অরগাজম

যেসব কারণে স্ত্রী অতৃপ্ত – সকল স্বামীর জানা উচিত

পুরুষের তুলনায় যৌন জীবনে নারীদের অসুখী হবার হার অনেক বেশি। এমনকি নিজের ভালোবাসার পুরুষটির সাথেও যৌন জীবন নিয়ে খুশি নন প্রচুর নারী। মুখে প্রকাশ না করলেও মনের মাঝে একটা চাপা ক্ষোভ নিয়ে জীবন যাপন করেন টানা, মুখ ফুটে অনেকেই বলতে পারেন না যৌন জীবনে নিজের অতৃপ্তির কথা। কিন্তু এটা কেন? কেন প্রচুর নারী রয়ে যান যৌন জীবনে অসুখী ও অতৃপ্ত?

যেসব কারণে স্ত্রী অতৃপ্ত – সকল স্বামীর জানা উচিত

১) ভুল ধারণা ও অজ্ঞতা..

নারীদের যৌন জীবনে অসুখী রয়ে যাওয়ার মূল কারণ হচ্ছে পর্যাপ্ত যৌন শিক্ষার অভাব। যৌনতা যে কেবল সন্তান উৎপাদনের মাধ্যম নয়, নারী ও পুরুষ উভয়ের জন্যই একটি আনন্দের ব্যাপার- এই ব্যাপারটি সম্পর্কে আজও অজ্ঞ প্রচুর নারী। কী করতে হবে বা কীভাবে করলে আরও আনন্দময় হয়ে উঠবে যৌন মিলন, সেটা জানা নেই বলে তাঁরা রয়ে যান অসুখী ও অতৃপ্ত।

২) নিজেকে বুঝতে না পারা

আসলে কী চাইছেন, তার শরীর কোন জিনিসে কীভাবে সাড়া দিচ্ছে, কোন অঙ্গগুলো যৌনতার ক্ষেত্রে স্পর্শকাতর বা নিজের শরীরের চাহিদাগুলো কী কী ইত্যাদি বিষয়ে অজ্ঞতা বা বুঝতে না পারাও যৌন জীবনে অসুখী হবার একটি বড় কারণ। যেমন ধরুন, প্রচুর নারীই জানেন না যে ক্লাইটোরিস কী বা যৌন জীবনে এর প্রভাব কী ।

ক্লাইটোরিস
ক্লাইটোরিস

৩) কী চান সেটা বলতে না পারা

নিজেকে বুঝতে পারেন, নিজের চাহিদাও জানেন, কিন্তু মুখ ফুটে বলতে পারছেন না নিজের ভালো লাগা না লাগার কথা। নারীদের যৌন জীবনে অতৃপ্ত থাকার অন্তরালে এটা একটি বিশাল কারণ। এমনকি তিনি যে যৌন জীবনে সুখী নন, এটাও পুরুষ সঙ্গীকে মুখ ফুটে বলতে পারেন না অনেক নারী।

৪) লজ্জা ও সংকোচ

অনেক নারীই মনে করেন যে মেয়েদের যৌনতার কথা বলতে নেই, কিংবা মেয়েদের যৌনতার বিষয়টি নিয়ে কথা বল বা যৌন চাহিদা প্রদর্শন করার বিষয়টি খুবই লজ্জার। তাই মনের ইচ্ছা মনেই চেপে রাখেন তাঁরা।

৫) পুরুষ সঙ্গীর স্বার্থপরতা

বেশিরভাগ পুরুষই নিজের সঙ্গীনির যৌন চাহিদা পূরণের ব্যাপারে মনযোগী নন। বরং নিজের চাহিদা মিটে গেলেই তাঁরা স্বার্থপরের মত আচরণ করতে শুরু করেন। এটাও নারীদের অতৃপ্ত থাকার একটি বড় কারণ।

৬) অরগাজম সম্পর্কে ভুল ধারণা

mastercard

অরগাজম
অরগাজম

অরগাজম বা চূড়ান্ত সুখ যে কেবল পুরুষের জন্য নয়। নারীরাও যে অরগাজম লাভ করতে পারেন এবং সেটা পুরুষদের মতই প্রত্যেক মিলনে, এই ব্যাপারটি জানেন না প্রচুর নারী। কীভাবে অরগাজম লাভ সম্ভব, কোন পজিশনে মিলিত হলে অরগাজম সহজে আসে ইত্যাদি বিষয়ে অজ্ঞতার কারণে নারীরা রয়ে যান অসুখী।

আপনি যদি নরমাল সেক্স এর মাধ্যমে আপনার স্ত্রীর অর্গাজম না করতে পারেন তাহলে বাজার থেকে এখন অনেক ছোট ছোট সেক্সটয় পাওয়া যায় যা দিয়ে আপনার ওয়াইফ এর সাথে সেক্স করার সময় আপনি খুব সহজেই তার অর্গাজম করিয়ে দিতে পারবেন। ওয়াইফ যদি সেক্সে সন্তুষ্ট না থাকে তাহলে সে পরপুরুষে আসক্ত হয়ে পড়ে। এজন্য আপনি নিজেই সেক্সটয় কিনে কনডমের উপরে পড়ে খুব সহজেই তার অর্গাজম করাতে পারেন। এগুলো কিনতে সর্বোচ্চ বারোশো টাকা থেকে দুই হাজার টাকা লাগতে পারে। 

আলীএক্সপ্রেস থেকে এরকম একটি সেক্সটয় গোপনে নে আপনার স্ত্রীকে চমকে দিন। মনে রাখবেন সেক্স লাইফ নিয়ে যে এই নারীরা অসন্তুষ্ট স্বামীর ও উচিত তাদের জন্য অর্গাজমের ব্যবস্থা করা। 

আলীএক্সপ্রেস থেকে আনা কনডমের উপর পরা সেক্স টয় লিংক

 

৭) শারীরিক-মানসিক সমস্যা নিয়ে সংকোচ

যৌনতায় আগ্রহ নেই বা যৌনতা ঘিরে কোন শারীরিক সমস্যা বোধ করছেন? এমন অবস্থায় ডাক্তারের কাছে যান না অধিকাংশ নারী। ফলে সামান্য একটু চিকিৎসার অভাবেই তাঁদের যৌন জীবন রয়ে যায় বিভীষিকা ময়।

৮) যৌনতা ঘিরে ভয়

অনেক নারীর মাঝেই যৌনতা বিষয়ে নানান রকমের ভীতি কাজ করে। ফলে এই বিষয়টি সম্পর্কে তাঁরা কখনো সহজ মনোভাব পোষণ করতে পারেন না, চিরকাল বিষয়টি নিয়ে আড়ষ্টতা রয়ে যায়।

Leave a Reply

error: Content is protected !!