Kochi Meyeder voda chobi

কচি ভোদার ছবি গরম গরম [১৮+]

কচি ভোদা

এই গল্পটি আমার স্ত্রী অর্পিতার। ঘটনাটি একেবারেই সত্যি। বিয়ের আগে আমার স্ত্রীকে অর্পিতা ও তার ১৪ বছরের কিশোরীকে বোনকে তার বান্ধবীর স্বামী আলতাফ কন্টাক্টর চুদেছিলো তারই একটি রগরগে কাহিনী এটি। অর্পিতার সঙ্গে আমার যখন বিয়ে হয় তখন ওর বয়স ২২। বিয়ের দুবছর আগের ঘটনাটি এটি, যখন ওর বয়স ২০।

Kochi Meyeder voda chobi
Kochi Meyeder voda chobi

 

একটি কথা বলে নেয়া দরকার যে, আমার স্ত্রী খুবই সেক্সি। আমি দেখেছি সেক্সের সময় ওর হিতাহিত জ্ঞান থাকে না। তখন যাকে ইচ্ছে যাচ্ছেতাই ভাষায় গালিগালাজ করবে, পেটের কথা সব গরগর করে বলে দেবে। অর্পিতার সঙ্গে সেক্স করার সময় ওর জীবনের সত্য কাহিনীর বেশ কয়েকটি ঘটনা পর্যায়ক্রমে শেয়ার করবো আপনাদের সঙ্গে। এতো করে আপনাদের জন্য লিখছি বলে অন্তত একটি মন্তব্য তো আশা করতে পারি। আপনাদের মন্তব্য পেলে আরও গল্প লেখায় আগ্রহ জমবে।

 

কচি ভোদা 20
আমার বয়স তখন ২০ বছর

আরও আছেঃ

গুদের ছবি [গরম গরম] [১৮+] বৌদির গুদ ও পাছা ছবি মেয়েদের গোপন অঙ্গের ছবি

আমার বয়স তখন ২০ বছর। গরীব ঘরের মেয়ে আমি। বাবা মারা গেলে আমরা চার ভাইবোনকে নিয়ে বিধবা মা খুব অভাবের মধ্যে পড়ে গেলে আমি ভাবলাম যদি একটি চাকরি-বাকরি জোগাড় করতে পারি। আমি মাত্র এসএসসি পাস। চাকরি পেতে হলে ঢাকায় যেতে হবে। ঢাকায় আমার কোন আত্মীয়-স্বজন না থাকায় এক বান্ধবীর কথা মনে পড়লো আমার। ওর সঙ্গে স্কুলে পড়তাম।

বয়স আমার চেয়ে এক বছরের বড়। ওকে একটি চিঠি লিখলাম যে, আমাকে ঢাকায় আসতে হবে চাকরির খোঁজে। বান্ধবী আমাকে তার বাসায় থেকে চাকরি খোজার আশ্বাস দিলো।

কিন্তু ঢাকা যাওয়ার জন্য কিছু টাকা-পয়সা জোগাড় করতে আমার কয়েকদিন সময় লেগো গেলো। তারপর একদিন ছোট বোন ছবিকে সঙ্গে করে ঢাকার পথে রওয়ানা হলাম। আমার ছোট বোনের বয়স তখন মাত্র চৌদ্দ।

গুদের ছবি

অর্পিতা ও তার ১৪ বছরের কিশোরী বোন
অর্পিতা ও তার ১৪ বছরের কিশোরী বোন

জীবনে প্রথম ঢাকায় আসা। ঠিকানা খুঁজে পেতে খুব পেতে হলো। কলাবাগানের দোতলা একটি বাসায় আমার বান্ধবী রুমাদের বাসায় গিয়ে কলিং বেল বাজাতেই একজন ভদ্রলোক এসে দরজা খুলে দিলেন। দেখতে তাগড়া জোয়ান হলেও আন্দাজ করলাম বয়স পঞ্চাশের কম হবে না। এর সঙ্গে পাঁচ বছর প্রেম করে রুমার বিয়ে হয়েছে।

সেক্সি বডি
রুমার যা সেক্সি বডি

ওনাকে এতোদিন না দেখলেও ওনার অনেক কথা শুনেছি বান্ধবীর কাছে। ওনার নাম আলতাফ। উনি সরকারী কাজের কন্ট্রাকটরি করেন। মনে মনে ভাবলাম, রুমা এই বুড়োকে নিয়ে কী করে। রুমার যা সেক্সি বডি, তাতে কি এই বুড়ো পারে রুমাকে শান্ত করতে?

লোকটির মাথার চুল ছোটো ছোটো, অর্ধেকটা পেকে গেছে। ঘনকালো কাচাপাকা মোটা গোফ। চোখ দুটি বেশ বড় বড়। বুঝলাম ইনি রুমার স্বামী। আমি তাকে সালাম দিয়ে পরিচয় দিতেই দরজা খুলে দিয়ে ভিতনে নিয়ে গেলেন আমাদের। ড্রইংরুমে সোফায় বসলাম। তিনিও বসে বিভিন্ন কথা জিজ্ঞেস করতে লাগলেন।

ভদ্রলোককে ইতিমধ্যে আমি আলতাফ ভাই বলত শুরু করেছি। কারণ এর বাসায় থাকবো, হয়তো তিনি আমাকে চাকরি পেতেও সাহায্য করবেন, সে জন্য একটু খাতির তো করতেই হয়।

বেশ কিছুক্ষণ বসার পর বান্ধবীকে দেখতে না পেয়ে জিজ্ঞেস করলাম, রুমা বাসায় নেই?
আলতাফ বললেন, না তো। তুমি জানো না?

বললাম, না। রুমা আমাকে আসতে বলেছিলো প্রায় সপ্তাহ দুয়েক আগে।

ভোদার ছবি

আলতাফ জানালেন, রুমা তার মায়ের অসুখের কথা শুনে গতকাল দেশের বাড়িতে গেছে। আসতে হয়তো সপ্তাহখাকে সময় লাগবে।
এ কথা শোনার পর খুব চিন্তায় পড়ে গেলাম। কত আশা করে এলাম টাকাপয়সা খরচ করে। এখন কী করি। রুমা বাসায় নেই, ওর বাসায়বা থাকি কী করে। বলিও বা কেমন করে। বললাম তাহলে উঠি। রুমা এলে আবার আসবো একদিন।আমি দরজার দিকে এগিয়ে যাচ্ছিলাম, আলতাফ আমার পথ আটকে দাঁড়ালেন। বললেন, কীবলছো, এখন যাবেকী করে? সন্ধ্যাও তো হয়ে এলো। তার চেয়ে রাতটা কাটিয়ে কাল সকালে গেলে হয় না?

আমি চিন্তায় পড়ে গেলাম। শেষমেশ রাজি হয়ে গেলাম আলতাফের বাসায় রাতটা কাটানোর জন্য।
সন্ধ্যা হতে মুষলধারে বৃষ্টি। আলতাফ বললেন, চিন্তা নেই। রান্না করা আছে। কাজের বুয়া রান্না করে দিয়েছে। তিনজনের চলে যাবে। এরপর আমরা তিনজনে মিলে রাতের খাবার খেলাম।

রাত ১০টা মধ্যে ছোটবোন ছবি রুমা ও দুলাভাইয়ের রুমে গিয়ে ঘুমিয়ে পড়লো। আলতাফ বললেন, সারাদিন জার্নি করে এসেছো তুমিও যাও ঘুমিয়ে পড়ো। আমার ঘুমিয়ে পড়া নিয়ে আলতাফ উদ্বিগ্ন হওয়ায় একটু অবাক হলাম। সাধারণত পুরুষরা সুন্দরী মেয়েদের পেলে গল্প করে রাত কাটাতেও পারে। অথচ আলতাফ তা না করে আমার ঘুম নিয়ে ব্যস্ত হয়ে উঠলেন কেন বুঝতে পারলাম না।

প্রচুর বৃষ্ট হওয়ায় শীত শীত করতে লাগলো। একটি কাথা মুড়ি দিয়ে ঘুমিয়ে পড়লাম। গভীর রাত। নিস্তব্ধ। হঠাৎ কে যেন আমার কাঁথা গা থেকে সরিয়ে নিলো। আমার বুঝতে কষ্ট হচ্ছিলো না যে, লোকটি আলতাফ। ভয় আড়ষ্ঠ হলাম।

আলতাফ আমার বুকে হাত দিয়ে ব্লাউজের উপর থেকে আমার দুধ নিয়ে খেলতে শুরু করলো। তারপর আস্তে আস্তে বক্লাউজের হুক খুললো। আমি ভয়ে আড়ষ্ঠ হয়ে গেলাম। চিৎকার করবো, না কী করবো ভেবে পেলাম না। পাশে ছবি ঘুমিয়ে, চিৎকার দিলে ও যদি দেখে ফেলে তাহলে কেলেংকারির আর সীমা থাকবে না। তারপর ভাবলাম, চুপচাপ থাকাই ভালো।

আলতাফ খাট থেকে নেমে আমাকে পাজাকোলা করে তুলে নিয়ে ঘর থেকে বের হয়ে গেলেন। আমি চোখ বুজে আছি। তারপরও বুঝতে পারলাম তিনি আমাকে তার রুমে নিয়ে এসেছেন। রুমটিতে আলো জ্বলছে। চোখ বোজা থাকলেও সেটা স্পষ্ট বুঝতে পারলাম। এরপর তিনি আমাকে খাটে শুইয়ে দিয়ে দরজা বন্ধ করে দিলেন।

ব্লাউজের উপর থেকে দুধ নিয়ে খেলা
ব্লাউজের উপর থেকে দুধ নিয়ে খেলা

এবার লোকটি আামর পাজামার ফিতে ধরে গিট খোলার চেষ্টা করলো। অন্ধকারে গিট খুলতে না পেরে দাঁত দিয়ে পাজামার ফিতে কেটে ফেললো। এরপর তিনি আমার কচি ভোদায় হাত দিলেন। আমি শিহরিত হলাম। লোকটি আমার যোনির মুখে আঙুল চালাতে লাগলো। আঙ্গুল ঢুকিয়ে দিলো কচি ভোদার মধ্যে। কচি ভোদা আস্তে আস্তে ভিজে উঠলো। লোকটি ফচ ফচ করে আঙ্গুল চালাতে লাগলো আমার কচি ভোদায়। আমিও সুখ পেতে লাগলাম।

কচি ভোদায় বাড়া ঢুকানো
কচি ভোদায় বাড়া ঢুকানো

কচি ভোদায় বাড়া ঢুকানোর অপেক্ষা করতে লাগলাম আমি। কিন্তু লোকটা আমার কচি ভোদায় জিহ্বা দিয়ে চুষতে চুষতে লাগলো। দুইতিন মিনিট চোষার পর মনে হলো আমার কচি ভোদা থেকে রস চুইয়ে চুইয়ে পড়ছে। চিৎকার করে বলতে ইচ্ছে হচ্ছিলো, ওরে শুয়ারের বাচ্চা এবার কচি ভোদায় সোনা ঢুকা।

