বীর্য পরীক্ষা

বীর্য ঘন করার উপায়

বীর্য ঘন করার আসল প্রাকৃতিক ঔষুধ হল মধু। প্রতিদিন তিন বেলা খাবার পর এক চা-চামচ বা তার কিছু কম খাবেন… তিন দিনের মধ্যে ফলাফল না পেলে চিকিতসকের পরামর্শ নিবেন। 

বীর্য ঘন করার উপায়

অনেকেই আমাদের কাছে জানতে চেয়েছেন বীর্য ঘন করার উপায় সম্পর্কে। অনেকে আবার ওষুধ খেয়ে ঘন করতে না পেরে অতিষ্ঠ । তারা জানতে চান আসলেই কি বীর্য ঘন করার কোন উপায় আছে কিনা! হাঁ প্রাকৃতিক কিছু জিনিস যা আমদের হাতের কাছেই পাওয়া যায় যেমন রসুন হতে পারে আপনার বিবাহিত জীবনের নতুন বন্ধু।

“নিয়মিত পুষ্টিকর খাবার খেলে এমনিতেই পুরুষের বীর্য ঘন হয়ে থাকে। যেমন প্রতিদিন দুধ, ডিম, মধু গ্রহণ”

রসুন

প্রতিদিন নিয়ম করে কয়েক কোয়া কাঁচা রসুন খেলে শরীরের যৌবন দীর্ঘ স্থায়ী হয় । যারা পড়ন্ত যৌবনে চলে গিয়েছেন, তারা প্রতিদিন দু’কোয়া রসুন খাঁটি গাওয়া ঘি-এ ভেজে মাখন মাখিয়ে খেতে পারেন। তবে খাওয়ার শেষে একটু গরম পানি বা দুধ খাওয়া উচিত। এতে ভালো ফল পাবেন।যৌবন রক্ষার জন্য রসুন অন্যভাবেও খাওয়া যায়। কাঁচা আমলকির রস ২ বা ১ চামচ নিয়ে তার সঙ্গে এক বা দুই কোয়া রসুন বাটা খাওয়া যায়। এতে স্ত্রী-পুরুষ উভয়ের যৌবন দীর্ঘস্থায়ি হয়।

তবে যাদের শরীর থেকে রক্তপাত সহজে বন্ধ হয় না, অতিরিক্ত রসুন খাওয়া তাদের জন্য বিপদ জনক। কারণ, রসুন রক্তের জমাট বাঁধার ক্রিয়াকে বাধা প্রদান করে।

mastercard

রাতে শুবার সময় ইসুপগুলের ভুসি পানি দিয়ে খাবেন ৭ দিন খান ফলাফল নিজেই পাবেন। কোথায় আছে দাদা খেলে দাদি খুশি নানা খেলে নানি খুশি এরেই নাম ইসুপগুলের ভুসি।

দেখে আসতে পারেন: পুরুষের বীর্যের মান উন্নত করে যে খাবারগুলো

নিয়মিত পুষ্টিকর খাবার খেলে এমনিতেই পুরুষের বীর্য ঘন হয়ে থাকে। যেমন প্রতিদিন দুধ, ডিম, মধু গ্রহণ করলে সাধারণত আর কোনো কিছুরই দরকার পড়ে না। অনেকে আবার সরাসরি ঔষধ খাওয়া শুরু করে দেন। তারও কোনো দরকার আছে বলে ডাক্তাররা মনে করেন না। কারণ পুরুষের বীর্য উত্পন্ন হয় সরাসরি তাদের খাবার থেকে। 
 
