Health Bangla | হেল্থ বাংলা

স্বাস্থ্যই সম্পদ

দৈহিক মিলনের সময় বাড়ানোর কৌশল

দৈহিক মিলনের সময় বাড়ানোর কৌশল

আমরা অনেকের কাছ থেকে প্রশ্ন পেয়েছি দ্রুত বীর্যপাত বিষয়ে। আজকে এ বিষয়ে স্পষ্ট কথা এবং সলিউশন দেয়া হবে। ছেলেদের প্রথমেই যে প্রশ্নটা থাকে তা হল ,  “আমার দ্রুত বীর্য বের হয়ে যায় । আমি কি করবো ? এটির জন্য আমরা অনেকগুলো সলিউশন দেখবো। তবে সবার আগে দ্রুত বলতে আপনি কি বোঝেন তা বুঝতে হবে। একটি ছেলের যদি যৌন মিলন করার সময় ১০মিনিটের মাথায় বীর্যপাত হয়, সেটি সম্পূর্ণ স্বাভাবিক। একে দ্রুত বীর্যপাত বলা যাবে না। এমনকি ৬-৭ মিনিটও স্বাভাবিক বলা হয়। আপনি তখনি আপনার এ বিষয়টি নিয়ে চিন্তা করবেন যখন আপনার তার থেকেও কম অর্থাৎ ১-২ মিনিটে বীর্য বের হয়ে যাবে। কেবল তখনি আপনি বলতে পারবেন যে আপনার এ সমস্যা অর্থাৎ দ্রুত বীর্য বের হয়ে যাচ্ছে। চিন্তার কোন কারণ নেই।

সেক্সটাইম

দৈহিক মিলনের সময় বাড়ানোর কৌশল

মূল আলোচনার আগে আর একটি প্রচলিত ধারণার কথা বলা যাক। অনেক মানুষই আছেন যারা মনে করেন তার অধিকাংশ সমস্যার কারণ মাস্টারবেশন বা হস্তমৈথুন। এটি ভুল ধারণা। মাস্টারবেশন বা হস্তমৈথুন সম্পুর্ণ স্বাভাবিক একটি ব্যাপার। এতে আপনার কোন দিক দিয়েই কোন ক্ষতি হবার চান্স নেই। তবে আপনি যদি এটা মাত্রাতিরিক্ত করেন তাইলে অনেক সমস্যা হতে পারে। এই কথাটি বলার কারণ খুবই সরল। কারণ অনেকেই মনে করে তার দ্রুত বীর্যপাতের আসল কারণ সে অনেক মাস্টারবেট করে। এখানে একটি থিওরি আছে। বোঝানোর চেষ্টা করছি। ধরুণ আপনি বাথরুমে গেলেন মাস্টারবেশন করতে। আপনি যসি ২০মিনিট ধরে করেন তাহলে অবশ্যই আপনার বাসা থেকে ডাকাডাকি হবে ,না হলেও আপনার অবচেতন মনই আপনাকে তাড়া দেবে।

এজন্য যা হয় তা হল , অবচেতন ভাবেই ছেলেরা মাস্টারবেট করতে করতে দ্রুত কিভাবে বের করা যায় সেটা শিখে ফেলে। পরে সেক্স করার সময় মনের অজান্তেই হয়তো পেনিসের তার সেই স্পেশাল জায়গা অথবা তার সে বিশেষ স্টাইল সে ধরে ফেলে , ফলে তাড়াতাড়ি বের হয়ে যায় ল। এখন , যাদের আসলেই দ্রুত বীর্য বের হয়ে যায় তারা কি করবেন? কারণ অবশ্যই , আপনার গার্লফ্রেন্ড বা ওয়াইফ আপনার পেনিস মুখে নিল , আর আপনার বীর্য বের হয়ে গেল কিছু করার আগেই, অথবা ধরলো আপনার পেনিস ,সাথে সাথে বীর্য বের হয়ে গেল,অথবা আপনার গার্লফ্রেন্ড বা পার্টনার হয়তো উত্তেজক কিছু করলো আপনার সাথে , তখনি বীর্য বের হয়ে গেল। এগুলো হল সমস্যা। সলিউশনে যাই এবার আমরা। একটি ব্যাপার স্বাভাবিক। ধরুন আপনি অনেক দিন যৌন মিলন করেন না, আপনার পার্টনারের সাথে অনেক দিন পর যৌন মিলন করতে গিয়ে উত্তেজনায় দ্রুত বীর্য বের হয়ে আসলো। এটি স্বাভাবিক , এতে ঘাবড়ানোর কিছু নেই। এটি আপনার অক্ষমতা নয়।

এবার আসুন দেখি সেক্সটাইম বাড়ানোর নিয়ম

সেক্সটাইম বাড়ানোর নিয়ম

– হাতের ওপর জোর বাড়ানো। অনেক সময় দেখা যায় ছেলেরা যৌন মিলন করার সময় সব বা প্রায় সব ভর পেনিসে দিয়ে থাকে, এতে দ্রুত বীর্য বের হয়ে যেতে পারে তাই হাতে জোর বাড়াতে হবে।

– এক পজিশনে বেশিক্ষণ না করে পজিশন বদলে বদলে করতে হবে।

– একটি অন্যরকম পদ্ধতি হল একবার বের করে দেয়া।

আপনি আপনার বীর্য পার্টনারকে দেখিয়ে তার গায়ে অথবা অন্য কোথাও যৌন মিলন এর আগেই বের করুন একবার। সে হর্নি হবে দেখে। এবার পেনিসটা ভালমত পানি দিয়ে ধুয়ে নিন। এবার ২মিনিট ব্রেক এর পর আস্তে আস্তে আবার কিসিং শুরু করুন। ১৫মিনিটের মাথায় আবার যোনীতে ঢুকাতে সক্ষম হবার কথা।