কচি ভোদায় সোনা ঢুকা
কচি ভোদায় সোনা ঢুকা

চুদে চুদে শেষ করে দে আমাকে। বলতে হলো না। এবার আলতাফ আমার কচি ভোদায় ধোন সেট করে ঠাপ দিলো। আলতাফ বাড়া বেশ মোটা। কিছুতেই ঢুকছিলো না আমার কচি ভোদায়। দুই তিনবার চেষ্টা করার পর সোনার মুন্ডু পর্যন্ত ঢুকতেই প্রচন্ডবেগে কেঁপে উঠলো আলতাফ । তারপর গর গর করে সোনার রস ফেলে দিলো আমার কচি ভোদার উপর। আমার ইচ্ছে হচ্ছিলো শুয়ারের বাচ্চাকে লাথি মেরে ফেলে দিই। কিন্তু তাতে কোন লাভ হবে না। তার চেয়ে আরও একবার যদি চেষ্টা করে সে অপেক্ষা থাকা বুদ্ধিমানের কাজ বলে মনে হলো।

কচি ভোদায় ধোন সেট করে ঠাপ দিলো
কচি ভোদায় ধোন সেট করে ঠাপ দিলো

আলতাফ আমাকে ছেড়ে পাশে শুয়ে পড়লেন। ভাবলাম তিনি আবার শুরু করবেন। দেখতে দেখতে আধা ঘন্টা কেটে গেলো। আমি সেক্সে পাগল হয়ে উঠেছি। ইচ্ছে হলো পাশের এই বুড়ো লোকটার মোটা গরম বাড়াটা আমার কচি ভোদার মধ্যে ঢুকিয়ে দিই। কিন্তু কেন যেন সে রকম কিছু করার সাহস করলাম না। আমি চোখ বুজে এটাসেটা ভাবছি। হঠাৎ মনে হলো আলতাফ খাট থেকে উঠে দাঁড়ালেন। আমি সচকিত হলাম-এই তো এখনি তিনি আমাকে চুদবেন, এই তো আর একটু অপেক্ষা।

গুদের পিক

মোটা গরম বাড়াটা আমার কচি ভোদার মধ্যে
মোটা গরম বাড়াটা আমার কচি ভোদার মধ্যে

কিন্তু তা না করে আলতাফ ডাইনিং রুমে গেলেন এবং ফ্রিজ থেকে বোতল বের করে গ্লাসে ঢক ঢক করে ঢাললেন এবং জগ থেকে গ্লাসে পানি মেশালেন। আমি বুঝতে পারলাম আলতাফ মদ খাচ্ছেন। বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় মাঝে-মধ্যে ড্রিংক করার অভিজ্ঞতা থেকে আমি এটা বুঝতে পারলাম।

কচি গুদের ছবি

আলতাফ ছবিকে পুরো উলঙ্গ করে ওর কচি ভোদা
আলতাফ ছবিকে পুরো উলঙ্গ করে ওর কচি ভোদা

এবার দেখলাম ছবি যে রুমে ঘুমিয়ে আছে সে রুমে গিয়ে প্রবেশ করেছে। মিনিট পাঁচেক অপেক্ষা করলাম দেখি ফিরে আসে কিনা। কিন্তু না তার আসার কোন নাম নেই। এবার আমি খাট থেকে নেমে আস্তে রুমের দিকে এগিয়ে গেলাম। দেখলাম আলতাফ ছবিকে পুরো উলঙ্গ করে ওর কচি ভোদা চাটছে আর ছবি আলতাফ ভাইয়ের গলা জড়িয়ে ধরে শীৎকার করছে।

ছবির কচি দুধ দুটি
ছবির কচি দুধ দুটি

ইচ্ছে হলো শুয়োরের বাচ্চাকে লাথি মেরে সরিয়ে দেই। কিন্তু পরক্ষণেই ভাবলাম থাক না ছবি তো সুখ পাচ্ছে। ওর সুখ নষ্ট করার কোনো অধিকার নেই আমার।

লোকটি ছবির কচি দুধ দুটি চক চক করে চুষতে চুষতে ওর কচি ভোদায় আঙ্গুল ঢুকিয়ে দিচ্ছে আর ছবি গো গো শব্দ করছে। অবাক হয়ে দেখলাম ছবি ফিস ফিস করে বলছে আলতাফ ভাই, এবার ঢুকাও প্লিজ, মরে যাচ্ছি।

আলতাফ ভাই, এবার ঢুকাও প্লিজ, মরে যাচ্ছি
আলতাফ ভাই, এবার ঢুকাও প্লিজ, মরে যাচ্ছি

আলতাফ তাই করলো ছবির কচি কচি ভোদায় ওর বিশাল আকারের ধোন সেট করে ঢুকাতে চেষ্টা করলেন। পারলেন না। ছবি এবার ওকে নিচে ফেলে দিয়ে আলতাফের উপর উঠে বসে মুখ থেকে থুথু নিয়ে আলতাফের সোনায় ও নিজের কচি ভোদায় মেখে ফট করে আলতাফের লম্বা ধোনটা কচি ভোদার মধ্যে ঢুকিয়ে দিয়ে আহ করে চিৎকার করে উঠলো।

লম্বা ধোনটা কচি ভোদার মধ্যে ঢুকিয়ে দিয়ে আহ করে চিৎকার করে উঠলো
লম্বা ধোনটা কচি ভোদার মধ্যে ঢুকিয়ে দিয়ে আহ করে চিৎকার করে উঠলো

ছবি শীৎকার করছে ও—ও-আহ-। কী মজা। আরো জোরে চোদো আমাকে। এভাবে বেশ কিছুক্ষণ পর দুজনে শান্ত হলো। আমি গিয়ে রুমে শুয়ে পড়লাম। কী করে ছবির মতো আমিও তৃপ্ত হতে পারে চিন্তা করতে লাগলাম।

ছবির মতো আমিও তৃপ্ত
ছবির মতো আমিও তৃপ্ত

কিছুক্ষণ পর আলতাফ রুমে এলে আমি ওকে জড়িয়ে ধরে বললাম, এই শুয়ারের বাচ্চা এতোক্ষণ তো ছবিকে চুদি এলি, কেন আমাকে পছন্দ হয় না? খানকির পুত এখন আমাকে চুদবি, না হলে আমি আর কিছু না বলে ওর ধোন মুখে নিয়ে চুষতে লাগলাম।

ধোন মুখে নিয়ে চুষতে লাগলাম
ধোন মুখে নিয়ে চুষতে লাগলাম

মিনিট তিনচার চোষার পর আবার আলতাফের ধোন শক্ত হলে আমি ওকে ঠেলে বিছানায় ফেলে দিয়ে ছবির মতো পদ্ধতি করে কচি ভোদায় ধোন ঢুকিয়ে দিলাম। আলতাফও পাগলের মতো চুদতে লাগলো। আমি জানি ছবি ওঘরে এখনও ঘুমায়নি। তাই ওকে শুনিয়ে শুনিয়ে শীৎকার করতে লাগলাম- ওওওও…. আরো জোরে, লাগা খানকির পুত।

খানকির পুত
খানকির পুত

দেখলাম ছবি এসে অন্ধকারে দরজায় দাঁড়িয়ে আমাদের চোদনলীলা দেখছে। ওকে দেখে আমি আরও ক্ষেপে গিয়ে বললাম, এই আলতাফ খানকির পুত, আমার বোন ছবিকে যেমন চুদছো, তেমনি আমাকেও চোদ শুয়ারের বাচ্চা।

চোদনলীলা
চোদনলীলা

ছোটোবেলা থেকে কচি গুদ চুদতে ইচ্ছা করতো আমার। বাল ভরা গুদ দেখতে আমার ভালো লাগতো না। বয়স্ক মেয়েদের কচি ভোদাটা জানি কি রকম, পা ফাক করলে কচি কচি গুদের ভিতর দেখা যায়, আর কচি কচি গুদের ভিতরের ঠোটটা একটু বাহিরে বের হয়ে থাকে।

কচি কচি গুদের ভিতর
কচি কচি গুদের ভিতর

বয়স্ক মেয়েদের কচি কচি গুদের ছবি দেখে আমার বাড়া যদিও খাড়া হয়ে যেত তবুও আমার পছন্দ কচি গুদ। আমার ভালো লাগে নয় থেকে পনেরো বছরের মেয়ে। এই বয়সের মেয়েদের তখন ঠিক মত বাল গজায়নি আর পা ফাক করলেও ওদের কচি কচি গুদের ঠোটটা খুলে যায় না। হাত দিয়ে কচি কচি গুদের বাহিরের ঠোটটা খুললে ভিতরের ঠোটটা দেখা যায়। আর এদের মাং টা এতো টাইট যে চোদার সময় অসাধারন সুখ হয়। কিন্তু এরকম মেয়ে চোদার সুযোগ কজনের হয়, তাই আমি ইন্টারনেটথেকে কচি মেয়েদের ন্যাংটা ছবি দেখে হাত মারতাম।

কচি কচি গুদের বাহিরের ঠোটটা খুললে ভিতরের ঠোটটা
কচি কচি গুদের বাহিরের ঠোটটা খুললে ভিতরের ঠোটটা

পাঠক/পাঠিকারাহয়ত মনে করছেন আমি একটা নস্ট ছেলে কিন্তু আমি জানি আমি একা না, অনেকেই আছেন আমার মত, খালি লোক লজ্জায় ওরা মুখ খোলেন না, এমন কি কিশোরী মেয়েদের ও গুদ মারাতে ইচ্ছা করে, যৌন সংগম এর দৃশ্য দেখলে ওদের ও কচি কচি গুদের কুরকুরানিউঠে। ওদেরও মাং টা শিরশির করে চোদানোর জন্য কিন্তু ওরা কাউকে ওদের মনের কথা বলতে পারেনা।অনেক সময় ওরা আংগুল দিয়ে কচি কচি গুদের কোট ঘষে যৌন রষ বের করে নিজেদের কাম বাসনা মেটায়।

কিশোরী মেয়েদের ও গুদ মারাতে ইচ্ছা করে
কিশোরী মেয়েদের ও গুদ মারাতে ইচ্ছা করে

আবাল গুদ আর ছোটো দুধ দেখে আমার বাড়া খাড়া হতো। কোনো উপায় না থাকার কারনে শুদু হাত মেরে মাল বের করে দিতাম। আমার বয়স তখন পনেরো, গরম বাড়াটা সবসময় খাড়া হয়ে থাকতো কিন্তূ কিছু করার উপায় ছিলোনা। দিনে চার থেকে পাচ বার হাত মারতাম, তারপর ও গরম বাড়াটা টন টন করতো। মরিয়া হয়ে চোদার উপায় খুজতে থাকলাম।

যৌন সংগম এর দৃশ্য
যৌন সংগম এর দৃশ্য

একদিন হটাত করে সুজোগ এসে গেলো। আমার বাবা এবং মা দুজনে চাকরি করতো তাই স্কুল থেকে আসার পরে বাসায় কেউ থাকতো না। একদিন স্কুল তাড়াতারি ছুটির কারনে দুপুর বেলা বাসায় চলে আসলাম। স্কুল থেকে বাসায় আসার পরে গোসল করতে চাইলাম, বাথরুমের দরজার সামনে এসে দেখে বাথরুমের দরজাখোলা রেখে আমাদের কাজের মেয়ে ছবি গোসল করছে, ও বুজতে পারেনি আমি দরজার সামনে দারিয়ে থেকে ওকে দেখছি তাই ও আপন মনে গোসল করতে থাকলো।

