Loading...

স্তন বড় করার জন্য ওষুধ

স্তন বড় না হলে মেয়েদের আকর্ষণীয় লাগে না, প্রেমিক বা স্বামীর মন পাওয়া কষ্ট হয়ে যায়। এজন্য অনেক মেয়েরা স্তন ছোট থাকায় মনের কস্তে থাকেন। জেনে নিন বাসায় কিভাবে নিজে নিজে স্তন বড় করবেন? স্তন বড় করার ম্যাসাজ কিভাবে করবেন? কিভাবে আরেকজন কি দিয়ে বাসায় ফুল বডি মেসেজ করাবেন।  

স্তন বড় করার জন্য কোনো ওষুধ বা ক্রিম আছে কি?

প্রশ্ন : বয়স ২৫, উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি এবং ওজন ৪৬ কেজি। আমি বিবাহিতা ও দুই সন্তানের জননী। আমার স্বাস্থ্য স্বাভাবিক, স্বাস্থ্যের তুলনায় আমার স্তন অনেক ছোট। এজন্য স্বামীর কাছে কটূক্তি শুনতে হয়, আর নিজের কাছেও খুব খারাপ লাগে। স্তন বড় করার জন্য কোনো ওষুধ বা ক্রিম আছে কি? থাকলে এর নাম ও ব্যবহারবিধি জানাবেন। কিংবা অন্য কোনো উপায় থাকলেও জানতে চাই। আমি জন্মনিয়ন্ত্রণ বড়ি খাই। স্তনের আকৃতি সমস্যার জন্য আগে একজন গাইনি ডাক্তারের পরামর্শ নিয়েছিলাম কিন্তু কোনো উপকার পাইনি।

স্তন বড়

উত্তর : স্তন বড় করার উপায়

মেয়েদের স্তন তৈরি হয় গ্ল্যান্ড ও চর্বিজাতীয় টিস্যু থেকে। আকার অনেকটা পরিবারগত/জেনেটিকভাবে নির্ধারণ হয়। পিল খেলে স্তন বড় হওয়ার সম্ভাবনা থাকে কারণ এতে হরমোন আছে, যা স্তন বড় করতে সাহায্য করে। চর্বিজাতীয় খাবার বেশি খাবেন, উপুড় হয়ে শোবেন, আপনার ওজন ৮-১০ কেজি বেড়ে গেলে ভালো হতে পারে।

Bio-Anne Active Breast Enlarging ক্রিম কিনতে ফোন দিতে পারেন ০১৯১২-৬১৩৩৭৪ নম্বরে। 

প্রশ্ন : বয়স ১৯, উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি এবং ওজন ৪০ কেজি। অবিবাহিতা। প্রায় ৫ বছর ধরে মাসিক হলে পেট ব্যথা হয়। অনেক ডাক্তার দেখিয়েছি কিন্তু কোনো উপকার পাইনি। আমার জরায়ু একটু বড়। ডাক্তার আমাকে যেসব ওষুধ দিয়েছিল ম্যাক্সপো (১ মাস), ওমিডন (৭ দিন), ভিসেরালজিন (৭ দিন, ব্যাথা হলে), লোজনা (৩ মাস এবং এপেরিম (২ মাস)। জানতে চাই, এ কোর্সটি সম্পূর্ণ করলে কি আমার সমস্যার সমাধান হবে? না হলে কী করব, জানাবেন কি?

মাসিকে পেটে ব্যাথা
মাসিকে পেটে ব্যাথা

উত্তর : মাসিকের সময় পেট ব্যথা একটি সাধারণ সমস্যা, অল্প বিস্তর প্রায় মেয়েরই হয়ে থাকে। বেশি ব্যথা হলেই সমস্যা। সাধারণ ব্যথার ওষুধই মাসিকের সময় খেতে হবে, যেমন- ভিসেরালজিন ও এইচপিআর ডিএস একসঙ্গে খেতে হবে। বিশেষজ্ঞ ডাক্তারকে দেখাতে পারলে ভালো হয়। অবিবাহিত থাকলে অনেক সময়ে বিয়ে করার পরামর্শ দেই। জরায়ুতে সঠিক কী সমস্যা জানতে হবে।