– ঢোকানো অবস্থায় যদি আপনার মনে হয় যে এখনি বের হয়ে আসছে তখন আর সোজা ধাক্কা না দিয়ে বের করে তাকে আদর করুন। স্বাভাবিক হলে আবার শুরু করেন

– একটি অভ্যাস প্র্যাকটিস করুন বাসায়। নিজে পেনিসকে উত্তেজিত করে বীর্য বের হওয়ার ঠিক আগ মুহূর্ত পর্যন্ত নিয়ে যান, এর পর আবার স্বাভাবিক হোন বের না করে।

এটি সপ্তাহে একবারের বেশি না করাই ভাল কারণ এতে দেহের ক্ষতি হতে পারে।

আশা করি এসকল ব্যাপারে সতর্ক থাকলে আপনার সেক্স লাইফ হবে দারুন।

আর দেখতে পারেন: কিভাবে সহবাস অনেক সময় থাকা যাবে

আরো অনেকে খুজেছে

    চুদাচুদি করার নিয়ম; চুদাচুদির কৌশল; সহবাসের সময়; অনেক খন সেক্স করার কৌসল; বেশি উত্তেজনা থাকে তারাতারি বীযপাত; যৌনতার সময় বাড়ানোর জন্য ওষুধ; চুদার সময় কিভাবে বাড়াবো; চোদার নিয়ম; সেক্ টিপস; কিভাবে বেশিক্ষন যৌন; মাগি চোদার নিয়ম; বেশি বেশি চুদা; বারা মছবুত করার উপাই কী; বেশি সময় সেক্স করতে যে টেবলেট লাগে; বাংলী মেয়েদের সেক্স বাড়ানোর পদ্ধতি; বাংলা মেয়েদের সেকস মাল বের হওয়া; বাংলা চোদন টিপস; পুরষের ‌‌‌‌‌‌‌‌‌অদিক সময় দরে যৌন মিলন; দীর্ঘ সময় ধরে সেক্স করলে প্রাকৃতি কি সুবিধা; ছেলেদের পেনিসের ছবি ও মেয়েদের গুদের ছবি; ছেলে মেয়েদের চুদার নিয়ম; চোদার আসল নিয়ম; চুষতে মজা; বেশিখন সেক্স করার উপায় কি; বেসি সময় দরে সহবাস; সেক্স এর নিয়ম; সহবাসে সময় বাড়ানে যায় কি ভাবে; সহবাসে দীঘ সময়; শব্জী ব‍্যবসা করতে চাই কী ভাবে করবো; মোটা মেয়েদের সাথে চুদাচুদী করতে বেশি মজা কেনো।; মেয়েদের সেক্স বারে কিভাবে; মেয়েদের সেক্স করার পদ্ধতি; মেয়েদের সেক্স করা; মেয়ে চোদার নিয়ম; মেয়েদের কে কি করলে মজা পায়; মেয়েকে চোদার নিয়ম; মাল তারাতারি পরে য়ায়; মেয়েদের চুদার নিয়ম কিভাবে; মজা।চুদা; বেসিক্ষন সংগম করতে কি করতে হবে?; সেক্স এর সময় দীর্ঘ করতে করনীয়; চুদার-টেবলেট; চুদার সময় বেশি সময় চুদা যায় কিভাবে; অনেক খোন চুদব তার উপায় কি; অনেক খন চুদার উপায; medicine নাম সেক্স টাইমিং বৃদ্ধি; 5 থেকে6 ঘন্টা সময় সহবাসের ঔষদ; সেকসী চুদাচুদী; সেকস পবলেন; মেয়েদের কোন সেক্রের ঔষদ আõ বেশি সময় ধরে চুদতে গেলে কী  কি করলে বেশি সময় ধরে চোদা য চুদার উপাই গুলি কি কি; চুদা চুদি পজিশনে ছবি; চুদা কোশল; কি ভাবে চুদলে মেয়েরা খুশি  কি খেলে সেক্স এর সময় অধিক স কি খেযে বেশিখন চোদা যায; অনেক সময় ধরে ঠাটানো ধন; আমার মিলনের সময় ভয়ে মাল আউট হয়ে যায় এখন কি করবো?; কি ঔষধ খেলে অনেক সময় যৌন মিলন; চুদার নিয়ম; চুদাচুদির সময় কিভাবে বাড়ানো যায়; চুদা চুদির অদিক সময়; চুদা চুদি; চুদ বার পদতি; কীভাবে সেক বেশি করা যায়; কী অসুদ খাইলে ৪০ মিনিট চুদা জাবে; কিভা‌বে চুদ‌লে মজা পাওয়া যায়; কিভাবে সেক্স টাইম দীর্ঘ করা যায়?; কিভাবে সেক্স করলে মেয়েদের সেক্স দ্রুত বাহির হবে জানতে চাই; কিভাবে সেকস করতে হয়; কিভাবে বির্য বেশিখন দরে; কি খেলে অনেকক্ষণ সেক্স করা যায় ট্যাবলেট এর নাম জানতে চাই; কি খেলে অনেকক্ষণ সেক্স করা যায়; কি করলে চোদা চুদির অনেক সময় পাওয়া জাবে; কি কি খাবার খেলে সেক্স অনেক 

Comments

Comments

The Author

Afsana Spell

আমি আফসানা। Health Bangla ডট কম এর একজন লেখক। পেশায় MBBS Doctor। বর্তমানে Internship শেষ করে Training এ আছি। আমাকে আপনার সমস্যার কথা লিখে পাঠান afsanaspell@gmail.com ইমেইল এ।
Health Bangla | হেল্থ বাংলা © 2016
error: Content is protected !!