আপন মনে গোসল করতে থাকলো
আপন মনে গোসল করতে থাকলো

এইপ্রথমবার আমি ওকে ন্যাংটা দেখলাম । ছবির বয়স তখন বারো, ওর দুধ তখনো ঠিক মতো হয়নি, কেবল বুকটা একটু ফুলে উঠেছে আর তার মাঝে ছোটো ছোটো দুধের বোটা। দুধ পাছা ওর তখনো ঠিক মতো হয়নি। পিছন থেকে দাড়িয়ে আমি ওর মাং টা দেখতেপারলাম না কিত্নু পাস থেকে ওর কচি দুধ আর ছোটো পাছা দেখে আমার বাড়া খাড়া হতে থাকলো, আমার হাত আমার অজান্তে বাড়া হাতাতে লাগলো। আমি মনে মনে চিন্তা করতে থাকলাম কি করা যায়। আমি জানি ও কখনো চোদন খায়নি সুতরাং ওর মাংটা হবেপ্রচন্ড টাইট।

কচি দুধ আর ছোটো পাছা
কচি দুধ আর ছোটো পাছা

ইন্টারনেট এ অনেক দেখেছি কিভাবে বয়স্ক লোকরা ছোটো মেয়েদের চোদা দেয় এবং শুধু তাই নয় চোদার পরে কচি কচি গুদের ভিতরে মাল ফেলে আর মাল ফেলার পরে যখন গরম বাড়াটা বের করে নেয় তখন কচি কচি গুদের ভেতর থেকে মাল গুলো গল গল করে বের হতে থাকে। কচি ভোদার ভিতর থেকে এভাবে মাল বের হওয়া দেখতে আমার খুব ভালো লাগে। কচি মেয়ে চোদার এটাই সুবিধা ওদের কচি গুদের ভিতরে মাল ফেলে দিলে বাচ্চা হবার ভয় নেই তাই কনডম পরার দরকার নেই।

বয়স্ক লোকরা ছোটো মেয়েদের চোদা দেয়
বয়স্ক লোকরা ছোটো মেয়েদের চোদা দেয়

যাই হোক বারো বছরের এই কচি মেয়ে ছবিকে ন্যাংটা দেখে আমার ধোন খাড়া হয়ে গেলো আমি চিন্তা করতে লাগলাম কি করা যায়।একবার মনে হলো বাথরুমে ঢুকে ওকে জরিয়ে ধরি। এক হাতে ওর কচি মাইটা টিপতে থাকি আর ঠোট দিয়ে ওর দুধের কচি বোটাটা চুষতে থাকি কিন্তু ভয় হলো ও যদি চেচিয়ে উঠে অথবা পরে আম্মুকে বলে দেয় তখন আমি কি করবো ? আমি তো কাউকে মুখদেখাতে পারবো না। সবাই জানবে আমি খুব খারাপ ছেলে বাসার অসহায় ছোটো কাজের মেয়েকে জোর করে চুদেছি।

ন্যাংটা ছবি
ন্যাংটা ছবি

এদিকে ছবি তখোন ওর শরিরে সাবান মাখছে, আমি দেখলাম ও হাত দিয়ে সাবানের ফেনাগুলো কচি গুদের কাছে ঘসছে, আমি আর থাকতে পারলামনা, আমার তখন বাড়া ফুলে তালগাছ, মাল ফেলার জন্য গরম বাড়াটা টন টন করতে লাগলো।আমি তারাতারি আমার ঘরে ডুকে লাপটপটা অন করলাম, আমার এখন ভিডিও দেখে হাত মারতে হবে। ইন্টারনেট থেকে অনেক কচি মেয়ে চোদার ভিডিও ডাউনলোড করা আছে তারই একটা দেখে হাত মারব বলে থিক করলাম।

কচি গুদ
কচি গুদ

পচ্ছন্দমত একটা জাপানীজ ভিডিও ফাইলে ক্লিক করলাম, এই ভিডিও তে একটা বয়স্ক লোক দশ বছরের মেয়ের গুদ মারে এবং ধোনের মালটা কচি কচি গুদের ভেতরে ফেলে দেয়। গরম বাড়াটা বের করে নেবার পরে মাংয়ের ভিতরথেকে মালগুলো গল গল করে বের হতে থাকে, লোকটা তখন হাত পেতে মালগুলো সংগ্রহ করে মেয়েটার মুখে ঢেলে দেয় আর মেয়েটা তখন মালগুলো কোত কোত করে গিলতে থাকে।

বয়স্ক লোক দশ বছরের মেয়ের গুদ মারা
বয়স্ক লোক দশ বছরের মেয়ের গুদ মারা

আমিআমার প্যান্টটা খুলে ফেললাম, গরমের কারনে জামাটাও খুললাম, পরনে আমার শুধুবক্সার, গরম বাড়াটা বক্সার থেকে বের করে আস্তে আস্তে হাত মারতে লাগলাম। এদিকে ভিডিওতে জাপানীজ লোকটা দশ বছরের মেয়েটাকে দিয়ে বাড়া চোষাতে লাগলো, এতটুকুএকটা ছোটো মেয়ের মুখে বয়স্ক লোকটার বড় গরম বাড়াটা পুরো পুরি ধুকছে না তবুও লোকটা মেয়েটার মাথা ধরে বাড়ার মুন্ডিটা ঢুকাতে আর বের করতে লাগলো।

কচি গুদে বাড়ার মুন্ডি
কচি গুদে বাড়ার মুন্ডি

বড় গরম বাড়াটা ছোটো মেয়ের মুখের ঘষা খেয়ে আরো বড় হতে থাকলো। মেয়েটার কচি মুখে বড় গরম বাড়াটা দেখতে বড় ভালো লাগলো। আমি ভিডিও দেখে হাত মারতে থাকলাম আর মনে মনে চিন্তা করতে থাকলাম যে ছবির মুখে ভিতরে আমার ধোন আর আমার হাতটা বাড়ার মুন্ডির উপরে উঠা নামা করতে থাকলো, আমার শরিরে তখন প্রচন্ড সুখ, আর একটু পরে মালটা বের হবে। হঠাত পিছন থেকে কে জানি বলে উঠল রিপণ ভাই আপনি কি করতেছেন ?

নুনু এত বড়!
নুনু এত বড়!

চমকে উঠলাম আমি, এ অবস্তায় কারো কাছে ধরা পরে গেলে আমার তো মান সম্মান থাকবে না। ঘাড় ঘুরিয়ে দেখে আমাদের কাজের মেয়ে ছবি আমার খাড়া বাড়ার দিকে অবাক হয়ে তাকিয়ে আছে। তখন আমার হাতে গরম বাড়াটা কাপছে। কি করবো বুজতে পারলাম না। ছবি আবার আনেকগুলো প্রস্ন করলো, আপনি ন্যাংটা কেন ? কম্পুটারে কি ভিডিও দেখছেন ? আপনার নুনু এত বড় কেন ? নুনুতে হাত দিয়ে কিকরছেন ?

ছবির গুদটা খুব সুন্দর, কচি গুদে নেই কোন বাল
ছবির গুদটা খুব সুন্দর, কচি গুদে নেই কোন বাল

তখন ভিডিওতে জাপানীজ লোকটা দশ বছরের মেয়েটাকে কোলে বসিয়ে ওর আবাল কচি গুদে বাড়ার মুন্ডিটা ঢুকিয়ে আস্তে আস্তে ঠাপ মারছে। মেয়েটার গুদ ছোটো হওয়ার কারনে গরম বাড়াটা ঢুকতে চাচ্ছেনা তাই লোকটা আংগুল দিয়ে কচি গুদের কোটটা আস্তে আস্তে ঘষছে, যাতে কচি কচি গুদের রসে গরম বাড়াটা ভিজে গিয়ে আস্তে আস্তে ভেতরে ঢুকে যায়। মেয়েটা একসাথে কোট ঘষা আর চোদার সুখে আস্তে আস্তে উঃ আঃ উঃ আঃ করছে।

কচি গুদের রসে গরম বাড়াটা ভিজে গিয়ে আস্তে আস্তে ভেতরে ঢুকে যায়
কচি গুদের রসে গরম বাড়াটা ভিজে গিয়ে আস্তে আস্তে ভেতরে ঢুকে যায়

আমিকি করব চিন্তা করতে না পেরে ছবিকে বললাম তুই ভিডিও দেখবি ? এমন ভিডিও তুই কখনো দেখিসনি কিন্তু তুই কাউকে বলতে পারবি না, ও এক্তু চিন্তা করে বলল ঠিক আছে। আমি খাড়া বাড়াতা বক্সার এর ভিতরে ঢুকিয়ে ওকে আমার পাশে বসতে দিলাম।ছবি অবাক হয়ে ভিডিও দেখতে লাগলো। তখন লোকটা দশ বছরের মেয়েটার কচি গুদে গরম বাড়াটা পুরোপুরি ঢুকিয়ে হেকে হেকে ঠাপ মারছে, অসম্ভব যৌন সুখে মেয়েটার মুখটা লাল হয়ে গেছে আর উঃ উঃ উঃ আঃ আঃ উঃ করছে।

দশ বছরের মেয়েটার কচি গুদ
দশ বছরের মেয়েটার কচি গুদ

ছবি বল্লো লোকটা কি নিষ্টুর মেয়েটা কিভাবে কষ্ট দিচ্ছে, আমি বল্লাম আরে না মেয়েটার খুব সুখ হচ্ছে তাই ওরকমকরছে। ওর মুখ দেখে মনে হলো ও আমার কথা বিশ্যাস করলো না। এদিকে আমার বাড়া খাড়া, চিন্তা করলাম যা হবার হবে আজকে ছবির আচোদা গুদ চুদবই।

আচোদা গুদ
আচোদা গুদ

এদিকে জাপানীজ লোকটা মনে হয় প্রায় হয়ে এসেছে, লোকটা ঠাপের গতি বাড়িয়ে দিল, মেয়েটার শরীর শক্ত হয়ে আসছে। ছবি অবাক চোখে একটা বয়স্ক লোকের কচি মাং চোদার দৃশ্য দেখছে। আমি ভাবলাম এটাই সুযোগ, আস্তে করে ওকে আগে জরিয়ে ধরলাম, ও দেখলাম কিছু বলল না, ও আপন মনে তখন ভিডিও দেখছে, এই সুযোগে আমি একহাত দিয়ে জামার উপর দিয়েওর দুধ চেপে ধরলাম, ও কিছু বল্ল না, তাই আমি আলতো আলতো করে চাপ দিতে থাকলাম।

ডানদিকের দুধটা তো অনেক চুসলেন, বাদিকেরটাও চুসুন
ডানদিকের দুধটা তো অনেক চুসলেন, বাদিকেরটাও চুসুন

ওর তখন ও ব্রা পরার বয়স হয়নি, দুধ বলে আসলে কিছু নেই, আছে ছোট্ট একটা ঢিপি, ওটাই মলতে লাগলাম। ও দেখলাম নড়েচড়ে বসল, তাই ভাবলাম, ওর মনে হয়ভালো লাগছে। সুতরাং আমি আর একহাত দিয়ে বাকি দুধটা চেপে ধরলাম এবং আস্তে আস্তে টিপতে থাকলাম। আমার বাড়ার তখন কিছু দরকার, বেচারা খাড়া হয়ে তালগাছ, তাই আমি ছবির বাম হাতটা নিয়ে আমার বাড়ার উপর রাখলাম, ওকে বললাম গরম বাড়াটা টিপে দ্যাখ কি শক্ত। ছবি ওর হাত দিয়ে আমার শক্ত গরম বাড়াটা চেপে ধরলো।

