Home > জীবনযাপন > বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়াবেন না
Loading...

বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়াবেন না

বিবাহিত পুরুষদের সঙ্গে প্রেমের সম্পর্কে না জড়ানোর অনেক কারণ আছে। হৃদয় তো ভাঙবেই। লোকেরাও দ্বিতীয় নারী বলে ফোঁড়ন কাটবে। কিন্তু যৌক্তিক কোন কোন কারণে বিবাহিত পুরুষদের সঙ্গে জড়িয়ে পড়া উচিত নয় তা জানিয়েছেন বিশেষজ্ঞরা। জেনে নিন ঝটপট:

বিবাহিত প্রেম প্রতারণা
বিবাহিত প্রেম প্রতারণা

১. এটা অনৈতিক

আপনি নিজেকে বোঝাবার যতই চেষ্টা করুন, বিবাহিত পুরুষদের সঙ্গে প্রেম করার কোনো যৌক্তিক কারণ থাকতে পারে না। এটা নৈতিকভাবে ‘ভুল’। নানাভাবেই এ প্রেম আপনার জীবনকে সমস্যায় ফেলতে পারে।

২. সেকেন্ড চয়েস

বিবাহিত পুরুষটি আপনাকে বোঝাতে চেষ্টা করবেন যে, আপনিই তার আসল প্রেম। কিন্তু দিন শেষে তার কাছে প্রধান বিষয় তার স্ত্রী ও সন্তান। মনে রাখবেন, পরিবারকে মিথ্যা বলে বলে সম্পর্কটা হয়তো তিনি চালিয়ে নিতে পারবেন, কিন্তু যদি আপনি ও তার পরিবারের মধ্যে যে কোনো একটি বেছে নেয়ার প্রশ্ন আসে তবে তিনি পরিবারকেই বেছে নেবেন।

৩. মিথ্যা

mastercard

বিবাহিত পুরুষদের সঙ্গে জড়িত না হওয়ার পেছনে আরেক বড় যুক্তি মিথ্যা। ঘরে যার স্ত্রী ও সন্তান আছে তিনি বাধাহীনভাবে আপনার সঙ্গে দিনের পর দিন দেখা করতে পারবেন না। সবসময় আপনাকে শপিংয়ে বা সিনেমায় সময়ও দিতে পারবেন না। ফলে মিথ্যা তাকে বলতেই হবে।

৪. এটা কি আপনার ভাল লাগবে?

একটু অপেক্ষা করুন, ভাবুন। আপনার স্বামী যদি আপনার বা আপনার সন্তানের সঙ্গে প্রতারণা করেন তবে সেটা কি আপনি মেনে নিতে পারবেন? দেখেও না দেখার ভান করবেন? যে কোনো প্রতারণাই কিন্তু অসম্মানজনক। তাছাড়া আপনি এই নিশ্চয়তা দিতে পারবেন না যে, পুরুষটি বৈধভাবে আপনার সঙ্গে থাকার জন্য তার স্ত্রী ও সন্তানকে ত্যাগ করবেন।

ফলে, বিবাহিত পুরুষদের সঙ্গে জড়ানো উচিত নয়।

Check Also

Heart-Shaped-Boobs-Japanese

হার্ট শেপ করে জাপানি মেয়েরা তাদের বুক দেখাচ্ছে, #Viral হচ্ছে Twitter এ

হার্ট শেপ করে জাপানি মেয়েরা তাদের বুক দেখাচ্ছে, #Viral হচ্ছে Twitter এ। হার্ট শেপ করে জাপানি …

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *