স্ত্রী পরকীয়া করার কারণ

পরকীয়ার সম্পর্ক আজকাল কোনো অস্বাভাবিক বিষয় নয়। যে হারে মানুষ পরকীয়ার সম্পর্কে জড়িয়ে যাচ্ছেন এতে করে বিষয়টি দিনকে দিন উন্মুক্ত হয়ে যাচ্ছে সকলের কাছে। কিন্তু প্রশ্ন হচ্ছে মানুষ ঠিক কি কারণে পরকীয়ার সম্পর্কে জড়িয়ে যান?

স্ত্রী পরকীয়া করার কারণ

যদি মনে করেন পরকীয়ার সম্পর্কে জড়ানোর জন্য শুধু আপনার সঙ্গীই দায়ী তাহলে আপনি ভুল ভাবছেন। মানুষ ঠিক কেন পরকীয়ার সম্পর্কে জড়ান এই সম্পর্কে রুটজার ইউনিভার্সিটির বায়োলজিক্যাল অ্যান্থ্রোপলজিস্ট হেলেন ফিশার, তার বইয়ে ব্যাখ্যা দিয়েছেন।

পরকীয়া

পরকীয়া

শুধু একপক্ষের ভুলের কারণে পরকীয়ার সম্পর্কের উৎপত্তি নয়। পরকীয়ার সম্পর্কে জড়ানোর জন্য দুই পক্ষেরই ভুল রয়েছে। বিশেষ করে একজন নারী যখন পরকীয়ার সম্পর্কে জড়ান তখন তার স্বামীর অনেকটা ভূমিকা থাকে। জানতে চান কীভাবে?

১) তিনি আপনার ব্যাপারে অনেক দ্বিধায় ভোগেন

আপনার তার প্রতি অনীহা এবং অতিরিক্ত কাজের ব্যস্ততায় তাকে অবহেলা করার বিষয়টি একজন নারী পুরোপুরি উল্টো ভাবে দেখেন। নারীরা ভাবেন আপনার নিজের অন্য কোথাও সম্পর্ক রয়েছে যার কারণেই এই অবহেলা। আর এই দ্বিধা থেকেই তার জড়িয়ে যান পরকীয়ায়।

এ বিষয়ে আরও জানতে  যে ১৫ টি গুণ থাকলে প্রেমিককে হাতছাড়া করবেন না

২) তার প্রয়োজনে আপনি কখনোই সাপোর্ট দেন না

স্বাভাবিকভাবেই একজন পুরুষ একজন নারীর থেকে একটু কম আবেগী হয়ে থাকেন এবং মানসিক দিক দিয়ে যদি আঘাত প্রাপ্ত হন তাহলে সাপোর্ট খুঁজে থাকেন। আবার, অন্য একটি পরিবারে এসে মানিয়ে নেয়ার সময়েও তারা স্বামীর কাছ থেকেই সাপোর্ট খোঁজেন। এই সময়টাতে যদি স্বামীর কাছ থেকে সাপোর্ট না পান তখন তারা অন্য দিকে আগ্রহী হয়ে পড়েন।

পরকিয়া

পরকিয়া

 

৩) আপনি তার প্রতি নমনীয় নন একেবারেই

নারীরা সবসময়েই চান তার স্বামী তার প্রতি যতোটা সম্ভব নমনীয় হোন যাতে তার নিজের সব কিছু ছেড়ে আসার যন্ত্রণাটা কিছুটা হলেও ভুলে থাকতে পারেন। কিন্তু যখন নিজের স্বামীর কাছ থেকে এইধরনের কিছু না পেয়ে থাকেন তখন অন্য কারো কাছে সামান্য কেয়ার পেলেও তার প্রতি দুর্বল হয়ে পড়েন মনের অজান্তেই। আর এ থেকেই ভুল পথে পা বাড়ান অনেকে।

এ বিষয়ে আরও জানতে  দাঁত সাদা বানাবেন যেভাবে

৪) আপনার কোনো কাজে তিনি অনেক বেশি কষ্ট পেয়েছেন

ব্যাপারটি ঠিক প্রতিশোধ পরায়নতা নয়। অনেক সময়েই স্বামীর কাছ থেকে প্রচণ্ড কষ্ট পেয়ে তার কাছ থেকে একটু সুখ পান তার প্রতি দুর্বল হয়ে পড়েন অনেক নারীই। বিষয়টি পুরুষের ক্ষেত্রেও প্রযোজ্য। কষ্ট ভুলে থাকার জন্য মানুষ অনেক অন্যায় পথেও পা বাড়িয়ে থাকেন।

স্ত্রী একাকী

স্ত্রী একা

 

৫) আপনার স্ত্রী একাকী বোধ করেন

আপনি হয়তো নিজের কাজে অনেক বেশি ব্যস্ত এবং স্ত্রীকে তার প্রাপ্য সময়টুকু দিতে আপনার কষ্ট হচ্ছে। কিন্তু আপনি বুঝতেই পারছেন না আপনার এই ব্যস্ততা তার কাছে অবহেলার অনুভূতি দিচ্ছে, এবং তিনি প্রচণ্ড একাকীত্বে ভুগছেন। আর এই ধরণের সময়ে কারো সঙ্গ পেলে তার প্রতি আগ্রহী হয়ে পড়েন অনেকেই। এভাবেও কিন্তু জন্ম নেয় পরকীয়ার সম্পর্কটি।

এ বিষয়ে আরও জানতে  কারা আপনার জীবনে বিষ ঢালছে? চিনে রাখুন বন্ধুবেশি শত্রুদের

আরো অনেকে খুজেছে

পরকীয়া করার সহজ উপায়, পরকীয়া প্রেম করার উপায়, যে ভাবে পরকিয়া হয়?, মেয়েদের পরকীয়ার কারণ, বিবাহিত নারীদের সাথে পরকীয়া সম্পর্ক করব কিভাবে?, পরকীয়ার কারণ, পরকীয়া কারন, পরকীয়া করার কৌশল, নারীকে পটিয়ে পরকিয়া প্রেমে জড়ানোর উপায়, পরকীয়া, পরকিয়া প্রেম করার উপায়, পরকিয়া করার কৌশল, পরকিয়া করার উপায়, নারীরা পরকীয়া করার কারন কি?, নারীদের পরকি, হীনদু বিবাহিত মেয়েরা কি ভাবে পরকিয়া করতে ভালবাসে

4 Comments

  1. মাসুদ August 17, 2015
  2. Monirul Islam MS August 28, 2015
  3. Shopnel Sumon August 28, 2015
  4. Tony silandar September 20, 2015

Leave a Reply