এদিকেজাপানীজ লোকটার কড়া ঠাপ খেয়ে দশ বছরের বালিকা উচ্চ শরে চেচাতে লাগ্লো। বালিকার মনে হয় প্রায় হয়ে এসেছে, মেয়েটা উঃ আঃ উঃ আঃ ওঃ ওঃ উঃ উঃ আঃ আঃকরতে লাগ্লো, এটা শুনে লোকটা ঠাপের গতি আরো বাড়িয়ে দিলো, এরকম কড়া ঠাপ খেয়ে মেয়েটার শরীর শক্ত হয়ে এলো, চরম সুখে দু হাত দিয়ে লোকটাকে জরিয়ে ধরলো, লোকটা বুজতে পারলো যে বালিকার চরম রস বেরিয়ে যাবে তাই ও এবার দয়ামায়াহীন ভাবে ঠাপাতে লাগলো, বালিকার শরীর শক্ত কিন্তু ঠাপের ধাক্কায় শরীর কেপে কেপে উঠেছে, বালিকা উচ্চ শরে চেচিয়ে উঠলো আঃ আঃ আঃ আঃ আঃ উঃ উঃ উঃ আঃ আঃ,

মেয়েটার শরীর ঝাকি খেয়ে থেমে গেলো, এরকম টাইট কচি কচি গুদের চাপ খেয়ে লোকটাও আরথাকতে পারলো না উঃ উঃ আঃ আঃ বলে শেষ ঠাপ দিয়ে বালিকাকে শক্ত করে জরিয়ে ধরলো, দেখলাম গরম বাড়াটা বালিকার কচি কচি গুদের ভিতরে কেপে ‍‌কেপে উঠলো, বালিকার কচি কচি গুদেরঠোট বেয়ে মাল বের হতে লাগলো কিন্তু গুদটা প্রচন্ড টাইট হওয়ার কারনে পুরোপুরি বের হতে পারলো না। একটু পরে গরম বাড়াটা শিথিল হয়ে গেলে লোকটা গরম বাড়াটা গুদ থেকে বের করে নিল, বালিকা উঃ বলে শিতকার দিয়ে উঠল, চরম সুখে ওর শরীর তখন ও কাপছে আর গুদ থেকে একগাদা ফ্যাদা গড়িয়ে গড়িয়ে বের হতে লাগলো, ফ্যাদা মাখা বাড়ার মুন্ডিতা লোকটা বালিকার মুখে ঢুকিয়ে দিল, মেয়েটা চুক চুক ফ্যাদা মাখা বাড়া চাটতে লাগলো।

ছবি বললো ছিঃ ছিঃ নুনু কি কেউ মুখে দেয়, লোকটা কি অসভ্য মেয়েটার মাংএর ভিতরে মুতে দিয়েছে। আমি বল্লাম না, মাংএর ভিতরে মুতে দেয় নি, ছেলে আর মেয়ে চোদাচুদির পর ছেলেদের বাড়া থেকে সাদা রং এর রস বের হয়, আর এটাকে বলে মাল, মেয়েরা খুব খেতে পছন্দ করে। ছবি বললো ছিঃ আমি কখনো নুনু মুখে দেব না, মরে গেলেও না। আমি মনে মনে বললাম শালী যখন তোর মাংএর ভিতরে আমার বাড়া ঢুকিয়ে দেব তখন বুজবি ঠ্যালা, আমার হাত দুটো তখনও ওর দুধ দলছে। ছবি বললো দুধ টিপেন কেন রিপন ভাই, আমি বললাম তোর দুধ টিপতে আমার ভালো লাগে, সত্যি করে বল তোর কি ভালো লাগে না ? উত্তরে ও বললো হ্যাদুধ টিপলে শরীরটা কেমন জানি শির শির করে, খুব আরাম লাগে। তখন আমি বললাম এই ছবি আয় ভিডিওর মত আমরাও চোদাচুদি করি। উত্তরে ও বললো যাঃ আপনার এতো বড় নুনু ঢুকলে আমার মাংটা ফেটে যাবে। তখন আমি বললাম তার মানে তুই জানিস চোদাচুদি কি ভাবে করে।

ছবি বললো ছোটো বেলায় ও যখন গ্রামের বাড়িতে ছিল তখন ওর বাবা মা কে চুদতে দেখেছে। গ্রামের বাড়িতে ওদের একটাই ঘর তাই সবাই একসাতে ঘুমাতো, ওর বাবা মা যখন মনে করতো ওরা ঘুমিয়ে পড়েছে তখন ওর বাবা ওর মা কে চুদতো। আমি বললাম ঠিক আছে তোকে চুদবো না, কিন্তু তুই তো আমার বাড়া দেখে ফেলেছিস চোদাচুদি ভিডিও দেখলি এর বদলে তোকে আমি ন্যাংটা দেখবো। ছবি বল্ল ছিঃ ছিঃ রিপন ভাই, যদি কেউ জানে তখন কি হবে ? আমি বললাম এতা তোর আর আমারগোপন কথা কেউ জানবে না, আমি কাউকে বলবো না আর তুই ও কাউকে বলবি না। ও রাজি হলো। আমি ওকে আমার ঘরের দরজাটা বন্ধ করতে বললাম। উত্তেজনায় আমার সারা শরীর কাপতে থাকলো, আমার জীবনের প্রথম চোদার সুযোগ, তাও আবার বারো বছরের কচি বালিকা, এই চিন্তা করে আমার ধোন আরো ঠাটিয়ে উঠল।

ওর তখন ও ব্রা পরার বয়স হয়নি, দুধ বলে আসলে কিছু নেই, আছে ছোট্ট একটা ঢিপি, ওটাই মলতে লাগলাম।
ওর তখন ও ব্রা পরার বয়স হয়নি, দুধ বলে আসলে কিছু নেই, আছে ছোট্ট একটা ঢিপি, ওটাই মলতে লাগলাম।

দরজাটা বন্ধ করেছবি আমার কাছে এসে লাজুক মুখে দাড়ালো। আমি দুই হাতে ওর জামাতা খুললাম, ওর পরনে এখন শুধু এক্তা হাফ পেন্ট। দুধ বলতে গেলে একেবারেই নেই, ইদুরের গত্ত থেকে ইদুর এক্তু মুখ বার করলে যে রকম হয় সে রকম।খুবই ছোট দুটো বোটা, আমার হাতটা নিসপিস করে উঠল। ছবিকে বললাম গরম বাড়াটা টিপে দিতে আর আমি দুই হাতে দুধ মলতে লাগ্লাম। ওর শরীর সুখে শিউরে উঠল, ও হাত দিয়ে গরম বাড়াটা জোরে চেপে ধরলো। আমি ওর কচি দুধ টিপতে থাকলাম, ওঃ জীবনের প্রথম দুধ টেপা, কি যে মজা বলে বুঝানো যাবেনা। দুধ গুলো ছোটো তাই এত নরম না, একটু শক্ত শক্ত, কিন্তু টিপেমজা আছে।

 

mastercard

এবার আমি আমার ঠোট দিয়ে ওর কচি দুধের বোটা চুস্তে শুরু করলাম। ছবি হিস হিস করে উঠল, বুঝলাম ওর ভালো লাগছে। ও এক হাত দিয়ে আমার মাথাটা ওর দুধের উপরে চেপে ধরল। আমি আমার ঠোট দিয়ে ওর দুধ চুসছিআর আর এক হাত দিয়ে দুধ টিপছি। ছবি ওর শরীর এলিয়ে দিল, আয়েশে চোখ বন্ধ করলো। আমি আর এক হাত দিয়ে পেন্টের উপর দিয়ে হাতটা ওর কচি গুদের উপরে বুলাতে থাকলাম। ছবি বলে উঠলো রিপন ভাই আপনি কি করছেন, আমার জানি কেমন লাগছে, শরীরটা অবসহয়ে আসছে কিন্তু খুব ভালো লাগছে, আপনি ডানদিকের দুধটা তো অনেক চুসলেন, বাদিকেরটাও চুসুন। বাবারে দুধ চুসলে এত ভালো লাগে জানলে আপনি কেন এত দিন আমার দুধটা চুষে দেননি।

আর দুধটা এক্তু জোরে চাপেন, আমার জোরে চাপলে ভালো লাগে। এটা শোনার পরে আমি জোরে জোরে দুধ টিপতে থাকলাম। এদিকে আমার হাত তো তখন ছবির পেন্টের ভিতরে। ওর কচি কচি গুদের উপর হাত দিয়ে কচি কচি গুদের কোটটা খুজতে লাগলাম কচি কচি গুদের কোট, কচি গুদে নেই কোন বাল, পায়ের ফাকে কচি কচি গুদের জোরাটা যেখানে শুরু হয়েছেসেখানে আলতো করে আংগুল দিয়ে ঘষা দিলাম। ভনাংঙ্কুরে ঘষা খেয়ে ছবি উঃ উঃ উঃ বলে শিতকার দিয়ে উঠল, ছবি বলে উঠলো বাবারে রিপন ভাই আপনি কি করছেন, কোঠটাঘষেন না, তা হলে আমি মনে হয় মুতে দিব। আমি মনে করলাম যদি মুতে দেয় তাই হাত সরিয়ে নিলাম। দু হাতে দুধ টিপতে থাকলাম আর দুধের বোটা চুস্তে থাকলাম। তখন ও বললো কোঠটা আবার ঘষেন না, ঘষলে আমার খুব ভালো লাগে।

জীবনে প্রথমবার দেখলাম আসল গুদ। ছবির গুদটা খুব সুন্দর, কচি গুদে নেই কোন বাল। কচি কচি গুদের ঠোট দুটো চেপে বন্ধ হয়ে আছে
জীবনে প্রথমবার দেখলাম আসল গুদ। ছবির গুদটা খুব সুন্দর, কচি গুদে নেই কোন বাল। কচি কচি গুদের ঠোট দুটো চেপে বন্ধ হয়ে আছে।

আমি এবারপেন্টটা খুললাম, জীবনে প্রথমবার দেখলাম আসল গুদ। ছবির গুদটা খুব সুন্দর, কচি গুদে নেই কোন বাল। কচি কচি গুদের ঠোট দুটো চেপে বন্ধ হয়ে আছে। কোন উপায় নেই কচি কচি গুদের ভেতর দেখার, এমন কি কোঠটাও লুকিয়ে আছে কচি কচি গুদের ঠোটের ভিতরে। আমি তখন ও ওর মাই টিপছি, ছবিকে বললাম পা ফাক কর তোর গুদটা ভালো মত দেখি, ও পা ফাক করলো। তার পরও ওর কচি কচি গুদের ঠোট দুটো আলাদা হলো না, ঠোট দুটো মনে হয় যেতে বসে আছে। মনে হয় কেউ যেন ঠোট দুটো আঠা দিয়ে জোরা দিয়েছে। লেবুর কোয়াগুলি যেমন একসাথেলেগে থাকে সে রকম। মনে মনে বললাম এই গুদ যে কি রকম টাইট হবে তা আল্লা জানেন। একবার মনে হলো এই কচি গুদে আমার আখাব্বা বাড়া ঢুকবে তো ? নাকি আবাররক্তারক্তি কারবার হয়ে যায়।

কচি গুদে আমার আখাব্বা বাড়া ঢুকবে তো ?
কচি গুদে আমার আখাব্বা বাড়া ঢুকবে তো ?