প্রশ্ন : বয়স ২০, উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি এবং ওজন ৪০ কেজি। অবিবাহিতা এবং ছাত্রী। গত ৫/৬ বছর ধরে মাসিক হলেই পেটে প্রচ- ব্যথা করে। ডাক্তার দেখালে যে ওষুধগুলো দেন_ ভিসেরালজিন (৭ দিন, পেটে ব্যথা হলে), ট্যাবলেট। এইচপিআরডিএস (৫ দিন, ভরা পেটে) এবং ক্যাপসুল জামিক (৩ দিন, বেশি বিস্নডিং হলে)। কিন্তু ভিসেরালজিন খেলে পেটের ব্যথা কমে না, ট্যাব এইচপিআরডিএস খেলে কমে। তাই মাসিক শুরু হলেই একটা করে ট্যাব এইচপিআর ডিএস এভাবে তিন বছর ধরে চলছে। পেটে ব্যথা থেকে মুক্তির উপায় কি এবং প্রতিমাসে এ ট্যাবলেট খাওয়ায় ভবিষ্যতে গর্ভধারণে কোনো সমস্যা হবে কী?

উত্তর : একে আমরা ডিজমোনোরিয়া বলে থাকি। মাসিকের সময় সাধারণত এরকম ওষুধ আমরাও দিয়ে থাকি। যদি কোনো রোগ জরায়ুতে না থাকে তবে এ সমস্যা আস্তে আস্তে কমে যা বিয়ে/সন্তান জন্মগ্রহণের পর ভালো হয়ে যায়। এ সমস্যার সঙ্গে গর্ভধারণের কোনো সম্পর্ক নেই।

প্রশ্ন : বয়স ২৩, ওজন ৫৩ কেজি। উচ্চতা ৪ ফুট ১০ ইঞ্চি। ৩ বছর ধরে বিবাহিত। প্রায় ২ মাস হলো চেষ্টা করছি। কিন্তু গর্ভধারণ করতে পারছি না। মাসিক অনিয়মিত একজন গাইনকলজিস্টের কাছে রক্তের অনেক টেস্ট করিয়েছি। এর মধ্যে একটি রিপোর্টে (প্রোল্যাকশন) সমস্যা ধরা পড়ে। ডাক্তার ক্রিপশন ছয় মাস খেতে বলে, সেই সঙ্গে অভ্যুলেট দিয়েছেন। এতে কি আমার সমস্যা দূর হবে? কতোদিন পর গর্ভধারণ করতে পারব?

গর্ভকালীন নারী
গর্ভকালীন নারী

উত্তর : হরমোনের অসামঞ্জস্যতার কারণে ডিম বের হওয়া বা গর্ভধারণে সমস্যা তৈরি হয়। চিকিৎসায় এ দিকগুলো দূর হয় অনেক ক্ষেত্রে ১ থেকে ২ বছরে ভালো হয়ে যায়, এবং গর্ভধারণ সম্ভব হয়।

প্রশ্ন : বয়স ২৪, ওজন ৬০ কেজি। বিবাহিত, গত ৫ মাস ধরে আমার মাসিক হওয়ার এক সপ্তাহ আগ থেকে মাসিক হওয়ার এক সপ্তাহ পর
পর্যন্ত আমার উভয় স্তন ব্যথা করে। বিশেষ করে রাতে বেশি ব্যথা করে। যখন স্তন ব্যথা হয় তখন স্তন খুব গরম অনুভূত হয়।  মেডিসিনগুলো খেয়ে আমার তেমন কাজ হয়নি।

Bio-Anne Active Breast Enlarging ক্রিম কিনতে ফোন দিতে পারেন ০১৯১২-৬১৩৩৭৪ নম্বরে। 

দুধ বড় করার উপায়

উত্তর: মাসিকের আগে বা পরে হরমোনের কারণে স্তন ব্যথা হতে পারে। এটা কোনো রোগ নয়, পেইনকিলার মাঝেমধ্যে খেতে পারেন। স্তন ব্যথাকে স্বাভাবিক ধরে নিলেই ভালো। মাসিক অনিয়মিত হওয়ার জন্য আপনাকে কিছু হরমোন টেস্ট করতে হবে। অনেক সময়ে গর্ভধারণে বিলম্ব সম্ভবত হতে চায় না। বিশেষজ্ঞ ডাক্তারের কাছে পরামর্শ নিতে হবে।

স্তন বড় করার জন্য ওষুধ 1

বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়েছেন ডা. সামছাদ জাহান শেলী স্ত্রীরোগ বিশেষজ্ঞ ও সহযোগী অধ্যাপক বারডেম হাসপাতাল

Loading...

Facebook Comments

10 Comments

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.