Sharika Sexy Navel Photo

নাভির নীচের কালো দাগ দূর করবেন যেভাবে

কোন এক সময় ছিল নারীরা শাড়ী পরে থাকতো ঘোমটার আড়ালে। নারীর ঘোমটা খোলা মানা। এটা ছিল এক যুগ। এখনকার যুগে এর আর কোন অস্তিত্ব নেই।

এখনকার যুগ হল কে কত বেশী খোলা মেলা ভাবে নিজেকে সাজাতে পারে। একটা সময় শাড়ী পরা হত নাভির উপরে এখন শাড়ী পরা হয় নাভির যতটা নীচে নামা যায় ঠিক সেই স্থানে।

Dhaka Sex Video

শুধু নাভির নীচে শাড়ী পরলেই তো হল না সেই জায়গাকে আকর্ষনীয় করে গড়েও তুলতে হয় সেটা আর কারো মাথায় সব সময় আসে না। তাই তাদের চিন্তা দূর করতেই বিশেষ কিছু যত্নের কথা আজ জানাবো।

শাড়ী নাভির উপরে হোক বা নীচে না কোন ভাবে নাভির স্বচ্ছতা এবং সৌন্দর্য্য ফুটে ওঠেই।

Sharika Sexy Navel Photo

অনেকের দেখবেন শরীর থেকে নাভি ও তার নীচের অংশ কালো হয়, কারো বা হয় সারা পেট জুড়ে ফাঁটা দাগ, কারো চামড়া কুঁচকানো।

dhaka call girl

নাভির নীচের কালো দাগ দূর করবেন যেভাবে

  • মূলতানী মাটি, দু ফোঁটা পাতিলেবুর রস, দু ফোঁট বাদাম তেল গোলাপ জলের সঙ্গে মিশিয়ে পেষ্ট বানান। নাভি থেকে পেটের নীচ পর্যন্ত ভালো করে লাগান ২০ মিনিট পর পরিষ্কার করে ধুয়ে নিন। কিছুদিন করলে দেখবেন কালো ভাব দূর হয়ে গেছে, দাগও অনেক হালকা হয়ে গেছে।
  • টাটকা নিমের পাতা ভালো করে বেটে দাগের উপর লাগান। দাগ, ছোপ দূর হয়ে যাবে।
  • যাদের চামড়া কুঁচকানো তারা নারকেলের জল যতটা তুলসি পাতার রস ততটা নিয়ে নিয়মিত কুঁচকে যাওয়া পেটে লাগান উপকার পাবেন।
  • কারো যদি পেটের ত্বক ফাটে তা বন্ধ করতে হলে অল্প জলে বেসন গুলে পেষ্ট তৈরী করে লাগান। ১০-২০ মিনিট রাখুন এর পর ধুয়ে দিন বা মুছে দিন।

আরো অনেকে খুজেছে

পেটের কালো দাগ, শাড়ি পরা বড় দুধ, মেয়েদের স্তনে ও তলপেটে কালো দাগ, মাতৃত্ব জনিত দাগ, মাতৃজনিত দাগ, মাতৃ জিনিত দাগ দুর করার উপায়, মহিলাদের পেটের দাগ, মহিলাদের তলপেটের দাগ কিভাবে দূর করা যায়, বাচ্চা হওয়ার পর পেটে দাগ, ফাটা তলপেট, পেটের ফাটা দাগ দুর করতে, পেটের দাগ, পেট ফাটার ক্রিম, নাভির নিচের ফাটা দাগকে কি বলে, তলপেট ফাটা দাগ দূর করার ক্রিম, গর্ভাবসথায় পেট ফাটা দুর করার উপায়, গরভোপতি মহিলার পেট ফাটা, সিজারের দাগ দুর করার উপায় কি

মেয়েদের Musterbation

1 thought on “নাভির নীচের কালো দাগ দূর করবেন যেভাবে

Leave a Comment