ছবিকে বললাম চল বিছানায় তোর গুদটা ভালোমত দেখবো। কোলে করে ওকে বিছানায় নিলাম, বললাম পা টা ফাক করে রাখ। ছবি পা ফাক করে বিছানায় শুয়ে থাকলো। আমি গুদটা ভালো করে দেখার জন্য মুখটা কচি কচি গুদের কাছে নিয়ে গেলাম। কোটটা নাড়া দরকার যাতে ওর আরাম হয়। আমি দুহাত কচি কচি গুদের পাশে রেখে আংগুল দিয়ে কমলা লেবুর কোয়ার মত ওর কচি কচি গুদের ঠোট দুটো ফাক করলাম। দেখলাম কচি কচি গুদের ভেতরটা ভেজা, কেমন জানি আঠা আঠা রস।

কচি কচি গুদের ভেতরটা ভেজা, কেমন জানি আঠা আঠা রস
কচি কচি গুদের ভেতরটা ভেজা, কেমন জানি আঠা আঠা রস

কচি কচি গুদের বাহিরের ঠোটের ভিতরে আছে ছোট দুটি পাতলা ঠোট। কচি কচি গুদের ফুটা এত ছোট মনে হয় আমার একটা আংগুলের মাথাঢুকবে।দু হাতে গুদটা ফাক করে রেখে এক আংগুল দিয়ে ওর কচি কচি গুদের কোট নারতে থাকলাম। হিস হিস করে উঠল ছবি, আমি আংগুল বোলাতে থাকলাম কোটের উপরে, দেখতেদেখতে রস এ ভরে উঠলো গুদটা।

ছবির কচি কচি গুদের রসটা খুব আঠা আঠা, তাই একটু রস এক আংগুলে মেখে, আংগুলের মাথাটা আস্তে করে কচি কচি গুদের ভিতরে ঢুকানোর চেস্টা করলাম। ককিয়ে উঠল ছবি, বলল রিপন ভাই কি করেন, ব্যাথা লাগে। কচি কচি গুদের ভেতরটা কি গরম, মনে হয় আমার আংগুল পুড়ে ফেলবে। গুদ চাটার এচ্ছা হল খুব।

রিপন ভাই কি করেন, ব্যাথা লাগে। কচি কচি গুদের ভেতরটা কি গরম!
রিপন ভাই কি করেন, ব্যাথা লাগে। কচি কচি গুদের ভেতরটা কি গরম!

তখন আমি আমার মুখতা কচি কচি গুদের কাছে আনলাম, দু আংগুলে গুদটা ফাক করে ধরে, গুদ চাটা সুরু করলাম। ছবি হই হই করে উঠল বললো রিপন ভাই করেন কি ? মাংএ কি কেউ মুখ দেয় ? আপনার কি একটুও ঘৃনা করে না ? আমি কোন কথা না বলে চুকচুক করে ওর গুদটা চাটতে থাকলাম। ছবি দুহাতে আমার মাথাটা ওর গুদ এ চেপে ধরল। রসে ওর গুদটা ভিজে গ্যাছে, ওরকচি কচি গুদের রস আমি চেটে চেটে খেতে থাকলাম, কচি কচি গুদের রসটা কেমন জানি নোনতা নোনতা আর আঠালো, আমি জিব্বার মাথা দিয়ে এবার কোটটা চাটতে শুরু করলাম। ছবি এবার ওঃ রে বাবারে বলে চেচিয়ে উঠলো, ওর শরীর কাপতে শুরু করলো, ওর মুখ দিয়ে শুধু ওঃ উঃ ওঃ আঃ আঃ উঃ শব্দ বের হতে লাগলো।

আমার মাংটা ভালোমত চুষেন
আমার মাংটা ভালোমত চুষেন

আমি গুদ থেকে মুখটা তুলে বললাম ছবি তোর কেমন লাগছে তোর? ও বলল রিপন ভাই আপনি আমার মাংটা ভালোমত চুষেন, আমার যা মজালাগছে তা আপনাকে বলে বুঝাতে পারবো না, বলে ও আমার মাথাটা ওর কচি কচি গুদের ওপর জোর করে চেপে ধরল। আমার ও ওর কচি গুদ চুষতে ভালো লাগছিলো। ওর কচি কচি গুদের নোনতা আর আঠালো রসটা চেটে চেটে খেতে খুব ভালো লাগছিলো, আরো ভালো লাগছিলো ওর শিতকার শুনতে। আমি ওর কচি কচি গুদের কোটের উপরে চাটছি আর ছবি আঃ আঃ অঃ অঃ উঃ উঃ করে শিতকারদিচ্ছে। হাত দিয়ে মাথাটা এমন ভাবে চেপে ধরেছে যে আমি যেন আমার মাথা নাড়াতে না পাড়ি।

কচি কচি গুদের কোঠতা চুসষি
কচি কচি গুদের কোঠতা চুসষি

আমি ঠোট দেয়ে এখন কচি কচি গুদের কোঠতা চুসষি। ওর কচি কচি গুদের ভেতরে এখন রসের বন্যা, গুদ বেয়ে বেয়ে রস পড়ছে, ওর পাছার নিচের চাদরটা কচি কচি গুদের রসে ভিজেগ্যাছে। গুদ চাটতে চাটতে আমি আস্তে করে একটা আংগুল ওর কচি কচি গুদের ফুটায় ঢুকানোর চেস্টা করতে লাগলাম। এখন আমার আংগুলটা রসে মাখানো, তাই আংগুলের মাথাটা সহজে ঢুকলো, আর একটু ঢুকালে ছবি বললো ওহঃ ওহঃ ওহঃ, আমি চোষা থামিয়ে বললাম কি ব্যাথা লাগে ? ও বলল না ব্যাথা লাগে না, ভালো লাগে তবে থামলেন কেনো মাংটাভালোমত চুষেন? আমি বললাম তোর গুদ চুষবো আর তোর কচি গুদে আংগুল মারবো তাতে তোর আরো মজা হবে। ও বলল যা ভালো বুঝেন করেন, আমার শরীরটা জানি কেমন করছে, আমারমাংএর ভিতরটা প্রচন্ড চুলকাচ্ছে। আমি কি মুতে দিয়েছি ? বিছানার চাদরটা ভেজা কেন ? আমি বললাম মেয়েদের চুদতে ইচ্ছা হলে গুদ থেকে রস বের হয়, যেমনছেলেদের বাড়া খাড়া হয়। ও বলল তাই নাকি তাহলে আপনার তো খুব চুদতে ইচ্ছা করছে কারন আপনার বাড়া তো খাড়া। আমি বললাম হ্যা খুব চুদতে ইচ্ছা করছেরে তুই কি আমাকে চুদতে দিবি ? ও বলল আপনার বাড়া যা বড় আমার মাং এ কি ঢুকবে ? আমি বললামআমি তোকে ব্যাথা দেব না, আস্তে আস্তে চুদবো। ও বললো আপনি যা ভালো বুঝেন তবে মাংটা আর একটু চুষেন।

মাংটা আর একটু চুষেন
মাংটা আর একটু চুষেন

আমি আবার গুদ চুষা শুরু করলাম আর কচি গুদে আংগুল দিলাম, একটু ঢুকাতে কচি কচি গুদের দেয়ালটা আংগুলটা চেপে ধরলো, গুদটা কি টাইট, চেপে চেপে আংগুলটা কচি গুদে ঢুকাতে হচ্ছে। কচি কচি গুদের ভেতর টা খুব নরম কিন্তু প্রচন্দ টাইট, একটু জোর দিয়ে আংগুল মারতে হচ্ছে। গরম রসে আংগুলটা ভেজে গেছে। ওর গরম রেশমী কচি কচি গুদের দেয়ালের চাপ আমার আংগুলে খুব ভালো লাগছে। কচি গুদে আংগুল মারা খেয়ে ছবি কেপে কেপে উঠতে থাকলো, আমার মাথাটা আরো জোরে কচি গুদের উপরে চেপে ধরলো। আমি গুদ চুষা আর আংগুল মারা চালিয়ে যেতে থাকলাম। ছবি তখন আঃ আঃ আঃ ওঃ ওঃ ওঃ উমঃ উমঃ উমঃ করছে। আমি আংগুলটা আরো ভিতরে ঢুকিয়ে দিলাম, কিন্তু আংগুলটা আর ঢুকতে চাইলো না, কোথায় যেন আটকে গেল।

 

তখন মনেপরলো ছবি তো এখন ও কুমারী তাই ওর সতীচ্ছদ আছে, এটা না ভেদ করলে আংগুল আর ভিতরে যাবে না। আমি তখন দ্রুতবেগে মাং চাটতে থাকলাম, ছবি চিতকার দিয়ে উঠেবলল চুষেন রিপন ভাই চুষেন, আমার মাংটা ভালো করে চুষেন, চাটেন আমার মাংটা, মাংএর সব রষ বের করে দেন, মাং চুষলে যে এত ভালো লাগে তা আমি আগে জানলে যেদিন প্রথম আপনাদের বাড়িতে কাজ করতে আসছি সেদিনই আপনাকে দিয়ে আমার মাংটা চোষাতাম। এখন থেকে আপনি রোজ আমার মাংটা চুষবেন তো।

আমি একথা শুনে একধাক্কায় বাকি আংগুলটা কচি গুদে পুরে দিলাম, ওরে বাবারে বলে চিতকার দিয়ে উঠল ছবি, বলল রিপন ভাই আমার মাংটা মনে হয় ফেটে গেল, ভিতর টা টন টন করছে, বুজলামও ব্যাথা পেয়েছে, আমি আরো দ্রুতবেগে মাং চুষতে থাকলাম আর আংগুল মারতে থাকলাম। এক্তু পরে ও আবার আঃ উঃ আঃ উঃ করতে লাগ্লো, বুঝলাম ব্যাথা কমে গিয়ে আবার মজা পাচ্ছে ও।

ওর গুদটা আমার আংগুলে চেপে ধরে আছে, আমি চেপে চেপে ওর টাইট কচি গুদে আংগুল মারতে থাকলাম, এদিকে আমার গুদ চাটা তো চলছেই। এক্তু পরে খিস্তি মারতে শুরু করলো ছবি বলল চুষেন রিপন ভাই চুষেন, আমার মাংটা ভালো করে চুষেন, মাংটা যা চুলকাচ্ছে, আংগুল মেরে চুলকানি কমান, মাংটা ফাটায় দেন আমার, বাবারে কি অসম্ভব সুখ। আমি গুদ থেকে মুখ তুলে বললাম, আজতোর গুদ আমি ফাটাবে, আমার খাড়া বাড়া দিয়ে তোর কচি গুদের চুলকানি কমাবো, তুই তোর হাত দিয়ে গরম বাড়াটা নাড় আমার তাতে আরাম হবে। ও আমার বাড়া ধরে চাপ্তে থাকলো, বেচারা এখনো জানেনা কি ভাবে বাড়া নাড়তে হয়।

 

গুদটা তখন রসে জ্যাবজ্যাব করছে। আমি ওর টাইট কচি গুদে আরো একটা আংগুল পুরে দিতে চাইলাম, কিন্তু রসে ভরা কচি গুদে আংগুলটা ঢুকলো না, ওর গুদটা অসম্ভব টাইট। ছবি চেচিয়ে উঠল এবারবললো রিপন ভাই থামেন মাংয়ের ভেতরটা কেমন জানি করছে, মাথাটা ঘুরছে, আমি মনে হয় মারা যাবো। বুঝলাম ওর চরম রস একটু পরে বেরিয়ে যাবে। ওর কচি কচি গুদের ভেতরতা খপ খপ করে উঠছে, কচি কচি গুদের দেয়াল তা আংগুলটাকে আরো চেপে ধরেছে। গুদটা আংগুলটাকে জাতা কলের মতো পিসছে, মনে হচ্ছে যেন আংগুলটা চিবেয়ে খাবে, ছবির শরীরটা কেপে কেপে উঠছে, মুখটা হা হয়ে আছে, চোখটা বন্ধ, দ্রুত বেগে নিশসাস নিচ্ছে। সুখের সাগরে ভাসছে ছবি।

