেদিতেই বৌদির দাব্কা মাই জোড়া ব্লৌসের উপর দিয়ে ফুলে উঠে উঁকি মারতে লাগলো..বৌদি লজ্জায় দু হাথ দিয়ে ঢাকার চেষ্টা করলো.. এগুলো ঠিক হচ্ছে না.. কনো??প্রবলেম কে আছে বৌদি??

বৌদির মাই

না আমার ভয় লাগে..যদি কেউ জেনে যায় অত্তহত্তা ছাড়া আমার র কিছু করার থাকবেনা.. কেউ জানবে কে করে??তুমি তো কাউক বলতে যাবেনা,আর আমিও কাউক বলবনা,এখন বাড়িতেও কেউ নেই..তাহলে কেউ জনবে কি করে?? আমার ভয় লাগে.. কোনো ভয় নেই,এস আমার কছে এস..বলে

বৌদিক জড়িয়ে ধরে কিস

বৌদিক জড়িয়ে ধরে কিস করতে লাগলাম র বৌদির মাই গুলো কচলাতে লাগলাম.. আসতে আসতে বৌদি পুরো পুরি ছেড়ে দিল আমার কাছে.. পাগলের মত বৌদির গলায় ঘাড়ে পেতে কিস করতে করতে বৌদির ব্লাউস খুলে দিলাম..র মইয়ের উপরে চুমাতে লাগলাম ব্রা এর উপর দিয়েই..

বৌদির ব্লাউস

বৌদি মক কিস করতে করতে আমার শার্ট খুলে দিল.বৌদির পেটিকোট টা খুলে নিলাম..বৌদিও সাহায্য করলো..তারপর বৌদি নিজে হাথে মার পানট ত খুলে দিল..

বৌদির পেটিকোট

বৌদির ফর্সা সাদা শরীরে কালো ব্রা আর প্যান্টিতে এতো চমত্কার লাগছিলো যে বলার মতো না। বৌদি আমার দিকে তাকিয়ে তার জিভ দিয়ে কামুকভাবে নিজের ঠোঁটদুটো একবার চাটলো।

বৌদির প্যান্টি

তারপর একহাত দিয়ে ব্রা’র বামপাশটুকু নামিয়ে তার স্তনের বোঁটাটা দেখালো। আমার তো এই যায় সেই যায় অবস্থা।নিজেকে আর ধরে রাখতে পারছিলাম না।

স্তনের বোঁটা

বৌদি আর একটু কাছে আসতেই আমি জাপটে ধরে আমার ঠোঁটদুটো ঠেসে ধরলাম বৌদির স্তনের বোঁটার উপরে। আর তারপর সেকি উমমম আমমম আআআঅহ করে চিত্কার..।

বৌদির স্তনের বোঁটা

স্তনের বোঁটায় চুমো দিতেই বৌদির স্তনের বোঁটাদুটো যেন একদম শক্ত হয়ে উঠলো.একটা বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলাম র একটা মাই হাথে করে মুলতে লাগলাম..

স্তনের বোঁটায় চুমো

আর বৌদি গোঙাতে শুরু করল – আহহহ উহহহ আহ’আহ উহ’উহ আও, ওমাগো… আও আও।কিছুক্ষণ পর বৌদি তার ব্রা আর প্যান্টি খুলে সম্পূর্ণ নগ্ন হয়ে আমার পাশে এসে শুয়ে পড়ল।

প্যান্টি খুলে সম্পূর্ণ নগ্ন

বৌদি এবার যেন কামসুখের আনন্দে গোঙাতে লাগলো – ওয়াও! আঃ,উওফ! ও মাগো! মরে গেলাম রে! আহ আহ আও! আর একটি হাত দিয়ে আমার বাড়া ঘষতে লাগল।

কামসুখ

mastercard

কিছুক্ষণ পরে বৌদি তার দুধটা আমার মুখ থেকে সরিয়ে নিলো। তারপর নিজে উপুড় হয়ে শুয়ে আমাক চুদার ইশারা করল। এত তারা কিসের?? আমি আর পারছিনা..অনেক দিন চোদা খায়নি..

চুদার ইশারা

চোদ আমাক এখনি.. আগে আমার বাড়া টা একটু চুসে দাও.. বৌদি উপুড় হয়ে বসে আমার বাড়া টা হাথে নিয়ে নেড়ে ছেড়ে দেখতে লাগলো..জিভ দিয়ে ডগা টা চাটতে চাটতে একসময় পুরো বাড়া টা মখে নিয়ে ললিপপ এর মত চুষতে লাগলো..

বৌদি উপুড় হয়ে বসে

মনেহলো যেন সর্গে পৌছে যাব..মিনিট ৫ চসার পর বৌদি উঠে বসে..