 আর যদি কিছু খেতেই মনে চায় তাহলে “শিমুল মূল চূর্ণ” এবং “শিলাজুত” প্রতিদিন ১ চামচ পরিমান সকালে পানিতে মিশিয়ে সপ্তাহ বা ১০ দিন খেতে পারেন। এতেই কাজ হয়ে যাবে। “শিলাজুত” আগের দিন পানিতে ভিজিয়ে রাখতে হয়। এগুলো প্রাকৃতিক। হোমিওপ্যাথিতেও বীর্য ঘন করার দারুন কিছু ঔষধ রয়েছে যেগুলির কোনো প্রকার পার্শ্ব প্রতিক্রিয়া নেই এবং সারা বছরই আপনি খেতে পারবেন। কিন্তু আমরা রোগ-ব্যাধি ছাড়া কাউকেই কোনো প্রকার ঔষধ খাওয়ানোর পক্ষপাতি নই। ধন্যবাদ। 

31 thoughts on “বীর্য ঘন করার উপায়”

  1. আমার বয়স২৫ বছর …..আমি অনেকদিন যাবত লিংগ সমস্যায় ভুগছি আমার লিংটি সাভাবিক অবস্থায় ২.৫০ ইনচিএবং উতেজিত অবস্থায় ৪ইনচি হয়ে থাকে আমি কি বিয়ে করতে পারব(বিদঃ এমন টি কি হস্তমৌথনের ফলে হয়েছে) —-উত্তরের আশাই রয়লাম

    1. অবশ্যই আপনি বিয়ে করতে পারবেন। ৪ ইঞ্চি যথেষ্ট।

  2. md.shshinur Rahman

    আপনি তো অনেক সুন্দর কথা বলেন আমার সেকস আগের চেয়ে কমেছে কি করলে সেকস বারবে বলবেন কি

  3. Shawn Chowdhury

    অামি প্রায় ১ বছর দরে হস্তমৈথুন করি। আমি এই খারাপ অব্যাস টি ত্যাগ করতে চাইছি কিন্তু পারছিনা। আমার বির্য একে বারে পাতলা হয়ে গেছে।এখন আমার বির্য বৃদ্দির জন্য কি কি কাজ করতে পারি? plez halp me?

  4. লিঙ্গ সহজেই কিভাবে মোটা করবো?? বা কি খেলে এমনিতেই লিঙ্গ বড় হবে??

  5. যা খেলে লিঙ্ঘ তরতাজা হবে,,,
    1:: 150 গ্রাম সাদা তিল
    2:: 150 গ্রাম সাদা সরিষা(ভেজে নিতে হবে)
    3: 150 গ্রাম যাত্রিক
    4:: 150 গ্রাম জয়ফল
    5:: 150 গ্রাম আমলকির গুড়া
    6:: 150 গ্রাম দারচিনির গুড়া
    7:: 150 গ্রাম কালো তিল
    একত্রে মিশিয়ে মধু দারা সকালে খাবার এক ঘন্টা আগে ও রাতে খাবারের এক ঘন্টা পরে চা চামচের দু চামচ করে খেলে লিঙ্গ খুব উত্তেজিত হবে । এবং বড় হবে (পরিক্ষীত)
    তবে এ কদিন কোন প্রকার হস্তমৈথুন কিংবা সেক্স করা যাবে না ।
    ধন্যবাদ

  6. ami probashi.4 bosor a 2 bar 2 mash kkoira tthaika o baby nite parinai.2 mash por abar sotit jaitasi. eibar baby dite na parle amar wife j kon oghoton ghotai janina.solution den please.r valo lagena,nana chintai 2 chokher ghum o haram hoiya gese

  7. বী্র্য ঘন করার যেসব প্রাকৃতিক জিনিষ খাওয়া জন্য বলা হয় তা ডায়াবেটিস রোগির জন্য নিষেধ আছে।
    ডায়াবেটিস রোগিরা কিভাবে বীর্য ঘন করবে।

  8. Dairy Tin Bela Modhu R Valo Khabar Khan Ebong Madok O Hostometon Theke Dure Thakun, Dekhben 1/2 Mase Apni Fol Peye Jaben . In Sa Allah

Leave a Reply

error: Content is protected !!