কচি গুদের চুলকানি
কচি গুদের চুলকানি

এই মুহুত্তে আমি গুদ চোষা থামিয়ে আমার আংগুলটা গুদ থেকে বের করে নিলাম, প্রতিবাদ করলো ছবিঃ করেন কি, করেন কি রিপন ভাই, থামলেন কেনো? কামবেগে শরীরটা কাপছে ওর। ও আমার হাতটা জোর করে কচি কচি গুদের কাছে নিয়ে বলল আংগুল মারেন আর গুদটা চুষেন। আমি বল্লাম তুই মজা পাচ্ছিস আর আমি ? ও বলল আপনি কি চান ? আমি বললাম, আমার ধোনতা চোষ, ও বলল ছিঃ ছিঃ ছিঃ, কখনো না। আমি বললাম তা হলে আমি আর তোর গুদ চুষবোনা। আমি তোকে মজা দিচ্ছি তুইও আমাকে মজা দে, বলে আমার খাড়া গরম বাড়াটা ওর মুখের কাছে নিয়ে বললাম, মুখ খোল শালী, আমার গরম বাড়াটা চোষ। ও প্রতিবাদ না করে বাড়ার মুন্ডিটা মুখে নিল, আমি যেন বেহেস্তেরমুখ দেখলাম, ওর মুখতা কি গরম, ওর নিস্পাপ ছোট মুখে আমার আখাম্বা গরম বাড়াটা দেখতে ভালো লাগছিল। আমি বললাম গরম বাড়াটা আইসক্রিম এর মতো চোষ, ভালো করে চুষবিকিন্তু না হলে তোর গুদ চুষবোনা আমি।

বিছানায় বসলাম আমি, আর ওকে আমারকোলের উপরে মাথা রেখে বাড়া চুষাতে লাগলাম, আমার হাত চলে গেল ওর কোটের উপরে, এক্টা আংগুল দিয়ে কোটটা নাড়তে লাগলাম, কেপে উঠলো ছবির শরীর, আর এক হাত ওর মাথার উপর রেখে মাথাটা আমার ধোনের উপরে উঠ বস করাতে লাগলাম। সুখে আমার শরীর অবস হয়ে এলো। শুধু বাড়ার মুন্ডিটা চুষছে ও, তাতেই এত সুখ। এদিকেকোটে আংগুলের কাপন খেয়ে ছবি শিতকার দিয়ে উঠলো কিন্তু বাড়া মুখে থাকায় শুধু শুনলাম উমঃ উমঃ উমঃ উমঃ। ও গরম বাড়াটা মুখ থেকে বের করে চেচাতে চাইলো কিন্তু আমি ওর মাথাটা আমার বাড়ার উপরে চেপে ধরলাম। ওর কোটটা দ্রুত ঘষতে থাকলাম, সারা শরীর কাপতে শুরু করল ওর। কাটা মুরগির মত দাপাতে থাকলো ও।

ওরশরীরটা শক্ত হয়ে গেল, এক ঝটকায় বাড়া থেকে মুখ তুলে চেচিয়ে উঠে বলল রি রি রি রি রি রি রি প প প প প প প প প প ন ন ন ন ন ন ন ন ন ভা ভা ভা ভা ভা ভা ভা ই ই ই ই ই ই ই ই ই ই, আমি বুঝলাম ছবির চরম মুহুত্ত ঘনিয়ে এসেছে তাই ওর কচি কচি গুদের কোটটা আরো দ্রুত কাপাতে লাগলাম, ওর মাথা ধরে বাড়ার মাথাটা ওর মুখে ঢুকিয়েদিয়ে বললাম, বাড়া চোষা থামালি কেন শালী? চোষ গরম বাড়াটা চোষ। উমঃ উমঃ উমঃ উমঃ উঃম বলে ছবির শরীরটা শক্ত হয়ে গেল, ওর চোখ দুটা উলটে গেল, মৃগী রুগীর মত চরম সুখে ওর শরীরটা কাপতে কাপতে থাকলো।

আমি ওর মাথাটা আমার বাড়ার উপরে পিস্টনের মত উঠবস করাতে লাগলাম, আমারো ঘনিয়ে এসেছে, মালটা প্রায় বাড়ার মাথায়, তিব্র সুখে ভাষছি আমি। চিতকার দিয়ে বললাম ছবিরে তোর মুখে আমার মাল ফেলবো রে, আমার মাল খাওয়াবো তোকে আজকে, খবরদার মাল বাইরে ফেলবি না, সব মালগিলে খাবি আজ। ছবি দু হাত দিয়ে আমাকে শক্ত করে জরিয়ে ধরলো, বাড়া থেকে মুখ বার করে শেষ বারের মত চেচিতে চাইলো কিন্তু পারলো না কারন আমি তখন ওর মাথা ধরে বাড়ার উপর উঠবস করাচ্ছি, তাই ওঃ ওঃ ওঃ ওঃ বলে শেষ বারের মত ঝাকি দিয়ে ও নেতিয়ে পড়ল।

আমিও চেচিয়ে ওঠলাম, বললাম খা খা শালী আমার মালটা খা। আমার বাড়ার মাথা থেকে গরম মালগুলি ঝলকে ঝলকে পরতে থাকলো ওর মুখে। গরম বাড়াটা কেপে কেপে উঠে মাল ঢেলে দিচ্ছে ওর মুখে, আঃ কি সুখ। ওর মুখ ভত্তি হয়ে গেল আমার মাল দিয়ে, ও মুখটা সরিয়ে নিতে চাইলো কিন্তু পারলো না। মাল বের হয়া শেষ হলে গরম বাড়াটা ওর মুখ থেকে বের করে বললাম, মুখ ফাক কর দেখি কত মাল তোর মুখে ? ও মুখ ফাক করলো, দেখলাম ওর মুখ ভরা মাল, বললাম গিলে খা, ও কোত করে গিললো, গিলার পরে কেশে উঠলো, বুঝলাম গলায় মাল আটকে আছে। ফ্যাদা মাখানো গরম বাড়াটা ওর মুখে ভরে দিয়ে বললাম, মাল চেটে গরম বাড়াটা পরিস্কার কর। ও আমার কথা শুনে ফ্যাদা মাখানো গরম বাড়াটা চেটে চেটে খেতে লাগলো। ওর মুখের চাপে গরম বাড়াটা আবার খাড়া হতেথাকলো, বুঝলাম ছবির গুদ এবার মারতে হবে।

আমি ৫ ফুট ৪ ইঞ্চি লম্বা। বেশ কামুকী, বুকে-কোমর-পাছা এর মাপ ৩৬-৩০-৩৮। কে জানে এটাকে সেক্সী ফিগার বলে কিনা।

৫ ফুট ৪ ইঞ্চি লম্বা। বেশ কামুকী, বুকে-কোমর-পাছা এর মাপ ৩৬-৩০-৩৮। সেক্সী ফিগার
৫ ফুট ৪ ইঞ্চি লম্বা। বেশ কামুকী, বুকে-কোমর-পাছা এর মাপ ৩৬-৩০-৩৮। সেক্সী ফিগার

আমি আমার একটা সত্যি ঘটনা আপনাদের সাথে শেয়ার করতে চাই।এটা আজ থেকে ৭ বছর আগের কাহিনী, তখন ২০০৮ সাল । আমার বয়স কম ।আমি সপ্তম শ্রেণিতে পড়ি । আমার ভাই আমার জন্য একটা মোবাইল পাঠাই বিদেশ থেকে । আমি একটা একটেল সিম কিনে ব্যাবহার করা শুরু করলাম ।

দিনে পড়া শুনা আর রাতে মোবাইল নিয়ে টিপা টিপি । হঠাৎ একদিন রাতে আমার নাম্বারে একটা কল আসে ।একটা ছেলে বলল হ্যালো আমি কি তুমার সাথে ফোনে কথা বলতে পারি? আমি প্রথমে রাজি হলামনা কিন্তু পরে অনেক কাকুতি মিনুতি করার পর রাজি হলাম। বললাম ওকে এটা আমরা দুজন ছাড়া আর কেউ যেন না জানে। ছেলেটা বললাম আমাকে বিশ্বাস করতে পার, আমি কাউকে বলব না আর কেউ জানবেনা।

স্রেক্সি আর দুর্দান্ত একটা মাল
স্রেক্সি আর দুর্দান্ত একটা মাল

আমার নাম সোহেল বয়স ২৮ আমি পাইভেট কার চালাই। তোমার নাম কি, কি কর, আরও কতো কথা। এ ভাবে ১দিন ২ দিন করতে করতে ৬ মাস কথা হলো আমাদের মাঝে ,সে আমাকে জানলো আমি তাকে জানলাম । সে একদিন আমাকে দেখতে চাইলো এবং দেখা করতে বললো আমি রাজি হয়ে পরের দিন স্কুল ফাঁকি দিয়ে ভালো করে সেজে তার সাথে দেখা করতে গেলাম।

সোহেলের সঙ্গে দেখা করে বেশ মজার মজার কথা বলে ভালো সময় কাটাই। ফেনী শিশু পার্কে সারাদিন ঘুরে হোটেলে খাবার খেয়ে বিকেল বাসায় ফিরে আসি । রাতে সে কল করলো এবং বলল তোমার বয়স কম, আমি ভাবছি তুমি অনেক ছোট আর পিচ্ছি মেয়ে হবা। কিন্তু তোমাকে দেখার পর বুঝলাম তুমি অনেক স্রেক্সি আর দুর্দান্ত একটা মাল, । তোমার ফিগারটা অসাধারন।

ফিগারটা অসাধারন
ফিগারটা অসাধারন

এই বয়সে যেই দুধ আর পাছা বানাইছো তোমাকে দেখলে যে কোন ছেলের মাথা খারাপ হয়ে যাবে। তোমার গোল গোল দুধ গুলো ডালিমের মত। গোলগাল কামুকী চেয়ারা, বিশাল পাছা আর চিকন কোমর তোমার, তোমার চোখ বলে দেয় তুমি অনেক চুদা খেতে পারবা। আমার মত ১০ জন তোমাকে সিরিয়ালি চুদলেও তোমার কিছুই হবে না, ডগি ষ্টাইলে চুদার মত পাছা তোমার, আমি শিউর তুমি রাস্তায় হাঁটলে ছেলেরা আড়চোখে তোমাকে দেখে আর মনে মনে চোদে।

মনে মনে চোদে
মনে মনে চোদে

কাল তোমাকে দেখার পর আমার ধোন বাবাজি তিড়িং বিড়িং করে লাফাতে শুরু করে দিয়েছিল, ইচ্ছা হচ্ছিল তোমাকে চুদতে। সুযোগ পেলে আমাকে চুদতে দিবা প্লিজ? আমি কিছু বললাম না, সোহেল বুঝতে পারলাম, আমার কোন আপত্তি নাই। কথাগুলো শুনে আমি তাকে ফাজিল ইতর বদমাইশ বললাম কিন্তু তার কথাগুলো শুনতে খুব ভাল লাগছিল ।