এবার চোদ..তোমার ডান্ডা তো পুরো গরম হয়ে আছে..চুদে ঠান্ডা কর..

চুদে ঠান্ডা

আমি বৌদির ডাবকা শরীরের উপর পাগলের মতো ঝাঁপিয়ে পরলাম।আমার সপ্ন এতদিন অ পূর্ণ হতেচলেছে… বৌদি ক ধরে হামাগুড়ি দিয়ে বসিয়ে আমি হাথে করে থাটানো বাড়া টা ধরে বৌদির গুদের ঠিক মাথায় আনলাম তারপর বৌদির চেরায় প্রথমে

বৌদির গুদের মাথায়

আস্তে আস্তে একবার, তারপর দুইবার, তারপর তিনবার, তারপর ফচাত শব্দে বাড়া টা বৌদির গুদে ঠেসে ধরলাম ..

তারপর একের পর এক উঠানামা। আর তখনই বুঝলাম এভাবে ঢুকানোর মতো সুখ আর কিছুতেই নেই। আর এদিকে বৌদিও কামসুখের আনন্দে পাগলের মতন এদিক ওদিক মাথা নাড়িয়ে গোঙাচ্ছিল –

বৌদির গুদে ঠেসে

আহা, কি সুখ.. উহহহহ আহহহহ আহহহহ, উমমমম, ওওওওওও উওওওওও, ও মাগো… বৌদির গুদের ভিতর আমার বাড়া টা বেস tight হয়ে যাতায়াত করছিল..বুঝলাম দাদা একদমে চদেনা বৌদিকে..মনেহছিল একটা আগুনের গোলায় বাড়া টা ঢোকাচ্ছি …

বৌদির গুদের ভিতর

বৌদি চিত্কার করতে করতে বলতে থাকলো.. আমাকে চুদ সোনা। চুদে চুদে তোমার বৌদির পেট করে দাও..তোমার দাদার তো বোধহয় সেই সময় হবেনা..তুমিই আমার পেট কর..আমি মা হতে চাই..

চুদ সোনা

আমার সোনা, উহহহ, আহহহ, আরো জোরে সোনা, আরো জোরে ঢুকাও..আহহহহহহহহহ, উহহহহহহহহহ…বৌদিকে এবার বিছানায় সুইয়ে পা দুটো আমার কাঁধে তুলে নিয়ে রাম ঠাপ দিতে সুরুকরলাম..দুহাথ দিয়ে বৌদির ডাসা মাই দুটো চট্কাছি র ঠাপ মেরে চলেছি..

রাম ঠাপ

বৌদিও তলঠাপ মেরে আমাক সাহায্য করতে লাগলো..এরমধ্যে বৌদি ১বর জল খসালো..প্রায় ২০ মিনিট পর মনেহলো র ধরে রাখতে পারবনা..কিছুক্ষণ রেস্ট নেওয়া দরকার..বার তা বৌদির গুদে রেখেই বৌদির উপর সুয়ে বৌদিক কিস করতে লাগলাম র মাই দুটো নিয়ে দলায়মালায় করতে লাগলাম.. থামলে কনো??

একদম নতুন

জল খসালো

যেন আজ অনেকদিন পর গুদের জালা টা মিটল একটু..তোমার দাদা সপ্তাহে একদিন চোদে তাও কোনরকমে তারাতারি করেই ঘুমিয়ে পরে..তুমি আজ আমাক অনেক সুখ দিয়েছ..যত খুসি চোদ আজ..আমি তোমার.

চোদ আজ

চুদে চুদে আমার গুদ ফাটিয়ে দাও.. বৌদির মুখে এসব সুনে আবার মাথায় মাল উঠে গেল..বাড়া টা বৌদির গুদের ভিতর মনেহলো লাফিয়ে উঠলো.. বৌদি..এতখন তো তোমার গুদ মারলাম..তোমার পাছা টা মারতে দেবে??

গুদ মারলাম

বেথা পাব তো খুব.. আরে না না..প্রথমে একটু লাগবে তারপর দেখবে কত ভালোলাগে..!! ঠিক আছে যা খুসি কর..

বৌদির গুদ থকে বাড়া টা বর করতেই একগাদা রস বরিয়ে এলো..আঙ্গুল অ করে কিছুটা রস বৌদির পাছার ফুটোয় ভালো করে লগিয়ে নিলাম তারপর বাড়া টা ফুটোয় সেট করে চাপ দিলাম..অল্প একটু ঢুকলো..

বৌদির পাছার ফুটো

আআআআহঃ..মাআঅগূঊঊঊও মরে গেলাম..বলে বৌদি পাছা টা সরিয়ে নিতে গেল..চেপে ধরে থাকতে সরাতে পারলনা..

