মেয়েদের পাছা বড়

মেয়েদের পাছা বড় ভারী ও নরম করার সহজ উপায়

অনেক ছেলেরা মেয়েদের পাছা একটু বড় আর ভারী না হলে পছন্দ করে না। অনেক মেয়ে এজন্য আমার কাছে জানতে চেয়েছে কিভাবে তাদের পাছা ম্যাসাজ এর মাধ্যমে অল্প সময়ে বড় ও নরম করা যাবে, যাতে তারা বিবাহিত স্বামীর মন পাবে।

মেয়েদের পাছা বড় ভারী ও নরম করার সহজ উপায় জানতে পুরা পোস্ট টি পড়ুন। যে ব্যায়াম গুলো এখানে দেয়া আছে সেগুলো করলে পাছা বড় হবে। গড়ন কিছুটা ঢলঢলে হলে সব ছেলেরই ভালো লাগে। শক্তিশালী উরু আর নিতম্ব (পাছা) সুন্দর দেখতে হওয়ার জন্য তো বটেই, আপনার শারীরিক সক্ষমতার জন্যেও অত্যন্ত জরুরী। কারণ, পায়ের উপরেই দাঁড়িয়ে আছে আপনার গোটা শরীরের ভার। আর আপনি যখন বসে কাজ করছেন, আপনার শরীরের ভার বইছে আপনার নিতম্ব। আর সুগঠিত নিতম্ব আপনাকে আকর্ষণীয় করে তোলার পাশাপাশি আপনার শরীরের ভারসাম্য বজায় রাখার জন্য বিশেষভাবে প্রয়োজন।

মেয়েদের পাছা বড়
মেয়েদের পাছা বড়

সুঠাম উরু আর সুগঠিত নিতম্ব পেতে হলে জন্য ব্যায়ামের পাশাপাশি স্বাস্থ্যকর খাবার খেতে হবে। সঙ্গে দিনে ২-৩ লিটার জল খাওয়া জরুরি।

দেখে নিনঃ Body Shape ঠিক করুন মাত্র ৪টি Exercise এর মাধ্যমে

মেয়েদের পাছা ম্যাসাজ করার ভিডিও

 

মেয়েদের পাছা বড় ভারী ও নরম করার সহজ উপায়

পাছা Massage
পাছা Massage

১। পাছায় নিয়মিত বেবি লোশন মাখুন।

২। নিয়মিত দড়ি লাফ খেলুন।

৩। রাতে শোবার সময় পাছায় হাল্কা বরফ ঘষে উষ্ণ গরম পানি দিয়ে ধুয়ে ফেলুন। এটি শুধু মাত্র গরমের দিনে করবেন।

৪। প্রচুর হাঁটুন এবং…পানি পান করুণ।

৫। বেশী ক্ষণ একটানা বসে থাকবেন না।

এতে পাছার গড়ন খারাপ হয়ে যেতে পাড়ে।

mastercard

৬। আপনার পাছা খুব ছোট হলে সঙ্গীকে মর্দন করতে বলুন।

এই ব্যায়াম সম্পর্কে আরও বিস্তারিত জানতে এবং বাসায় ম্যাসাজ নিতেঃ ০১৯১২-৬১৩৩৭৪ (Beauty Massage Parlour) ফোন দিতে পারেন।

৭। পায়খানা করার জন্য কমোড ব্যবহার করুণ। প্যানে পায়খানা করলে পাছার মাঝখানের ফাঁক বড় হয়ে যায়।

কিভাবে পাছা ম্যাসাজ করবেন

পাছা বড় করার কি কি ব্যায়াম করতে পারেন

দেওয়ালের দিকে পিঠ করে দাঁড়ান। এবার যেভাবে চেয়ার এ বসে সেইভাবে হাঁটু ভাজ করে বসার চেষ্টা করুন। যতক্ষণ পারেন এই অবস্থায় থাকুন তার পর উঠে দাঁড়ান। ১০-১৫ বার এই ব্যায়ামটা করতে হবে।

এক পাশ হয়ে মাটির উপর শুয়ে পরুন। শরীরকে সমান রাখবেন পা সহ। এবার মাটির উপর যে পা-টি আছে তাকে একই জায়গায় রেখে অন্য পা-টি উপরে একবার তুলুন আবার নামান। এইভাবে ২০ বার করুন। এবার উলটো দিকে কাত হয়ে শুয়ে একই ভাবে অন্য পা করুন ২০ বার।

পাছা বড় করার ব্যায়াম
পাছা বড় করার ব্যায়াম

মাটিতে সোজা হয়ে শুয়ে পরুন। হাত ২টো কাঁধ বরাবর ছড়িয়ে দিন। এবার হাঁটু ভাজ করে পায়ের পাতার উপর ভর দিয়ে হিপ তুলুন আর নামান এইভাবে ১০ বার এর পর হিপ তুলে ২০ গুনুন। এই পুরোটা ১০-১৫ বার করবেন।

উপুর হয়ে শুয়ে পরুন। ২টো হাত মুখের থুতনির নিচে রাখুন। এবার ১টা করে পা হাটুঁ ভাজ করে পিছনের দিকে চাপ দিন দেখবেন হাঁটু যেন মাটি থেকে উঠে না যায়। একবার বাঁ পা আর একবার ডান পা এইভাবে ২০ বার। এবার এক সঙ্গে ২টো পা ২০ বার করুন। সামনের থেকে পিছনের দিকে বেশী চাপ দেবেন। এইভাবে পুরো সেট টা ৫-৬ বার করবেন।

পা জোড়া করে সোজা হয়ে বসুন। ২টো হাত একসঙ্গে কাত হয়ে বাঁদিকে মাটি স্পর্শ করুন, এবার ডান দিকের মাটি স্পর্শ করুন। এইভাবে ২০ বার।

Leave a Reply

error: Content is protected !!