এই কথাগুলো শুনে আমি গরম হয়ে যেতাম। আমার কচি ভোদা ভিজে যেত । তার সাথে এই ভাবে আরও ২ মাস কথা চলে। আমরা আরও প্রি হয়ে গেলাম। মোবাইলে রাতের বেলা কথা বলতে বলতে অনেক গনিষ্ঠ হয়ে যাই আমরা দুজন, মাজে মধ্যে সেক্সুয়াল কথা বলি আমরা। মোবাইলে কথা বার্তার ফাঁকে, এক রাতে সোহেল বলেই ফেলল তাঁর বিয়ে হয়েছে কিন্তু মনের মত স্বাদ পায় নি।তার বৌ অনেক মোটা আমার মত সেক্সী না তাই আমাকে বলল যেহেতু তুমার বিয়ে হয় নি সেহেতু তুমিও কোন স্বাদ পাও নি। যদি তুমি রাজি থাক আমরা একে অপরের স্বাদ মেটাবো, আমাদের খুব সাধারণ ভাবেই এই আলোচনা হয়ে গেলো। বেশি নাটক করার প্রয়োজন হয় নি কারণ আমরা দুজনেই স্ট্রেট ফরোয়ার্ড।

আমার কচি ভোদা ভিজে যেত
আমার কচি ভোদা ভিজে যেত

সোহেল ১ দিন ফোন করে বললো তার ১ বন্ধুর বাসায় দাওয়াত আছে। আমাকে তার বৌ সেজে যেতে হবে বন্ধুর বাসায়।ঐইখানে গিয়ে আমরা চোদাচুদি করব, আমি প্রথমে রাজি হয়নি পরে সোহেল রাগ করাবে ভেবে আর দেহের জ্বালা মিটাবো ভেবে রাজি হয়ে গেলাম ।

সারারাত আমার ঘুম হয়নি কারন, কল্পনায় শুধু চোদাচুদি চলে এসেছিল। কাল সোহেল আমাকে ধরে বিছানায় চীত করে ফেলে দিয়ে, পা দুটোকে ছড়িয়ে দিয়ে তার শক্ত গরম বাড়াটা দিয়ে আমার কচি ভোদার পর্দা ফাটাবে।কি ভাবে চুদবে উফ, ভয়, শিহরন, আনন্দ – আর প্রতিক্ষা, কাল হবে আমার কচি ভোদার উদ্ভোদন। যেমন কথা তেমন কাজ । সকালে একটা সুইজ পায়জামা আর সট কামিজ পরে একটা বোরকা পরে বান্দুবির বিয়েতে যাব বলে ঘর থেকে বের হয়ে সোহেল এর কাছে চলে গেলাম। ১টা বাসায় গিয়ে নাকের নলক খুলে ১ টা নাকফুল পরলাম যাতে বন্ধুর বাসার লোকজন যাতে বুঝতে পারে আমরা স্বামী স্ত্রী।

চোদাচুদি - কচি ভোদার উদ্ভোদন
চোদাচুদি – কচি ভোদার উদ্ভোদন

সোহেলের বন্ধু আমাদের ব্যপারটা জানত কিন্তু আমি সেটা জানতাম না। কিছু ফল আর মিষ্টি নিয়ে চলে গেলাম সোহেলের বন্ধুর বাসায় । দুপুরের খাবার সেরে ১ টা ঘরে ২ জনকে আরাম কারার জন্য দেওয়া হল। সোহেল আমাকে বললো তুমি ঘরে গিয়ে বসো আমি আসছি।

আমি ঘরের ভেতরে গেলাম দেখলাম বিছানাটা ফুলে ভর্তি আর সুন্দর একটা গন্ধ আসছে, ঘরটা এমন সাজিয়ে রেখে ছিলো যেন আমাদের ফুলশয্যার, বিছানায় বসা তো দুরে থাক আমি ঘুরে ঘুরে ঘরটা দেখতে লাগলাম। একটু পড়ে সোহেল এলো আর দরজা বন্দ করে দিল।

সোহেল আমার দিকে এগিয়ে এলো আমার ইচ্ছা হচ্ছিল গিয়ে সোহেলকে কিস করি কিন্তু সাহসে কুলোলো না। সোহেল আমার কাছে এলো আমাকে ঠেলে ফেলে দিলো বিছানার ওপর, আমার চুলের মুঠি ধরে আমাকে নিজের বুকের কাছে নিয়ে গেলো। জড়িয়ে ধরে আমাকে চুমা আর চুমা দিতে লাগলো আর ডান হাত দিয়ে আমার দুধ ধরে আস্তে টিপ দিতে লাগল।

সামনা সামনি টিপতে টিপতে আমাকে ঘুরিয়ে পেছন থেকে ধরল দুধ দুটো। আমি অন্য দিকে তাকিয়ে আছি ওর দিকে লজ্জায় তাকাতে পারছি না। তার হাত এর ছোঁয়া পেয়ে আমার শরীলে বিদ্যুৎতের মত চমকাতে লাগলো। সে আমার দুধ দুটো কামিজের উপর দিয়ে টিপতে লাগলো, কামিজের উপর দিয়ে দুধের উপর কামড় দিল হালকা।কামিজের উপর দিয়ে দুধ দুটো কচলাতে লাগল পাগলের মতো।

ডান হাত দিয়ে আমার দুধ ধরে আস্তে টিপ দিতে লাগল
ডান হাত দিয়ে আমার দুধ ধরে আস্তে টিপ দিতে লাগল

সে তো তোমাকে চুদে চুদে চুদে চুদে শেষ করে দেবে।
লজ্জা, শিহরন, ভয় সব কিছু মেসানো একটা আলাদা অনুভুতি। কামিজের উপর দিয়ে ভাল ভাবে ধুদগুলো ধরতে পারছিলনা। তাই সোহেল বলল, কামিজটা খুলে নাও সোনা, আমি বললাম পারবনা, সোহেল তার নিজের হাতে ধীরে ধীরে আমার কামিজ খুলে আমাকে উলঙ্গ করে ফেললো। আমি চোখ বন্ধ করে ফেললাম। আমি প্রথমে বাধা দেয়ার চেষ্টা করলেও মনে মনে কেন যেন ফুর্তি লাগছিল, কোন এক অজানা সুখে আমি পাগল হয়ে গেলাম।

তারপর আমার ১টা দুধ তার মুখের পুরে চুষতে লাগলো আর অন্যটা হাত দিয়ে টিপতে লাগলো। আমাকে জিগ্গেস করল তোমার হাইট কত? তোমার পিগারটা কত সুন্দর, কোন কালারের ব্রা, প্যান্টি লাইক কর, আমি বললাম বুকটা ৩২, কোমর ২৪ ও পাছাটা পুরো ৩৪, হাইট ৫ ফুট ৪ ইঞ্চি। লাল কালারের ব্রা, প্যান্টি লাইক করি, সোহেল তার কাজ চালাতে থাকলো।

আমি অনেক হট হয়ে গেলাম, সে আমাকে শুয়ে দিয়ে আমার পায়জামার ফিতা খুলে ফেলল আর আমাকে বললো কোমর টা একটু উচু করো সোনা।আমি ও বাধ্য মেয়ের মত তার আদেশ মানতে লাগলাম। সে আমার পায়জামা খুলে আমাকে পুরো উলঙ্গ করে ফেলল। তখন আমি জম্মদিনের পোষাকে তার সামনে, সোহেল বলল কি তোমার কচি ভোদায় তো কোন বাল নেই, একদম ক্লিন শেভড, ফর্সা। আমি বলল তুমি চুদবেতো তাই আজকেই সব সাফ করে আসছি। তার পর আমার কচি ভোদায় ১টা চুমা দিল।

কচি ভোদায় চুমা
কচি ভোদায় চুমা

আমার পা দুটো ফাঁক করে আমার কচি ভোদায় তার জিহ্বা দিয়ে চুষতে শুরু করল, আর মাজে মাজে পুরো মুখ চুমুতে ভরিয়ে দিল লাগল, কানের নিচে, ঘাড়ে, গলায় কামড়ে দিতে লাগল, আমি চোখ বন্ধ করে বড় বড় স্বাস নিতে থাকলাম, সোহেল বলল, তুমি দাঁড়াও, তোমাকে জম্মদিনের পোষাকে কেমন লাগে দেখি! আমি বললাম না, কিছুতেই দাঁড়াবো না, সোহেল উঠে গিয়ে আমাকে টেনে জোর করে দাঁড় করাল আর বলল তুমি খুব সুন্দরী আর অপূর্ব একটা মেয়ে, চিকন কোমরে বিশাল পাছা তোমাকে অনেক কামুকী মনে হচ্ছে।

যে ছেলে তোমাকে পাবে সে চুদে শান্তি পাবে, পরে আমাকে দেওয়ালে ঠেসে ধরে দাঁড় করিয়ে নাভী থেকে উরু পর্যন্ত অজস্র চুমু দিতে থাকল।

নাভী থেকে উরু পর্যন্ত অজস্র চুমু দিতে থাকল
নাভী থেকে উরু পর্যন্ত অজস্র চুমু দিতে থাকল

আমি আরামে উহ আই উহ আই করতে থাকলাম, আবার আমরা বিছানায় এলাম।এর পরে সে বিছানায় উঠে আমার পেছনে শুয়ে পড়ল। পেছন থেকে আমাকে চুমু দিতে থাকল। তার ঠোট দিয়ে আমার কাধে, পিঠে, গলায়, নাভিতে এবং শেষ পর্যন্ত পাছায় এসে ঠেকল। আমি সুখের রাজ্যে ভাসতে থাকলাম সোহেল তার হাতের দুটো আঙ্গুল আমার কচি গুদে ঢুকিয়ে দিল, গুদটা পুরো ভিজে জবজবে।

আঙ্গুল ঢোকাচ্ছে আর বার করছে ওঃফ, কি যে সুখ, কি বলবো, হঠাৎ আঙ্গুলের স্পিডও বেড়ে গেল, প্রচন্ড ফাস্ট ঢোকাচ্ছে আর বের করছে আমি পাগল হয়ে গেলাম আর বললাম আমি আর সইতে পারছি না আমার কেমন যেন লাগছে। ও আর দেরী না করে আমার উপরে চড়ল আর বলল কেন কেমন লাগছে সোনো, কথাবলতে বলতে সে একেবারে নগ্ন হয়ে গেল সোহেল, আমি কল্পনাও করতে পারিনাই যে সোহেলকে এই বেসে দেখবো। সাথে সাথে আমি চোখ বন্ধ করে ফেললেম।

এমন লম্বা ধন জীবনে দেখিনি লম্বা ধন যে এত বড় আর এত শক্ত হতে পারে তা আগে বুঝতে পারিনি
এমন লম্বা ধন জীবনে দেখিনি লম্বা ধন যে এত বড় আর এত শক্ত হতে পারে তা আগে বুঝতে পারিনি

সোহেল বলল আহা চোখ বন্ধ করলে কেন, তাকাওনা তাকিয়ে দেখ তোমার জন্যে আজ আমি কি নিয়ে আসছি, আমার যা আছে সব দিব, তুমি না দেখলে কেমন হয়, দেখ সোনা দেখ, চুমুর পর চুমু খেয়ে নাকে নাক ঘষে জোর করে চোখ খুলে দিল। চোখ খুলে এটা কি দেখলাম, বিশাল সাইজের লম্বা ধন, আগে এমন লম্বা ধন জীবনে দেখিনি লম্বা ধন যে এত বড় আর এত শক্ত হতে পারে তা আগে বুঝতে পারিনি।

