Home > জীবনযাপন > কল গার্ল সেক্স ব্যবসা থেকে সাবধান! বিকাশ দিয়ে প্রতারনার ফাদে পা দিবেন না
Loading...

কল গার্ল সেক্স ব্যবসা থেকে সাবধান! বিকাশ দিয়ে প্রতারনার ফাদে পা দিবেন না

বাংলাদেশে ফেসবুকের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে একদল ভণ্ড প্রতিনিয়তই প্রতারিত করছেন সাধারণ মানুষকে। আর তাদের প্রতারণার মূল অস্ত্র হল সেক্স। ফেসবুকে সুন্দরী মেয়েদের ছবি পোষ্ট করে আহ্বান করা হচ্ছে ফোনসেক্স, রুমডেটসহ বিভিন্ন কুরুচিপূর্ণ প্রস্তাবে। আর প্রতারিত হচ্ছেন অনেকেই।

Dhaka-Sex-Party

কল গার্ল সেক্স ব্যবসা থেকে সাবধান! বিকাশ দিয়ে প্রতারনার ফাদে পা দিবেন না

এমনই একটি ‘চমকপ্রদ’ অফার ছিল:

BD-Call-Girl-Trap
”হ্যালো বন্ধুরা, বিগত দিনে আমরা অনেক বার সেক্স পাটিঁ করেছিলাম। আপনাদের অনেক সাড়া পেয়েছি এবং আমরা সফল হয়েছি । তারই ধারাবাহিকতায় ১৩ সেপ্টেম্বর আমরা আয়োজন করতে যাচ্ছি ‘সেক্স পার্টি’। ঢাকা, চট্রগ্রাম ও সিলেট এই পার্টি অনুষ্ঠিত হবে। বিক্যাশের মাধ্যমে ৩০০০ টাকা পাঠিয়ে দিয়ে রেজিষ্টেশন করতে হবে। পাটিঁতে রেজিষ্টেশন এর শেষ তারিখ ১১ সেপ্টেম্বর।”
এসব অফার আসছে ‘বিডি কল গার্ল লিমিটেড’ নামের একটি ফেসবুক পেজ থেকে।

ফ্যানপেজটিতে দেখা যাচ্ছে বেশ কয়েকটি মেয়ের ছবি দেয়া। তাদের নাম উল্লেখ করে ২ ঘন্টা সময়ের জন্য ২,৫০০ থেকে ৩ হাজার টাকা অফার দেয়া হয়েছে। যোগাযোগের জন্য দেয়া হয়েছে মোবাইল নাম্বার। সেই সাথে রয়েছে ‘রেজিষ্টেশন’ করার নিয়মাবলী। পাঠকের ধারণা হতে পারে, এ যেন কোন প্রতিযোগিতার জন্য নাম তালিকাভুক্তকরণ চলছে। কিন্তু রেজিষ্ট্রেশন প্রক্রিয়ার দিকে একবার তাকালেই বিব্রত হতে হবে।

এসব পেজে প্রতিনিয়তই এমন মেয়েদের বিভিন্ন ছবি দিয়ে নানা ধরণের অফার দেয়া হয়। এক্ষেত্রে ফোন করার জন্য সময়সীমা প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ১০টা বেঁধে দেয়া হয়।

mastercard

এরকম একটি অফার পোস্টে বলা হয়- ৫০% টাকা এডভান্স করার পর তাদের লোকেশন বলা হবে। পেজগুলোতে বলা হয়, তাদের পার্টিতে সর্বোচ্চ ২ জনের সাথে মিলিত হওয়া যাবে। থাকবে ড্রিংকসের ব্যবস্থা।

সেক্স পার্টি’র হলরুম
সেক্স পার্টি’র হলরুম

সেই সাথে ডিজে পার্টি এবং খাওয়া-দাওয়ার ব্যবস্থা থাকছে। তবে বারবার তাদের নোটিশগুলো ফোনে কাজের কথা ছাড়া ‘অন্য’ কথা না বলার জন্য আহ্বান জানানো হয়। একই সাথে স্কুল কলেজের ছাত্রছাত্রীসহ বিভিন্ন বয়সের ছেলে-মেয়েদের ‘পর্নস্টার’ বানানোর অফার দেওয়া হয়েছে। এরকম চক্রের নিয়ন্ত্রিত অপর একটি ওয়েব সাইটে দেখা গেছে অহনা, রিয়া, পলি, শিলা, রিতা, সেলিনা, লিজা, ডায়না, নিপা খান, পপি, রেশমা, আখি, নয়ন, ঝরনা, আমিনা এবং মিথি নামধারী বেশ কিছু মেয়ের অর্ধনগ্ন ছবি দেওয়া।

অর্ধনগ্ন ছবি
অর্ধনগ্ন ছবি

পেজটির প্রোপাইটার সজিবের সাথে যোগাযোগ করা হলে তিনি কথিত ‘সার্ভিস’ সম্পর্কে বর্ণনা দেন। তবে দেখা করতে চাইলে রাজি হননি সজিব। সজিব বলেন, ‘আজ রাতে অহনা নামের একটি মেয়ের ছবি ২ ঘন্টার জন্য দেওয়া হবে। এর জন্য ৩০০০ টাকা দিতে হবে তার (সজিবের) নিজস্ব বিকাশ নাম্বারে। তারপর ক্রেতাকে অহনার কাছে নিয়ে যাওয়া হবে।’ সজিব আরো জানান, ‘তার কাছে ২৫ থেকে ৩০ জন মেয়ে আছে। আর ফোনে সময় কাটানোর জন্য রয়েছে ৪ জন মেয়ে।’ পার্টির বিষয়ে সজিব বলেন, প্রতি সপ্তাহে রাজধানীর ফার্মগেটে ‘পার্টি’র আয়োজন করা হয়। রাজধানীর বাইরে চট্টগ্রাম ও সিলেটেও রয়েছে এই বিশেষ আয়োজন।

এদিকে কামরুল হাসান নামের এক ব্যক্তি বিডি কল গার্ল লিমিটেড নামের প্রতারক প্রতিষ্ঠানটির ফেসবুক পেজেই অভিযোগ করে বলেছেন, ভুয়া প্রতিষ্ঠানটির সঙ্গে জড়িত কিছু প্রতারক নির্দোষ মেয়েদের ছবি পোস্ট করে আকর্ষণীয় প্রতিশ্রুতি দিয়ে বিকাশ-এর মাধ্যমে মূলত প্রতারণা ও অর্থ আত্মসাতই করে যাচ্ছে। ওই ব্যক্তি জানান, বিকাশ-এর মাধ্যমে টাকা পাওয়ার পর ওরা আর ফোনই ধরে না। সবারই উচিত এইসব প্রতারকের কাছ থেকে শত হাত দূরে থাকা।

Check Also

Boobs-Tattoo

ব্রেস্টে আকার জন্য সেরা কয়েকটি tattoo design

আমাদের দেশের মেয়েরা যুগের সাথে তাল মিলিয়ে ট্যাটু আঁকতে শিখে গেছে। অনেকের হাতে, পেটে, পিঠে, …

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *