লিঙ্গ মোটা

লিংগ মোটা করার ব্যায়াম কিভাবে করবেন

কিভাবে লিঙ্গ মোটা করবেন এই প্রশ্নের উত্তর দিতে দিতে ক্লান্তও হবার দশা। যদিও এটি একটি স্পর্শকাতর ব্যাপার, এটি স্বাস্থ্যগত দিক থেকে একে অবহেলার সুযোগ নেই।

লিংগ মোটা করার উপায় জানতে চেয়েছেন অনেকে। আমি কিছু বলার চেষ্টা করলাম। কারণ অনেকে প্রশ্ন করেছেন

আমার লিঙ্গের আগা মোটা । এটা নিয়ে আমি খুব চিন্তিত । এটা সারানোর জন্য কোন ওষধ আছে কিনা । যৌন মিলনের ক্ষেত্রে এটি কি কোন প্রভাব ফেলবে ।

যাদের লিংগ চিকন বা ছোট তাদের জন্য।

লিঙ্গ মোটা

পদ্ধতিটিতে গোড়া থেকে আগার দিকে গিয়ে লিঙ্গের মাথায় গিয়ে কিছুক্ষন (৬/৭ সেকেন্ড) চেপে ধরে রাখতে হবে

১. টয়লেট কিংবা আপনার নিজের রুমের দরজা ভাল করে বন্ধ করে চেয়ার কিংবা চৌকিতে পা ঝুলিয়ে বসুন। অর্থাৎ এমন স্থানে বসবেন না যেখানে সবসময় মনে হবে কেউ এসে যাচ্ছে অথবা দেখে ফেলছে।

২. পরনের কাপড় সরিয়ে আপনার লিঙ্গকে হালকা উত্তেজিত করুন। (এমন ভাবে উত্তেজিত করবেন না যাতে বীর্জ বেরিয়ে পড়ার সম্ভাবনা থাকে)।

mastercard

৩. এবার দুই হাতে হালকা সরিষার তেল কিংবা পার্সোনাল লুব (ঔষধের দোকানে পাওয়া যাবে) লাগিয়ে নিন।

৪. আপনার বৃদ্ধাঙ্গুল এবং তর্জনী আঙ্গুল এর আগা একে অপরের সাথে এমনভাবে যুক্ত করুন যাতে মাঝে গোলাকার (যেভাবে আমরা ok sign ইশারা করি) ছিদ্রের মত হয়। এবার এই রকম হাতে লিঙ্গের গোড়ার দিক থেকে লিঙ্গের গা ঘেষে (ছিপে ধরে) লিঙ্গের আগার দিকে হাত সঞ্চালন করুন (যেভাবে গরুর দুধ ধোওয়া হয় অথবা কোন ফাপা নল থেকে সবটুকু তরল বের করার জন্য আমরা যেভাবে গোড়া থেকে আগার দিকে হাত চালাই)।

৫. লিঙ্গের আগার কাছাকছি হাত পৌছালে লিঙ্গকে কিছুক্ষন চেপে ধরে রাখুন। তারপর ডান হাত ছেড়ে দিয়ে বাম হাত একই ভাবে গোড়া থেকে শুরু করে আগার দিকে নিয়ে যান। এবং এই হাতটিও কিছুক্ষনের জন্য অগ্রভাগে ধরে রাখুন। এক হাতের একবার করে সঞ্চালন করাকে আমরা এক রিপিট গননা করবো।

৫. ব্যায়ামটি প্রতিদিন ৪০ বার রিপিট করবেন।

ভিডিও

ব্যায়াম চলাকালীন হস্তমৈথুন করবেন না ।তাহলে কিন্তু ব্যায়াম করে লাভ নেই ।

54 thoughts on “লিংগ মোটা করার ব্যায়াম কিভাবে করবেন”

  1. Amar sorire kono meye manos tar hat sporso korle amar lingo deye birjor moto pani ber hoye jai amar koronio ki bolben r ami sohobase bese khon thakte parina.

  2. পুরুষের বীর্যস্তলনে মাধ্যমে যৌনউত্তেজনান সমাধান হয়
    কিন্তু নারীর বীর্য যেহেতু নাই তাহলে কেমন করে যৌনউত্তেজনার সমাধান পায়??

  3. আমি সপ্তাহে ২ থেকে ৩ বার হস্টমুইথন করে থাকি।জার ফলে আমার সরির ব্রিদ্দি পাচ্ছে না। সাস্থ খুবি হাল্কা।ক্রমান্নয়ে আমি সুকিয়ে জাচ্ছি।অনেক চেস্টা করেছি এটা থেকে নিজেকে বিরত রাখতে কিন্তু পারি নাই।এখন আমি চাচ্ছি আপ্নার জানা মতনে এমন কুন অশদ আছে কি? জার সাহাজ্জে সেক্স ২/৩/বছরের জন্ন একদম কমে জাবে।অথবা আমি সাবাবিক অবস্থায় ফিরে আস্তে পার্ব।প্লিজ হেল্প মি।

    1. KONKON tomake bolsi tomi hosto moiton theke dure thakbar upai holo tomi shob shomai manusher pashe thakbe jemo kothaw jete hole kawke sathe kore niye jabe R shaptahe 2/3 bar theke 2/1 bar koro pore 10/12 dine 2/1 bar koro tar pore 15/20 dine 2/1 bar koro pore 1 mase 2/1 bar koro ashakori shababik obastai fire ashbe tumi bal lagle r kiso jantehole 07086012033 numbere call dew

  4. ভাই লিঙ্গ বড়+মোটা করার ব্যায়ামটা কত দিন করতে হবে? Pls ans me.