কচি ভোদা
কচি ভোদা

আমি লজ্জা ভুলে গিয়ে, ব্যাথার ভয়ে ওকে বললাম এই, তোমার এটা এত বড়। এটা ঢুকালে আমার তো ফেটে যাবে। ও মুচকি হেঁসে বলল ফাটবেনা। আমি আস্তে আস্তে করব, তুমি ভয় পেয়ো না। সোহেল আমার পা দুইটা টেনে কোমর টা খাটের পাশে নিয়ে আসে, আমার পাছার কাছে বসে পা দুটোকে কাঁধে নিয়ে, হাঁটুর উপর ভর দিয়ে লম্বা ধোনটা আমার কচি ভোদার উপরে ঘষতে লাগল। আমার বুক দুরু দুরু করে কাঁপছে। আমি কাছের একটা বালিশ কামড়ে ধরলাম। কে জানে, কি হয়।

আমার কচি ভোদায় তার বিশাল সাইজের লম্বা ধোনটা ঘষতে লাগলো। সোহেল তার লম্বা ধোনটাকে আমার কচি ভোদায় সেট করে নির্দয়ভাবে একটা গুতা দিল। বালিশটি প্রচন্ড ব্যাথায় কামড়ে ধরলাম আরো জোরে । নিজের অজান্তে চোখ থেকে পানি বেড়িয়ে গেল। আমি ব্যাথায় আআআআ ওওওওওও উহ্‌হ্‌হ্‌… উহ্‌হ্‌হ্‌… ইস্‌স্‌স্‌…মাগো…লাগছে …..বলতে লাগলাম। মনে করেছিলাম আমি প্রথম ধাক্কায় পুরো লম্বা ধোনটা ঢুকে গেছে।

প্রথম ধাক্কায় পুরো লম্বা ধোনটা ঢুকে গেছে
প্রথম ধাক্কায় পুরো লম্বা ধোনটা ঢুকে গেছে

কিন্তু তা নয় ওর প্রতিটা ঠাপে, লম্বা ধোনটা আরো গভীরে ঢুকতে থাকল, জোর ঠাপ এবার একটা মেরে ৭.৫ ইঞ্চি লম্বা ধনটা আমার কচি গুদে পচ করে ভরে দিলা। আমি আআআআ ওওওওওও উহ্‌হ্‌হ্‌ করে উঠলাম, বুঝতে পারলাম ধোন পূরোটা ভিতরে ঢুকেছে। ওর লম্বা ধোনটা ঢুকে আছে আমার কচি ভোদায়। খুব শক্ত ভাবে কচি ভোদাটা ওর ধোনকে কামড়ে ধরে আছে। সোহেল স্থির হয়ে আছে কিছুক্ষণ স্থির থেকে ও আস্তে আস্তে ঠাপ দিতে থাকল।

ওকে চোদা ছিল ডালভাত

চোখ বন্দ করে ব্যথা আর সুখ উপোভোগ করছি, তারপর সোহেল জোরে জোরে শুরু করলো ঠাপানো
চোখ বন্দ করে ব্যথা আর সুখ উপোভোগ করছি, তারপর সোহেল জোরে জোরে শুরু করলো ঠাপানো

কিছুক্ষণ আস্তে আস্তে ঠাপ মারতে লাগল যেন আমি ব্যাথা না পাই আর দু হাত দিয়ে আমার মাই দুটোকে মনের সুখে ঠাসতে লাগল আর আমি চোখ বন্দ করে ব্যথা আর সুখ উপোভোগ করছি, তারপর সোহেল জোরে জোরে শুরু করলো ঠাপানো।

আমি তখন ওমাগো বলে চিৎকার দিলাম, সে আমার মুখ চেপে ধরে বললো একটু ধৌয্য দর দেখবা ২-৩ মিনিট পর মজা পাবা, তারপর দুই হাতে আমার কাধটা আকড়ে ধরে নির্দয়ের মতন ঠাপনো শুরু করল। প্রতিটি ঠাপের তালে আমার পুরা শরীর কাঁপতে থাকল আর আমি আআআআ ওওওওওও উহ্‌হ্‌হ্‌ করতে থাকলাম। প্রতি ঠাপেই ব্যাথা পাচ্ছি, তার চেয়ে বেশি পাচ্ছি আরাম। আমার কচি ভোদায় ব্যাথা লাগছে, নাকি ছিড়ে যাচ্ছে এগুলো কিছুই দেখার সময় সোহেলের নেই। আমি বালিশ মুখে চেপে চিৎকার করি, আমি ব্যাথায় নাকি আরামে চিৎকার করছি, কিছুই বুঝতে পারছি না।

প্রতি ঠাপেই ব্যাথা পাচ্ছি, তার চেয়ে বেশি পাচ্ছি আরাম।
প্রতি ঠাপেই ব্যাথা পাচ্ছি, তার চেয়ে বেশি পাচ্ছি আরাম।

ব্যাথা আর আরাম একসাথে এভাবে হতে পারে তা আমার জানা ছিল না। শুধু এটুকু বুঝতে পারছি, আমরা দুজনেই তখন সুখের সাগরে ভাসছি। আমার কচি কচি ভোদা পেয়ে সোহেল হিংস্র বাঘের মত পো পো করে ঠাপাতে লাগল। আমি ওহ ওহ আহ আহ ইস ইস লাগছে … ব্যাথা লাগছে , ওহ বাবারে…আহহহ! উহ!! উম্মম্মম্ম!! উমাআআআ!!! ইস ইস উহু উহু আহা হাহ গেলামরে বলতে লাগলাম আর সোহেল ফছ ফছ ফত ফত ফুছ ফুছ শব্দে চুদতে থাকল। আমার কাছে একটু একটু ভাল লাগতে লাগলো।

আমরা দুজনে বড় বড় নিঃশ্বাস নিতে লাগলাম। কচি ভোদার ভেতরে একই সাথে ভেজা, পিচ্ছিল, আর গরম অনুভুতি হচ্ছে। আমার কচি ভোদার ভেতরে জ্বালা পোড়া করছে। আমার হাত পা সব বন্ধ হয়ে আসছে। এক সময় সোহেল, রোকসানা রোকসানা বলে আমাকে জড়িয়ে ধরল, আর আহ আহ বলে আমার দেহের উপরে ওর দেহটা ছেড়ে দিল।

কচি ভোদার ভেতরে জ্বালা পোড়া করছে
কচি ভোদার ভেতরে জ্বালা পোড়া করছে

আমি কচি ভোদার ভেতরে অনুভব করলাম ওর লম্বা ধোনটা কয়েকটি লাফ দিল, লাফ দিয়ে আমার কচি ভোদার ভিতর তার সব মাল পুরে দিয়ে সোহেল আমার বুকের উপর শুয়ে পড়ল, আমার ঠোঁটে কানে চুমা দিতে লাগলো। আমিও সোহেলের গালে কামর মেরে তাকে জরিয়ে ধরে মজা লাগছে ওহ শান্তি … গেলাম… গেলাম… গেলাম রে বলে কচি কচি গুদের রস ছেরে দিলাম।

তার পরে আর কিছু বোঝার শক্তি বা সামর্থ্য আমার ছিল না, চোখ খোলার শক্তি নেই। এর পরে দুই জনেই নিস্তেজ হয়ে গেলাম। সোহেল আস্তে করে ওর লম্বা ধোনটা বের করে নিল। বের করার সময়ও কিছুটা ব্যাথা পেলাম। এখন আমার কচি ভোদাটা কেমন ফাঁকা আর শুন্য মনে হচ্ছে। মনে হচ্ছে কচি ভোদায় আবার ওর ধোন ভরে রাখতে পারলে ভাল হতো। এর মধ্যে সোহেলের লম্বা ধোনটা ছোট হয়ে গেছে। ও আমাকে কয়েকটি চুমু দিয়ে বলল। তোমাকে এখন সময়ের অভাবে তেমন সুখ দিতে পারলাম না, আমরা এখানে ২ দিন থাকব, রাতে তোমাকে খুব আরাম দিব।

আমি কিছু বলতে পারলাম না শুধু মনে মনে ভাবলাম রাতটা ভালো কাটবে দেখছি। আস্তে করে ওকে একটা চুমু দিলাম। এর পরে সোহেল আমার উপর থেকে নেমে গেল । আমি তাকিয়ে দেখি উঠে বিছানায় রক্তের দাগ কিছুটা । হাত দিয়ে দেখলাম কচি ভোদাও রক্তে ভরে গেছে। সোহেল বললো চিন্তা কর না প্রথম বার সব মেয়েদের এমন হয় । সোহেল নিজ হাত দিয়ে আমার কচি ভোদা মুছে দিল।

এই পুরো দিনটি আমি এক মুহুর্তের জন্য সোহেলকে ভুলতে পারলাম না। শেষ পর্যন্ত আমার পর্দা ফাটালো আমার চেয়ে দশ বছরের বড় একটি ছেলে। আমি খুশি, খুব খুশি এমন শক্ত সামর্থ্য এক যুবক আর তার ৭.৫ ইঞ্চি লম্বা ধনটা পেয়ে। আমি ভাগ্যবতী। আমি সোহেল কে বললাম আমার খুব ব্যাথা লাগছে সে ঔষধ নিয়ে এসে আমাকে দিল আমি ঔষধ খেলাম। রাতে সোহেল বলল কেমন বোধ করছ? আমিঃ এখন ভাল লাগছে। সোহেলঃ ব্যথাটা কেমন? আমিঃ এখন ব্যাথ নেই বললেই চলে।

তুমি আমার জন্যে অনেক কষ্ট করেছ। সোহেলঃ তুমিও আমাকে সুখের রাজ্যে ভ্রমন করিয়েছ, তোমার কচি কচি ভোদা চোদার সুযোক দিয়েছ। ২ দিন ওই বাসায় থাকতে হল আমাদের। সোহেল আমার কচি ভোদাটা ২ দিনে রাত্রে মোট ৯ বার চুদে চুদে সুখ দিল আমাকে।

তার চোদা খেয়ে আমার চোদানোর নেশা ভেড়ে গেল।
তার চোদা খেয়ে আমার চোদানোর নেশা ভেড়ে গেল।

তার চোদা খেয়ে আমার চোদানোর নেশা ভেড়ে গেল। সোহেলের সাথে আমি ১ বছরে ১৪ দিন ডেটিং করেছি।এভাবেই ১ বছরে চললো আমাদের কামলীলা, সত্যিই সোহেল ভালোভাবে আমাকে চুদেছে। চুদে চুদে আমাকে সুখের রাজ্যে ভ্রমন করিয়েছে।হঠাৎ সোহেলের সাথে আমার যোগাযোগ বন্দ হয়ে যায়।পরে তার বন্ধুর কাছে জানতে পারলাম সে ইটালী চলে গেছে। আমি আজও সোহেল কে ভূলতে পারিনি তার সব কিছু এখনো আমার সব সময় মনে পড়ে। এই হল আমার কম বয়সে প্রথম চুদাচুদির কাহিনী।

আরও আছেঃ

গুদের ছবি [গরম গরম] [১৮+] বৌদির গুদ ও পাছা ছবি মেয়েদের গোপন অঙ্গের ছবি

Leave a Reply

error: Content is protected !!