একটু আসতে ঢোকাও.খুব লেগেছে..এদিক দিয়ে আমার এবারে প্রথম.. আর একট রস পাচার ফুটোয় ঢুকিয়ে আবার চেষ্টা করলম..জোরে এক ঠাপ মেরে অর্ধেক বাড়া টা বৌদির পোদে ঢুকিয়ে দিলাম..

বৌদির গুদ

বৌদি বেথায় ককিয়ে উঠলো..আআআঃআআআআহ.. আআআআআআঅহ্হ.. আআআআআহ..মাআআঅগূঊ আসতে আসতে ঠাপ মারতে মারতে একসময় গত বাড়া টা বৌদির পোঁদের ফুটোয় গেথে দিলাম..এবার সুরু হলো রাম ঠাপ..কিছুক্ষণ পর বৌদিও পোঁদ তুলে তুলে ঠাপ খেতে লাগলো..

বৌদির পোঁদের ফুটো

ঊঊঊঊওহ্হ্হ…আআআআহঃ..আরো জোরে থাপাও..আআআআঃ… ৫ মিনিট ঠাপানোর পর মনেহলো চোখে মুখে অন্ধকার দেখছি..সরিরের ভিতর কার্রেন্ট খেলে গেল..জোরে একটা ঠাপ মেরে গত বাড়া টা বৌদির পোঁদের ফুটোয় ঢুকিয়ে মাল আউট করে

বৌদির পোঁদের ফুটো

দিলাম.তারপর বৌদিক জড়িয়ে ধরে কিছুক্ষন সুয়ে রইলাম.. কি গো আমার রসের নাগর..দাদার বৌকে চুদে ক্লান্ত হয়েগেলে নাকি?? বৌদির কথা সুনে লজ্জায় হাসলাম.. ‘ইস! এখন আবার লজ্জা পাবার ভান করে। চোদার সময় লজ্জা গেছিল কোথায়?

দাদার বৌকে চুদে

যেভাবে আমার দুধ টিপছিলে তখন? হি হি হি। বৌদি তুমি রাগ করনি তো?? একদমই না..তুমি আজ আমাক যা সুখ দিয়েছ এত সুখ আমি কখনো পাইনি.তোমার যদি কখনো চোদার ইচ্ছা হয়..আমার কাছে চলে আসবে..

চোদার ইচ্ছা

এই বলে বৌদি আমাক জড়িয়ে ধরে কিস করলো..বৌদির মাই গুলো কিছুক্ষণ খেলা করে ফ্রেশ হয়ে বাড়ি চলে এলাম..

বৌদির গুদ ও পাছা ছবি

বৌদির গুদ ও পাছা ছবি

বৌদির গুদ ও পাছা ছবি

জড়িয়ে ধরে কিস

বৌদির গুদ ও পাছা ছবি

বৌদির গুদ ও পাছা ছবি

বৌদির গুদ ও পাছা ছবি

বৌদির গুদ পাছা

বৌদির গুদ ও পাছা ছবি
গুদ পাছা ছবি

বৌদির গুদ ও পাছা ছবি

গুদ ও পাছা

বৌদির গুদ ও পাছা ছবি

বৌদির গুদ ও পাছা ছবি

বৌদির গুদ ও পাছা ছবি

<

p style=”text-align: center;”>বৌদির গুদ ও পাছা ছবি

10 thoughts on “বৌদির গুদ ও পাছা ছবি”

  1. I have gotten heavvy hot feelings at midnight to reading your choti but am Alone, how do you can help me to giving a appropriate suggestion for better satisfaction myself. Please response urgent.

  2. গোপনতা বজায় রেখে রিয়েল সেক্স করতে বিশ্বাসযোগ্য একজন any ages WOMEN girlfriend চাই,fb.inbox-call(01832623561)note: আমি ছাত্র+ঢাকায় ছোট্র চাকরী করি তাই টাকা দিতে পারবোনা

  3. আমি একজন হট ছেলে
    আমি একটা হট
    মেয়ে চাই
    যুদি তাকো তাহলে শারা
    দাও এটা আমার imo
    01836100708

  4. আমি সুজন। আমার বয়স ২০ বছর। আমার লিংগের সাইজ ৪ইঞ্চি। তাহলে আমি কি আমার সঙ্গীনিকে পরিপূর্ন তৃপ্তি দিতে পারবো?

  5. সন্জয়

    আমি একজন হট ছেলে কারো কোনো সেক্সি বৌদি ভাবী আপু মজা নিতে চাইলে কল দিও
    Imo+ whatsapp Number
    +96878508407

Leave a Reply

error: Content is protected !!