  5. শাহ আলম

    আমি প্রয়াই হস্তৈমথুন করতাম এখন আমার লিঙ্গ ছোট এবং সহবাস করার সময় ১-২ মিনিটের মধ্যেই আমার বির্য বের হয়ে যায়। এখন কি করনীয়।

  6. হেলো ভাই আমার বনদুর লিগঈ আসা মোটা তার বয়ছ ২৩ কিনতু ছোট তাই তার মনের বিতর আনেক বয় হয় আখন তার জন্য কি করলে ভালো হয় এই মেসেছ কারো কাছে সেয়ার করবে না

  7. Amr don ato mota j ami kauk chudte gele se chudte dite chai na.shudu chitkar kore akon ami ki korbo plz plz amk janaben..doner size 2.5” mota(prai)

  8. সাভাবিক অবস্থায় আমর লিঙ্গ অনেক ছোট কিন্তু যখন খাড়া হই তখন মটা মটি বড়ই থাকে.
    বর্তমান আমার লিঙ্গ বড় করার উপায় বলে দিলে খুব ভাল হই.

  9. আমি প্রয়াই
    হস্তৈমথুন করতাম
    এখন আমার লিঙ্গ
    ছোট এবং হস্তৈমথুন
    করার সময় ১-২
    মিনিটের মধ্যেই আমার
    বির্য বের হয়ে যায়।
    এখন কি করনীয়।

  10. আামার বয়স ২৭। আমি একজন সুস্থ, সবল, শিক্ষিত, বেকার ছেলে। তাই ইচ্ছা থাকা সত্বেও বিয়ে করতে পারছি না। কিন্তু রাতে ঘুমাতে গেলে ভীষন ভাবে সেক্সের তাড়না অনুভব করি। সারারাত ধরে আমার লিঙ্গটা দাড়িয়ে শক্ত হয়ে থাকে। আমার ভীষন কষ্ট হয়। আমি রাতে ভাল ঘুমাতেও পারি না। এতে করে কোন কাজেই তেমন মন দিতে পারছি না। অনেক বার ভেবেছি পতিতালয়ে যাব কিন্তু পরক্ষণে মন থেকে সায় পাই নি। পতিতালয়ের প্রতি আমার ভীষন ঘৃণা। এখন কি করব আমি? জানালে খুশি হব।

  11. ভাই আমার লিঙ্গ চিকন এবং ছোট।কিন্তুু আমি বিবাহিত। লিঙ্গ বড় হওয়ার ওপায় কি।

  12. আমি প্রয়াই হস্তৈমথুন করতাম এখন আমার
    লিঙ্গ ছোট এবং সহবাস করার সময় ১-২
    মিনিটের মধ্যেই আমার বির্য বের হয়ে
    যায়। এখন কি করনীয়। 01966793015

  13. আমি মোটা হতে চাই,,আমার স্াস্থের কোন উন্নতি হয় না কেন??? কি কি খেলে স্বাস্থ ভাল হবে??? এ বিষয়ে পরামর্শ দেন ,,,

  14. আমার স্বাস্থ কেন উন্নতি হয় না??? মোটা হওয়ার জন্য কি ঔষুধ অথবা কি খাওয়া দরকার??

  15. লম্বা হওয়ার কোন উপায় আছে কি? থাকলে প্লীজ জানান

  16. আমার লিংগ মোটা মোটি বড়ো কিন্তু আমি আরো বড়ো করতে চাই কিভাবে করবো

  17. আমার লিংগো পাঁচ ইনচ্ছি বেশি হবে,,,,কিনতু একটু চিকন,,,,মোটা করার কোন উপায় আছে,,,জানাবেন কিনতু।

    1. উপরে বলা ব্যায়াম গুলো বাসায় বসে করুন। তাড়াতাড়ি ফল পাবেন। লিংগ মোটা হয়ে যাবে।

    2. hat ok cinner moto korben.?. tarpor sorisar tel diye gorar theke samner dike aste aste hat marar moto korben. pprotidin 40 bar. kintu birjopat korben na

  18. Apu amar dhon 3″ amar boyos 18 amar height 6 foot akhn amar koronio ki jodi aktu bolta tahola valo hoto.

  19. আপু আমার দন 5 INC । আমার বয়শ 15 আমার কি ঠিক আছে আপু ? আমি আপনাকে চুদে দেখব , আমার দন ঠিক আছে কী না । PLZ apu na korben na . amar maya chodar khob sog . amake 1 din time dan . plz afsana spell apu . I sex you 1 night afsana spell apu .

  20. Vaia,mota hote hole apna k niomito and somoy moto khabar khete hobe.r amr oviggota theke bolci j apni beshi na, just 2 week bayam korun jmon buk down dea,kono kicu te hat rekhe shorir jhulano etc.etei folafol peye jaben.

Leave a Reply

error: Content is protected !!